বিস্ময় অ্যানসারস এ আপনাকে সুস্বাগতম। এখানে আপনি প্রশ্ন করতে পারবেন এবং বিস্ময় পরিবারের অন্যান্য সদস্যদের নিকট থেকে উত্তর পেতে পারবেন। বিস্তারিত জানতে এখানে ক্লিক করুন...
122 জন দেখেছেন
"যৌন" বিভাগে করেছেন (14 পয়েন্ট)
আমি ১৩ বছর বয়স থেকে হস্তমৈথুন করি। তখন বুঝি নাই দিনে ২বার করেও করতাম। এখন আমার বয়স ১৮। এখন আমার সামান্য উত্তেজনায় লিঙ্গে পানি বের হয়ে আসে।আর ৩০/৪০সেকেন্ড এ িবির্য বের হয়ে যায়। লিঙ্গ ছোট হয়ে গেছে।এখন কি হস্তমৈথুন ছেরে দিলে আগের শক্তি ফিরে পাব বা এর সমাধানটা কি খুব িচন্তায় আছি প্লিজ এর কিছু টিপস দেন কি করলে এর সমাধান পাব

3 উত্তর

+1 টি পছন্দ
করেছেন (7,339 পয়েন্ট)
হস্তমৈথুনের ফলে যে ক্ষতি হয়, তা থেকে বেরিয়ে আসা সহজ নয়, সময়সাপেক্ষ। এই বদ অভ‍্যাসটি যৌনক্ষমতাকে নষ্ট করে ফেলে। এমনকি সন্তান ধারণ ক্ষমতাকেও হ্রাস করে ফেলে। তাই হস্তমৈথুনের ক্ষতি থেকে বাঁচতে হলে, চিরতরে এই বদ অভ‍্যাসটি বাদ দিতে হবে। নিশ্চয়ই নামাজ সকল প্রকার অশ্লীলতা (যেমনঃ হস্তমৈথুন, ব‍্যভিচার প্রভৃতি) থেকে বান্দাকে বিরত রাখে। তাই নিজের মধ‍্যে নামাজ পড়ার সঠিক অভ‍্যাস গড়ে তুলতে হবে। পরকালের শাস্তিকে ভয় করতে হবে। পবিত্র কুরআনে মধুকে সর্বোত্তম খাবার ও দুধকে সর্বোত্তম পানীয় বলা হয়েছে। তাই এগুলো খেতে হবে। পবিত্র হাদীসে কালোজিরাকে মৃত‍্যু ব‍্যতীত সকল রোগের মহৌষধ বলা হয়েছে। তাই এটি খেতে হবে। মধু, দুধ, কালোজিরা, কাঁচা রসুন, মাষকলাই ডাল, গরুর গোশত যৌনশক্তি ও যৌনক্ষমতা বৃদ্ধি করে। তাই এগুলো খাবেন। নিয়মিত পরিমিত পানি, সুষম ও পুষ্টিকর খাবার খাবেন। ১-৬ মাসের মধ‍্যে যৌনশক্তি (লিঙ্গ সতেজ ও সবল) এবং ৬-১৯ মাসের মধ‍্যে যৌনক্ষমতা (বেশিক্ষণ ধরে যৌনমিলন করার ক্ষমতা ও সন্তান জন্মদানের ক্ষমতা) ফিরে পাবেন ইন শা আল্লাহ। ধন‍্যবাদ।
করেছেন (48 পয়েন্ট)

''হস্তমৈথুনের ফলে যে ক্ষতি হয়, তা থেকে বেরিয়ে আসা সহজ নয়, সময়সাপেক্ষ'' কথাটি 100 ভাগ ঠিক বলেছেন ।

0 টি পছন্দ
করেছেন (13 পয়েন্ট)
হুম, অবশ্যই পাবেন
  পর্ন দেখা ছেড়ে দিন & হস্তমৈথুন করা কমান। মাসে দুই তিন বার করতে পারেন কিন্তু একেবারে ছেড়ে দিতে পারলে ভাল।
একেবারে ছেড়ে দেওয়াটা কঠিন। যদি নিয়মিত পাচ ওয়াক্ত নামায পড়েন & একা থাকা থেকে বিরত থাকেন দেখবেন সব ঠিক হয়ে যাচ্ছে। যেভাবে হোক নিজকে সব সময় ব্যস্ত রাখবেন।

যদি হস্তমৈথূন হয়ে যায়, তা নিয়ে কম চিন্তা করবেনন

নিয়মিত পুষ্টিকর খাবার (দুধ,ডিম,কলা) খাবেন।
0 টি পছন্দ
করেছেন (1,086 পয়েন্ট)
আপনার বয়স অনেক কম। নিজের উপর অনেক অবিচার করে ফেলেছেন যদিও অনেকেউ এ ভুল কাজটি করে থাকে।

ভয় পাবার কারন নেই । পর্ণ দেখা, চটি পড়া , হস্তমৈথুন করা ছেড়ে দিন। নিঃসঙ্গ থাকবেন না। শারীরিক ব্যায়াম করুন। হস্তমৈথুন করতে ইচ্ছে হলে অন্য কাজে ব্যাস্ত হয়ে যাবেন। নিয়মিত দুধ, ডিম, কলা, শাকসবজি খান ২ মাসেই রেজাল্ট পাবেন। 

সম্পর্কিত প্রশ্নগুচ্ছ

3 টি উত্তর
0 টি উত্তর

357,351 টি প্রশ্ন

452,175 টি উত্তর

141,652 টি মন্তব্য

189,469 জন নিবন্ধিত সদস্য

বিস্ময় বাংলা ভাষায় সমস্যা সমাধানের একটি নির্ভরযোগ্য মাধ্যম। এখানে আপনি আপনার প্রশ্ন করার পাশাপাশি অন্যদের প্রশ্নে উত্তর প্রদান করে অবদান রাখতে পারেন অনলাইনে বিভিন্ন সমস্যার সমাধানের জন্য সবথেকে বড় এবং উন্মুক্ত তথ্যভাণ্ডার গড়ে তোলার কাজে।
...