বিস্ময় অ্যানসারস এ আপনাকে সুস্বাগতম। এখানে আপনি প্রশ্ন করতে পারবেন এবং বিস্ময় পরিবারের অন্যান্য সদস্যদের নিকট থেকে উত্তর পেতে পারবেন। বিস্তারিত জানতে এখানে ক্লিক করুন...
62 জন দেখেছেন
"স্বাস্থ্য ও চিকিৎসা" বিভাগে করেছেন অজ্ঞাতকুলশীল

1 উত্তর

+1 টি পছন্দ
করেছেন (1,052 পয়েন্ট)
আপনি কোনো ঔষধ বা চকলেট ব‍্যবহার না করে, ঘরোয়া তথা সর্বোত্তম উপায়ে মুখের দুর্গন্ধ দূর করতে পারেন। পেঁয়াজ খেলে মুখে দূর্গন্ধ সৃষ্টি হয় আর কাঁচা রসুন খেলে মুখের দূর্গন্ধ দূর হয়। তাই মুখের দূর্গন্ধ দূর করতে কাঁচা রসুন খেতে হবে আর পেঁয়াজ খাওয়া কমাতে হবে। আর প্রতিদিন ভোর ও রাতে টুথপেস্ট বা নিমের মাজন দিয়ে দাঁত ব্রাশ অথবা নিমের ডাল দিয়ে মেসওয়াক করতে হবে। বিড়ি-সিগারেট খাওয়ার অভ‍্যাস থাকলে, নিজের ভালোর জন‍্য তা অবশ‍্যই পরিত‍্যাগ করা উচিত। এই অভ‍্যাসটি মুখে বাজে দূর্গন্ধ সৃষ্টি করে। প্রতিদিন একটি কাঁচা রসুন খান, ভালো উপকার পাবেন। কাঁচা রসুন খালি খেতে না পারলে আলুর সিঙ্গারা বা মুড়ি দিয়ে খান। ধন‍্যবাদ।

সম্পর্কিত প্রশ্নগুচ্ছ

1 উত্তর
09 জুন 2016 "রূপচর্চা" বিভাগে জিজ্ঞাসা করেছেন রায়হান আহমদ (1 পয়েন্ট )
7 টি উত্তর
13 ডিসেম্বর 2015 "স্বাস্থ্য ও চিকিৎসা" বিভাগে জিজ্ঞাসা করেছেন পলাশ চন্দ্র রায় (9 পয়েন্ট)
4 টি উত্তর

293,691 টি প্রশ্ন

380,192 টি উত্তর

114,922 টি মন্তব্য

161,214 জন নিবন্ধিত সদস্য

বিস্ময় বাংলা ভাষায় সমস্যা সমাধানের একটি নির্ভরযোগ্য মাধ্যম। এখানে আপনি আপনার প্রশ্ন করার পাশাপাশি অন্যদের প্রশ্নে উত্তর প্রদান করে অবদান রাখতে পারেন অনলাইনে বিভিন্ন সমস্যার সমাধানের জন্য সবথেকে বড় এবং উন্মুক্ত তথ্যভাণ্ডার গড়ে তোলার কাজে।
...