82 জন দেখেছেন
"প্রাণীবিজ্ঞান" বিভাগে করেছেন (1,724 পয়েন্ট)

পায়রি পায়রার মুখের মধ্যে মুখ দিয়ে পায়রার খাদ্য খায় তারপর যৌন মিলন করে।

আমি বিস্তারিতভাবে বিজ্ঞানের আলোকে জানতে চাই যে, এর কারণ কি?????

1 উত্তর

2 পছন্দ 0 জনের অপছন্দ
করেছেন (1,174 পয়েন্ট)
যৌন মিলনের ঠিক আগে, পায়রা তার খাওয়া খাদ্য পায়রিকে খাওয়ায়। পায়রি পায়রার মুখের মধ্যে মুখ দিয়ে পায়রার খাদ্য খায়, তারপর যৌন মিলন করে। এটার মূল কারণ হচ্ছে, সহবাসের পূর্বে ভালোবাসাকে দারুণভাবে পুনর্জীবিত করা এবং উভয়ে উভয়ের প্রতি যাতে চরমভাবে আকর্ষিত হয়, যা তাদেরকে ভালোবাসার চরম বহিঃপ্রকাশ যৌনমিলনের দিকে ধাবিত করে। শুধু পায়রা-পায়রি নয়, মানবসমাজেও ভালো স্বামী-স্ত্রীদের মধ‍্যে এই ব‍্যাপারটা চালু রয়েছে। স্বামী বাইরে থেকে স্ত্রীর জন‍্য বিশেষ কোনো খাবার নিয়ে আসে। দুজনে মিলে তা চেটেপুটে খায় এবং উভয় উভয়কে আদর করে, যা তাদেরকে ভালোবাসার চরম বহিঃপ্রকাশ যৌনমিলনের দিকে ধাবিত করে। এবং একটা সময় তাদের মধ‍্যে যৌনমিলন সম্পন্ন হয়ে যায়। পায়রা-পায়রি যখন এমন আচরণ করে, তখন তাদের মধ‍্যে সুখানুভুতি হয়, আর এই সুখানুভূতির চরম বহিঃপ্রকাশই হচ্ছে যৌনমিলন। ধন‍্যবাদ।
টি উত্তর
২১ জানুয়ারি ২০১৯ "ক্যারিয়ার" বিভাগে উত্তর দিয়েছেন Ariful (৬৩৭৩ পয়েন্ট )
টি উত্তর

সম্পর্কিত প্রশ্নগুচ্ছ

283,689 টি প্রশ্ন

368,225 টি উত্তর

111,047 টি মন্তব্য

153,125 জন নিবন্ধিত সদস্য



বিস্ময় বাংলা ভাষায় সমস্যা সমাধানের একটি নির্ভরযোগ্য মাধ্যম। এখানে আপনি আপনার প্রশ্ন করার পাশাপাশি অন্যদের প্রশ্নে উত্তর প্রদান করে অবদান রাখতে পারেন অনলাইনে বিভিন্ন সমস্যার সমাধানের জন্য সবথেকে বড় এবং উন্মুক্ত তথ্যভাণ্ডার গড়ে তোলার কাজে।
* বিস্ময়ে প্রকাশিত সকল প্রশ্ন বা উত্তরের দায়ভার একান্তই ব্যবহারকারীর নিজের, এক্ষেত্রে কোন প্রশ্নোত্তর কোনভাবেই বিস্ময় এর মতামত নয়।
...