75 জন দেখেছেন
"অভিযোগ ও অনুরোধ" বিভাগে করেছেন (343 পয়েন্ট)
সঠিক উত্তর দ্রুত অনুমোদন পেলে উত্তরদাতার যেমন লাভ তেমনি লাভ প্রশ্নকর্তার
বন্ধ

3 উত্তর

2 পছন্দ 0 জনের অপছন্দ
করেছেন (7,735 পয়েন্ট)
নির্বাচিত করেছেন
 
সর্বোত্তম উত্তর

আপনার কথা টা সঠিক কিন্ত সমস্যা হল আমাদের যারা এডমিন হিসাবে কাজ করছেন তাঁরা সব সময় বিস্ময় এ এক্টিভ থাকতে পারেন না, তাদের প্রত্যেক এর নিজেদের ব্যাক্তিগত কাজ থাকে,, তাঁরা সে কাজ শেষ করার পর ফ্রি সময় টুকু আপনাদের সাহায্য করার জন্য বিস্ময় এ দিয়ে থাকে। প্রশ্নউত্তর দ্রুত অনুমোদন পেতে হলে আপনাকে বিস্ময় এর নীতিমালা মেনে প্রশ্ন উত্তর করতে হবে। ১০০ পয়েন্ট হলে প্রশ্ন ও উত্তর অটো এপ্রুভ হয়। তবে কিছু কিছু ক্ষেত্রে এপ্রুভ হয় না। বিশেষ করে স্পর্শকাতর প্রশ্ন ও উত্তর গুলা। 


আপনাকে একটা উদাহরণ দিয় তাহলে বুঝতে পারবেনঃ

মনে করেন আপনি একটি জরুরী প্রশ্ন করেছেন যেটার উত্তর আপনার ৫মি. এর মধ্যে চাই। কিন্ত আপনি প্রশ্ন করার সময় বানান ভুল করেছেন, বিভাগ ঠিক করে প্রশ্ন করেন নাই,এবং মার্জিত ভাষা ব্যাবহার করেন নাই। সে ক্ষেত্রে আমাদের সেই প্রশ্ন সম্পাদন করতে হয়,বিভাগ নির্ধারণ করতে হয়, মার্জিত ভাষা ব্যাবহার করে প্রশ্ন টা সুন্দর করে তাঁর পর অনুমোদন দিতে হয়।


এখন এই কাজ গুলা করতে আমাদের সময় লাগে+ সব এডমিন সব সময় এক্টিভ থাকেন না প্রত্যেক এর নিজ নিজ কাজ আছে,আমাদের মধ্যে কেউ ছাত্র/ছাত্রী, চাকুরীজীবী,আছেন  নিজেদের কাজ গুলা শেষ করে আপনাদের সাহায্য করতে হয়,,,,যে কারণে সব সময় এক্টিভ থাকা সম্ভব হয় না।


যে কারণে প্রশ্ন উত্তর অনুমোদন করতে দেরি হয়ে থাকে।


আপনি নীতিমালা মেনে প্রশ্ন করুন অবশ্যই অনুমোদন পাবে।

করেছেন (4,693 পয়েন্ট)
এছাড়াও সবাই সব বিষয়ে অভিজ্ঞ নয়। ধরুন আপনার একটা উত্তর সঠিক কিন্তু আমি জানি না যে তা সঠিক কি না। সেক্ষেত্রে আমি সেটাকে অনুমোদন দিতে পারব না। অন্য কোনো একজন যিনি সে বিষয়ে অভিজ্ঞ তিনি দিবেন। এ কারণেও দেরি হতে পারে। 
করেছেন (7,735 পয়েন্ট)
আপনি যথার্থ বলেছেন

@মেহজাবিন।
0 পছন্দ 0 জনের অপছন্দ
করেছেন (3,764 পয়েন্ট)
ভাই, কয়েক মিনিটও লাগে না।

