বিস্ময় অ্যানসারস এ আপনাকে সুস্বাগতম। এখানে আপনি প্রশ্ন করতে পারবেন এবং বিস্ময় পরিবারের অন্যান্য সদস্যদের নিকট থেকে উত্তর পেতে পারবেন। বিস্তারিত জানতে এখানে ক্লিক করুন...
64 জন দেখেছেন
"সাধারণ" বিভাগে করেছেন (98 পয়েন্ট)
আমি পশুপাখি খুব পছন্দ করি। গ্রামে গেলে ছাগল বা গরু দেখলে ওদের মাথায় হাত বুলিয়ে দিই, তখন সবাই হাসে। আসলে আমার পশুপাখি দেখলেই আদর করে দিতে, কথা বলতে ইচ্ছা করে। আর আমি তা করিও এবং ওরাও খুব দ্রুত আমার ভক্ত হয়ে যায়। এটা কি হাস্যকর কিছু?

5 উত্তর

+2 টি পছন্দ
করেছেন (195 পয়েন্ট)
না এটা হাস্যকর না।আর এটাই স্বাভাবিক।জিবে সেবা মহৎ কাজ।আর আপনার কাজটাও মহৎ।আর তাতে হাসির কিছু নেই।বরং আপনার কাজ দেখে যারা হাসে তারাই বুঝতে পারছে না যে আপনি কত জিব প্রেমিক
+2 টি পছন্দ
করেছেন (127 পয়েন্ট)
এটা কখোনোই হাস্যকর না।কেননা কিছু মানুষ এমন আছে যারা প্রানিকূল কে ভালোবাসে ।আর মানুষ এটা বুঝতেই পারবে যে আপনি সেন্স দিয়েই কাজটা করছেন।আবেগ এর কারনে এমনটা হয়। আপনি তো ভালোলাগা থেকেই কাজটা করছেন। সুতরাং আমি মনে করি না এটা হাস্যকর।
+1 টি পছন্দ
করেছেন (8 পয়েন্ট)
এটা হাস্যকর কিছু নয়। আপনি স্রষ্টার সৃষ্টিদের ভালোবাসেন, এতে খারাপ কিছু নেই। যারা হাসে তারা উদার মানসিকতার নয় । আপনার এই পশুপ্রেম অব্যাহত থাকুক।  
+1 টি পছন্দ
করেছেন (1,430 পয়েন্ট)
কোনো কাজকে ছোট করে দেখা উচিত নয়।কাজটি তাদের কাছেই হাস্যকর যারা কাজকে ছোট মনে করে।আপনার কাজটি অত্যন্ত মহৎ।আপনার হৃদয়টি অনেক নরম।তাই পশু-পাখি দেখলে আপনার মনটা দুর্বল হয়ে যায়।তাই আপনি এমনটি করে থাকেন।এতে হাস্যকর কিছু নেই।তবে এরকম লোক খুঁজে পাওয়া খুব দুর্লভ।এরকম কাজ শুধু কবি,দর্শনিকরাই করে থাকে।হয়তো আপনার মধ্যেও সেই গুণ আছে।
0 টি পছন্দ
করেছেন (3,280 পয়েন্ট)
হ্যাঁ কাজগুলি সত্যিই হাস্যকর, যে পশুপাখি দেখলেই কথা বলার ইচ্ছা করাটা।কেনোনা পশুপাখির সাথে কথা বলা অসম্ভব।এবং যেখানে সেখানে গরু ছাগল ইত্যাদি দেখলেই হাত বুলিয়ে দেওয়া আদর করা এটা পাগল টাইপের লোকদের কাজ।যদিও আমি আপনাকে পাগল বলছি না।আর পশুপাখি কে হাত বুলিয়ে দেওয়া যদিও সবার কাছে হাস্যকর নয়।কেনোনা অনেকে নিজের বাড়িতে গরু ছাগল কে মাথায় হাত বুলিয়ে দেয়।
টি উত্তর

সম্পর্কিত প্রশ্নগুচ্ছ

1 উত্তর
0 টি উত্তর
17 ডিসেম্বর 2016 "বিনোদন ও মিডিয়া" বিভাগে জিজ্ঞাসা করেছেন রাতের আকাশ (2 পয়েন্ট)

300,133 টি প্রশ্ন

387,919 টি উত্তর

117,231 টি মন্তব্য

165,614 জন নিবন্ধিত সদস্য

বিস্ময় বাংলা ভাষায় সমস্যা সমাধানের একটি নির্ভরযোগ্য মাধ্যম। এখানে আপনি আপনার প্রশ্ন করার পাশাপাশি অন্যদের প্রশ্নে উত্তর প্রদান করে অবদান রাখতে পারেন অনলাইনে বিভিন্ন সমস্যার সমাধানের জন্য সবথেকে বড় এবং উন্মুক্ত তথ্যভাণ্ডার গড়ে তোলার কাজে।
...