বিস্ময় অ্যানসারস এ আপনাকে সুস্বাগতম। এখানে আপনি প্রশ্ন করতে পারবেন এবং বিস্ময় পরিবারের অন্যান্য সদস্যদের নিকট থেকে উত্তর পেতে পারবেন। বিস্তারিত জানতে এখানে ক্লিক করুন...
109 জন দেখেছেন
"ক্যারিয়ার" বিভাগে করেছেন (15 পয়েন্ট)
পূনঃরায় খোলা করেছেন
আমি আমার বন্ধুদের নিকট এবং সবার কাছে খুব গ্রহন যোগ্য হতে চাই

তার জন্য আমার কি করনীয়??

3 উত্তর

+4 টি পছন্দ
করেছেন (14,860 পয়েন্ট)
নির্বাচিত করেছেন
 
সর্বোত্তম উত্তর

প্রথমেই বলি আপনাকে যে ইগনর করবে বা বন্ধুত্ব  করতে

চাইবে না তার সাথে বন্ধুত্ব করবেন না, কারণ এমন কারো
কারো সাথে বন্ধুত্ব বা সুসম্পর্ক হলে আপনাকে সব সময় তার
কাছে  দূর্বল হয়েই থাকতে হবে। সব সময় মনে করবেন যে, 
আপনার একটা সম্মান আছে আপনাকে যে চাই না আপনি
ছোট হয়ে কেন ওই টাইপের বন্ধুত্ব করবেন তাদের থেকেও
আপনার সম্মান বেশি,  এটা মনে করবেন। বন্ধুত্বের মতো 
বন্ধুত্ব করবেন,  এমন বন্ধু না পেলে একাকি থাকবেন তবুও
ভালো। 

এবার আসি আপনার প্রশ্নের মুল অংশে..... 
আপনার সাথে সবাই বন্ধুত্ব করতে চাইবে বা লোকজন আপনার
প্রতি আকর্ষণিত থাকবে এমনটা হতে হলে সার্বিক দৃষ্টিকোণে
 আপনাকে প্রতিষ্ঠিত হতে হবে / টাকা পয়সার অধিকারী 
হতে হবে, স্মার্ট হতে হবে/চলাফেরা করতে হবে আর স্পষ্ঠ এবং সুন্দর ভাবে কথা বলার অভ্যাস করতে হবে। মানুষের সাথে বেশি কথা (অতিরিক্ত নয়) বলার অভিজ্ঞা/জ্ঞান থাকতে হবে, আর 
সর্বদা বুদ্ধিমান হতে হবে। পরিস্থিতি অনুযায়ী হাসি রহস্য, রোমান্টিক ও সহমর্মিতা মূলক আচরণ করতে হবে। আপনি স্টুডেন্ট হলে ভালো স্টুডেন্ট হয়েও জনপ্রিয় হয়ে উঠতে পারেন তবে সব থেকে গুরুত্বপূর্ণ চরিত্র। 
জুনায়েত ইসলাম: দেশ ও মানুষের সেবায় নিজেকে আত্মনিয়োগ করতে সদা প্রস্তুত। শৃঙ্খলা ও ফিটনেস সম্পর্কে খুব সচেতন এবং প্রচন্ড দেশ প্রেমী এজন্যই দেশ রক্ষার মতো পবিত্র দায়িত্ব বেছে নিয়েছেন পেশাগত জীবনে। জ্ঞানার্জনের লক্ষ্যে ও পরোপকারের স্বার্থে দীর্ঘদিন থেকেই বিস্ময় অ্যানসারের সাথে অঙ্গাঅঙ্গি ভাবে জড়িত।
0 টি পছন্দ
করেছেন (7,590 পয়েন্ট)
এটা প্রমানিত যে, 'কথায় মায়া বাড়ে' অথাৎ *আপনি সবার সাথে মিশতে শিখুন,পরিস্থিতি অনুযায়ী মজার মজার কথা বলবেন *দেখা হলেই কুশল বিনিময় করবেন। *যে বিষয়ে জানেন না ঐ বিষয়ে বোকার মত কথা না বলাই ভাল। *পরিপাটি ও মিষ্টভাষী। *এমন ভাব করবেন যেন সে/তিনিই আপনার বেষ্ট ফ্রেন্ড ***উক্ত সবকটি পয়েন্ট পূরন করুন ।আশাকরি জনপ্রিয় হবেন।
0 টি পছন্দ
করেছেন (4,094 পয়েন্ট)
সবার কাছে গ্রহণযোগ্য হতে চাইলে আগে দেখতে হবে সবাই কী চায়। আপনার বন্ধু কিংবা পরিবার অথবা অন্য কেউ যে যেরকম পছন্দ করে, আপনি তার সাথে সেরকম ব্যবহার করুন। তাহলে আপনি তার কাছে গ্রহণযোগ্য হবেন। ধরুন, আপনার একটা বন্ধু সিনেমা দেখতে পছন্দ করে। কিন্তু আপনি পছন্দ করেন না। এক্ষেত্রে আপনার বন্ধু সিনেমা দেখতে যেতে চাইলে আপনি তার সাথে যেতে চাইবেন না, যার কারণে আপনার বন্ধটি আপনাকে ইগনর করতে চাইবে এবং এ সময় আপনি তার কাছে গ্রহণযোগ্য হবেন না। আপনিও যদি সিনেমা দেখতে পছন্দ করতেন, তাহলে আপনার বন্ধুও আপনাকে পছন্দ করতো এবং আপনাকে গ্রহণ করতো। এতএব, সবার কাছে গ্রহণযোগ্য হতে চাইলে সবার মনের মতো কাজ সম্পাদনা করুন।

সম্পর্কিত প্রশ্নগুচ্ছ

2 টি উত্তর
05 সেপ্টেম্বর 2016 "ক্যারিয়ার" বিভাগে জিজ্ঞাসা করেছেন aonup roy (18 পয়েন্ট)
1 উত্তর
21 নভেম্বর 2015 "ক্যারিয়ার" বিভাগে জিজ্ঞাসা করেছেন Ajimul Islam (146 পয়েন্ট)

360,283 টি প্রশ্ন

455,478 টি উত্তর

142,670 টি মন্তব্য

190,408 জন নিবন্ধিত সদস্য

বিস্ময় বাংলা ভাষায় সমস্যা সমাধানের একটি নির্ভরযোগ্য মাধ্যম। এখানে আপনি আপনার প্রশ্ন করার পাশাপাশি অন্যদের প্রশ্নে উত্তর প্রদান করে অবদান রাখতে পারেন অনলাইনে বিভিন্ন সমস্যার সমাধানের জন্য সবথেকে বড় এবং উন্মুক্ত তথ্যভাণ্ডার গড়ে তোলার কাজে।
...