উত্তর সঠিক এবং নীতিমালা অনুযায়ী হলে বিশেষ সদস্যগণ দ্রুত অনুমোদন দিয়ে দেয়। আপনার উত্তর আটকে রেখে তাঁদের কোন লাভ নেই। তবে বানান ভুল অথবা গ্রহণযোগ্য নয় এমন উত্তর ভালোভাবে পরিক্ষা করেই অনুমোদন দেয়, যাতে প্রশ্নকর্তার বিভ্রান্তীতে পড়তে না হয়।

আপনি সঠিক উত্তর দিয়ে যান, অবশ্যই অনুমোদন পাবে।

0 পছন্দ 0 জনের অপছন্দ
করেছেন (3,297 পয়েন্ট)
প্রশাসকগণ যত দ্রুত সম্ভব সঠিক প্রশ্ন ,উত্তর,মন্তব্যের অনুমোদন দিতে চেষ্টা করে।আর আপনি যদি সঠিক বানান ,প্রশ্নের সাথে মিল রেখে উত্তর প্রদান করেন এবং নীতিমালা অনুযায়ি প্রশ্নের উত্তর প্রদান করেন তাহলে অবশ্যেই আপনার উত্তর অনুমোদন পাবে।তবে একটু দেরিতেও অনুমোদন পেলে হতাশার কিছু নেই।কারণ বিশেষ সদস্যরা সবসময় তো এক্টিভ থাকে না।আর থাকা সম্ভব ও না।তবুও তারা চায় তাড়াতাড়ি অনুমোদন দিতে।আর আপনি ভেবে দেখুন প্রশ্ন অনুমোদন কিংবা অননুমোদন উত্তর অনুমোদন কিংবা অননুমোদন দেয়া এবং মন্তব্য অনুমোদন কিংবা অননুমোদন দেওয়া তথা প্রশাসকগনের অনেক দায়িত্ত্ব তাই একটু দেরিতে উত্তর অনুমোদন পেলে মন খারাপ কিংবা হাতাশার কিছু নেই। আর একটি বিষয় লক্ষনিয়, যে আপনার ১০০ পয়েন্ট পূর্ন হলে কয়েকটি বিভাগ ব্যতিত বিনা অনুমোদনে প্রশ্ন করতে উত্তর দিতে এবং মন্তব্য করতে পারবেন।
টি উত্তর
২১ জানুয়ারি ২০১৯ "ক্যারিয়ার" বিভাগে উত্তর দিয়েছেন Ariful (৬৩৭৩ পয়েন্ট )
টি উত্তর

সম্পর্কিত প্রশ্নগুচ্ছ

1 উত্তর
12 জুন 2017 "অভিযোগ ও অনুরোধ" বিভাগে জিজ্ঞাসা করেছেন SM Shamim Ahmed (5,006 পয়েন্ট)
1 উত্তর
05 ডিসেম্বর 2016 "অভিযোগ ও অনুরোধ" বিভাগে জিজ্ঞাসা করেছেন Mizan126 (244 পয়েন্ট)

282,227 টি প্রশ্ন

366,428 টি উত্তর

110,249 টি মন্তব্য

152,088 জন নিবন্ধিত সদস্য



বিস্ময় বাংলা ভাষায় সমস্যা সমাধানের একটি নির্ভরযোগ্য মাধ্যম। এখানে আপনি আপনার প্রশ্ন করার পাশাপাশি অন্যদের প্রশ্নে উত্তর প্রদান করে অবদান রাখতে পারেন অনলাইনে বিভিন্ন সমস্যার সমাধানের জন্য সবথেকে বড় এবং উন্মুক্ত তথ্যভাণ্ডার গড়ে তোলার কাজে।
* বিস্ময়ে প্রকাশিত সকল প্রশ্ন বা উত্তরের দায়ভার একান্তই ব্যবহারকারীর নিজের, এক্ষেত্রে কোন প্রশ্নোত্তর কোনভাবেই বিস্ময় এর মতামত নয়।
...