বিস্ময় অ্যানসারস এ আপনাকে সুস্বাগতম। এখানে আপনি প্রশ্ন করতে পারবেন এবং বিস্ময় পরিবারের অন্যান্য সদস্যদের নিকট থেকে উত্তর পেতে পারবেন। বিস্তারিত জানতে এখানে ক্লিক করুন...
86 জন দেখেছেন
"প্রেম-ভালোবাসা" বিভাগে করেছেন (16 পয়েন্ট)
আমি আজ থেকে ৩ বছর আগে ভালবেসে একটা মেয়েকে বিয়ে করে ছিলাম,বিয়ের পর তার বাবা মা মেনে নেয়। ১ মাস পর আমি সিংগাপুর চলে যাই তার পর থেকে আমার বউ আমার সাথে ভিন্ন ব্যবহার করতে শুরু করে,প্রয় আমার সাথে উল্টা কথা বলে ঝগড়া করতো।আমার সাথে বিয়ে হওয়ার আগে তার অন্য ছেলের সাথে সম্পক্য ছিল,আমি সিংগাপুর আসার পর সে ঐ ছেলের সাথে আবার সম্পর্ক করে এক প্রর্যায়ে আমাকে না যানিয়ে বিয়ে করে।আমি তাকে চাই,দয়া করে কেউ আমাকে পরামর্শ দেন আমি কি করবো

1 উত্তর

0 টি পছন্দ
করেছেন (199 পয়েন্ট)

ভাই দেখুন আপনার বিষয়টা কিছুটা হলেও বুঝতে পারতিছি।

আপনি ভাবুনতো আপনি যাকে এতো ভালোবাসতেন তাকে হারিয়ে আবার ফিরে পেতে চাইছেন,কিন্তু আপনার বউ নিশ্চয় ঠিক আপনাকেও চাইছে না।


কেননা প্রকৃতভাবে ভালোবাসলে এমনটা আপনার বউ কখনোই আপনার সহিত করতে পারতো না।তবে এখানে আপনার ও একটা ভুল হয়ে গেছে সেটা হলো আপনি বিয়ে করেই বিদেশ আলে গেছেন ফলে আপনার বউকে অন্যরা সুযোগে নিবে এটাই আজকালকার বখাটে ছেলেপেলেদের ধান্দা। 


আপনি  বিয়ে করে যদি একটা সন্তান জন্মদিতে পারতেন তবে এই সমস্যাটা হওয়ার সম্ভাবনা তেমন একটা থাকতো না।


যাইহোক এখন যা হবার তাতো হয়েই গেছে,এখন আপনি যদি তাকে আবার ফিরে পেতে চান তবে এখন আপনাকে সর্ব প্রথম বিদেশ থেকে দেশে আসতে হবে,পরবর্তীতে আপনি আপনার পরিবার নিয়ে তাদের পরিবারের সহিত এই বিষয়ে বসতে পারেন।


তা থেকে যেমন রেজাল্ট পাবেন সেই অনুযায়ী সামনের পদক্ষেপ গুলো নিবেন,আর যদি কোনকিছুই কাজে না আসে তবে আইনের সহায়তা নিবেন।কেননা আইন আপনার পক্ষে।

 


ধন্যবাদ!        

সম্পর্কিত প্রশ্নগুচ্ছ

0 টি উত্তর
24 ডিসেম্বর 2018 "আইন" বিভাগে জিজ্ঞাসা করেছেন z sohel (16 পয়েন্ট)
1 উত্তর
13 সেপ্টেম্বর 2018 "স্বাস্থ্য ও চিকিৎসা" বিভাগে জিজ্ঞাসা করেছেন Sohagzaman (14 পয়েন্ট)
2 টি উত্তর
02 নভেম্বর 2018 "ইন্টারনেট" বিভাগে জিজ্ঞাসা করেছেন Naif6960 (14 পয়েন্ট)
1 উত্তর
20 জানুয়ারি 2018 "চাকুরী" বিভাগে জিজ্ঞাসা করেছেন H2O (11 পয়েন্ট)

359,443 টি প্রশ্ন

454,618 টি উত্তর

142,335 টি মন্তব্য

190,149 জন নিবন্ধিত সদস্য

বিস্ময় বাংলা ভাষায় সমস্যা সমাধানের একটি নির্ভরযোগ্য মাধ্যম। এখানে আপনি আপনার প্রশ্ন করার পাশাপাশি অন্যদের প্রশ্নে উত্তর প্রদান করে অবদান রাখতে পারেন অনলাইনে বিভিন্ন সমস্যার সমাধানের জন্য সবথেকে বড় এবং উন্মুক্ত তথ্যভাণ্ডার গড়ে তোলার কাজে।
...