বিস্ময় অ্যানসারস এ আপনাকে সুস্বাগতম। এখানে আপনি প্রশ্ন করতে পারবেন এবং বিস্ময় পরিবারের অন্যান্য সদস্যদের নিকট থেকে উত্তর পেতে পারবেন। বিস্তারিত জানতে এখানে ক্লিক করুন...
41 জন দেখেছেন
"ইসলাম" বিভাগে করেছেন (11 পয়েন্ট)
আমার এক বন্ধু একটা মেয়েকে খুব ভালবাসে।3 বছর তার পিছে ঘুরছে।কিন্তু মেয়েটা রাজি হয়নি।আমার বন্ধু এখন রাজধানীতে থাকে।সে ছুটিতে এসে আমাদের এলাকার নামকরা একজন মানুষের কাছে গিয়েছিল।মানুষটা নাকি আসরে বসে সবার কাজ করে দেয়। আমার বন্ধুর কাজটা কি পাপ?দয়া করে বলেন।সে মেয়েতাকে অনেক ভালবাসে।সে মেয়েটির কোন খারাপ করবে না।কবিরাজের কাছে যাওয়া কি ঠি?   

2 উত্তর

0 টি পছন্দ
করেছেন (239 পয়েন্ট)
জোর করে ভালোবাসা হয় না।আর আসর হলো মুনাফিকি বা কাফিরি গুনাহ এগুলো জঘণ্য পাপ।তবে মেয়ে যদি রাজি না হয় তাতে তাকে বস করে আর কি লাভ।হয়তো তার শরিরটা পাবেন তবে তার মনটা তো পাবেন।আর এসব করে মন নিয়ে জিবনে সুখি হওয়া যাবে না ।হয়তো বা মেয়েটা অন্যকোনো ছেলেকে ভালোবাসে।তাই আপনি যদি মেয়েটাকে ভালোবাসেন তাহলে তার মনে কেনো কষ্ট দিতে চাইতেছেন।তাকে তার মনের মত ছেলেকে সাথে দিন।আর বস বা আছর এসব কাফিরি গুনাহ
0 টি পছন্দ
করেছেন (95 পয়েন্ট)

হ্যা এটা এক দম ঠিক কাজ না।এটার কারণে মেয়েটার সমস্যা হতে পারে আবার মেয়েটা মারাও যেতে পারে।এমনটা আমি নিজে দেখেছি।আর সব চেয়ে বড় কথা আপনি যদি মুসলিম হন তাহতে তো এটা মোটেও করবেন না।কারণ এই সব জাদু টোনো ইসলামের বিপরিত।তাই এটা করার কারণে আপনার ইমান যেতে পারে।সে যদি সত্তি ভালোববাসে তাহলে তার পরিবারকে বলে বিয়ে করে ফেলতে বলেন।এটাই সঠিক হবে।আর হ্যা ব্রো ভুলেও ওই কাজটা করতে যেয়েন না।

সম্পর্কিত প্রশ্নগুচ্ছ

2 টি উত্তর
03 নভেম্বর "আউটসোর্সিং" বিভাগে জিজ্ঞাসা করেছেন মো হেলাল হোসেন (13 পয়েন্ট)
2 টি উত্তর
26 অক্টোবর "অ্যান্ড্রয়েড" বিভাগে জিজ্ঞাসা করেছেন Shamim al masud (20 পয়েন্ট)

359,443 টি প্রশ্ন

454,620 টি উত্তর

142,337 টি মন্তব্য

190,148 জন নিবন্ধিত সদস্য

বিস্ময় বাংলা ভাষায় সমস্যা সমাধানের একটি নির্ভরযোগ্য মাধ্যম। এখানে আপনি আপনার প্রশ্ন করার পাশাপাশি অন্যদের প্রশ্নে উত্তর প্রদান করে অবদান রাখতে পারেন অনলাইনে বিভিন্ন সমস্যার সমাধানের জন্য সবথেকে বড় এবং উন্মুক্ত তথ্যভাণ্ডার গড়ে তোলার কাজে।
...