বিস্ময় অ্যানসারস এ আপনাকে সুস্বাগতম। এখানে আপনি প্রশ্ন করতে পারবেন এবং বিস্ময় পরিবারের অন্যান্য সদস্যদের নিকট থেকে উত্তর পেতে পারবেন। বিস্তারিত জানতে এখানে ক্লিক করুন...
566 জন দেখেছেন
"যৌন" বিভাগে করেছেন (11 পয়েন্ট)
সম্পাদিত করেছেন
আমার বয়স ২০।আমি আগে অনেক হস্তমৈথুন করেছি।আমার লিঙ্গের আগা মোটা গোড়া চিকন হয়ে গেছে। তাছাড়া আমি আমার বউ এর সাথে সহবাস করলে খুব দ্রুত বীর্য বের হয়ে যায়।এখন প্রশ্ন হল হামদর্দ এর কোন ঔষধ টা সেবন করলে আমি পুরোপুরিভাবে সুস্থ হতে পারব?

1 উত্তর

0 টি পছন্দ
করেছেন (19,955 পয়েন্ট)

লিঙ্গ লিঙ্গের আগা মোটা গোড়া চিকন হওয়ায় সহবাসে কোন রকম প্রভাব ফেলে না। আপনাকে সহবাস দির্ঘসময় ধরে করতে হবে তার জন্য নিয়মিত, কলা,কালোজিরা, মধু দিয়ে ২ কোয়া রসুন খাবেন শেষে গরম পানি বা দুধ খাবেন।  পুষ্টিকর খাবার খাবেন  সপ্তাহে ১ দিন সহবাস করবেন। পাশাপাশি হামদার্দ এর চিকিৎসা নিন।

আপনি হামদার্দ ডাক্তারের সাথে পরামর্শ নিন ডাক্তার আপনাকে ঔষধ দিবেন এবং সেই ঔষধ গুলো আপনি ৩ মাস টানা খেতে থাকবেন। আশা করি সুস্থ্য হবেন।

  1. ট্যাবলেট ফ্রোডেক্স-  ২+০+২   দুধসহ খাবেন ।
  2. ক্যাপসুল এনডিউরেক্স- ২  +০+ ২ দুধসহ খাবেন।
  3. ক্যাপসুল লিবিডেক্স-২ +০+ ২   দুধসহ খাবেন ।
তবে অবশ্যই এই ঔষধ গুলো ডাক্তারকে ক্রয় করার আগে জিজ্ঞেস করবেন।এবং টানা ৩ মাস খাবেন।
ধন্যবাদ 
করেছেন (11 পয়েন্ট)

লিঙ্গের আগা মোটা গোড়া চিকন হওয়ায় সহবাসে কোন রকম প্রভাব ফেলে না। এটা বুজতে পারলাম তবে গোড়া চিকন হয়ে গেছে এখন কি করলে আগা গোড়া এক সমান হবে.?

করেছেন (19,955 পয়েন্ট)

এর জন্য আপনি কোন পদ্ধতি অবলম্বন করবেন না বা কোন রকম তৈল মালিস করবেন না।   আপনার লিঙ্গের গঠনের জন্য পুষ্টিকর ও স্বাস্থ্যকর খাবার খেলেই যথেষ্ট, তবে সপ্তাহে ১ দিন সহবাস করবেন।  

আর লিঙ্গের  আগা গোড়া এক সমান  আসতে আসতে হবে তবে যদি আপনি সহবাসে বেশি চাপ না দেন এবং সপ্তাহে ১ দিন সহবাস করবেন।   আসতে আসতে ঠিক হবে ইনশাআল্লাহ্‌। আর লিঙ্গের আগা গোড়া এক সমান করার কোন পদ্ধতি নেই।

সম্পর্কিত প্রশ্নগুচ্ছ

1 উত্তর
1 উত্তর
0 টি উত্তর
04 ফেব্রুয়ারি "যৌন" বিভাগে জিজ্ঞাসা করেছেন আবদুচ ছামাদ (12 পয়েন্ট)
0 টি উত্তর
09 নভেম্বর 2018 "যৌন" বিভাগে জিজ্ঞাসা করেছেন Bihan (38 পয়েন্ট)

357,351 টি প্রশ্ন

452,175 টি উত্তর

141,652 টি মন্তব্য

189,469 জন নিবন্ধিত সদস্য

বিস্ময় বাংলা ভাষায় সমস্যা সমাধানের একটি নির্ভরযোগ্য মাধ্যম। এখানে আপনি আপনার প্রশ্ন করার পাশাপাশি অন্যদের প্রশ্নে উত্তর প্রদান করে অবদান রাখতে পারেন অনলাইনে বিভিন্ন সমস্যার সমাধানের জন্য সবথেকে বড় এবং উন্মুক্ত তথ্যভাণ্ডার গড়ে তোলার কাজে।
...