বিস্ময় অ্যানসারস এ আপনাকে সুস্বাগতম। এখানে আপনি প্রশ্ন করতে পারবেন এবং বিস্ময় পরিবারের অন্যান্য সদস্যদের নিকট থেকে উত্তর পেতে পারবেন। বিস্তারিত জানতে এখানে ক্লিক করুন...
130 জন দেখেছেন
"যৌন" বিভাগে করেছেন (0 পয়েন্ট)
করেছেন (1 পয়েন্ট )
যখন আপনি হস্তমৈথুন করেন তখন আপনার ইচ্ছা থাকে যত তাড়াতাড়ি সম্ভব চরম পুলকে পৌঁছাতে । ফলে টানা কিছুদিন হস্তমৈথুন করার পর আপনার ব্রেনে এটা প্রোগ্রামড হয়ে যাবে যে আপনি তাড়াতাড়ি চরম মুহুর্তে পৌঁছাতে চাচ্ছেন যা আপনার পরবর্তী বিবাহিত জীবনে দ্রুত বীর্যপাতসহ নানাবিধ সমস্যার কারন হবে।           

4 উত্তর

0 টি পছন্দ
করেছেন (1,754 পয়েন্ট)
জি, এতে আপনি ভয়াবহ বিপর্যয়ের মুখে পড়বেন। আপনি খুব জলদি শিখে যাবেন কিভাবে দ্রুত বীর্যপাত করাতে হয় এবং এটি পরবর্তীতে আপনার বৈবাহিক জীবন দুর্বিষহ করে তুলবে। আপনার যৌনাঙ্গ অতিরিক্ত চাপের ফলে নিস্তেজ হয়ে যাবে এবং আপনি খুব তাড়াতাড়ি লিঙ্গ উত্থান সমস্যায় পড়বেন। ধর্মীয় দৃষ্টিকোণ থেকেও এটি অত্যন্ত খারাপ কাজ। কাজেই আপনি আজই এর থেকে বিরত হোন এবং আপনার মেধা মানবকল্যাণ মূলক কাজে ব্যবহার করুন। আপনার সুন্দর জীবন কামনা করছি।
0 টি পছন্দ
করেছেন (2,025 পয়েন্ট)

হা, ক্ষতি হওয়ার সম্ভাবনা তীব্র।

এরকম করতে করতে একসময় এটি "অভ্যাসে" পরিণত হতে পারে।

আর, তখন এই "অভ্যাস " ই প্রধান সমস্যা হয়ে দেখা দিবে।

এতে করে, স্বাস্থ্যের অবনতি আসবে। 


0 টি পছন্দ
করেছেন (1,996 পয়েন্ট)
জ্বি, ক্ষতি হবে। হস্তমৈথুন সপ্তাহে ১ বার অথবা মাসে ১ বার যেভাবেই করেন না কেন তা শরীরের পক্ষে মারাত্মক ক্ষতিকর। বিশেষ করে মানসিক সমস্যাই বেশি সৃষ্টি করে। তাই হস্তমৈথুন ত্যাগ করে সুস্থ্য ও সুন্দরভাবে জীবনযাপন করুন।
0 টি পছন্দ
করেছেন (854 পয়েন্ট)
ভাই আপনাকে পুরোপুরি শেষ করে দিতে এতাটুকুই যথেষ্ট এত আপনার প্রচন্ড শারীরিক ও মানসিক ক্ষতি হবে যা আপনি এখন বুঝবেননা ভবিষ্যতে বুঝতে পারবেন তাছাড়া এটি চরম কবিরাহ গুনাহ ভবিষ্যতে আপনি যৌন ক্ষমতা হারাতে পারেন এটি করার মাধ্যমে আপনার কাছে আমার বিশেষ অনুরোধ দয়া করে দয়া করে দয়া করে এখনই ছেড়ে দিন ভবিষ্যতের চিন্তা করেন আল্লাহকে স্মরন করুন তিনি কি এটা পছন্দ করেন  একবার ভাবুন ,বেশি করে ইবাদাত করুন ,নামাজ পড়ুন ,কঠিন সাধনা চালিয়ে যান

সম্পর্কিত প্রশ্নগুচ্ছ

0 টি উত্তর
2 টি উত্তর
1 উত্তর
03 ডিসেম্বর 2015 "যৌন" বিভাগে জিজ্ঞাসা করেছেন Al Amin (-11 পয়েন্ট)

293,691 টি প্রশ্ন

380,192 টি উত্তর

114,922 টি মন্তব্য

161,214 জন নিবন্ধিত সদস্য

বিস্ময় বাংলা ভাষায় সমস্যা সমাধানের একটি নির্ভরযোগ্য মাধ্যম। এখানে আপনি আপনার প্রশ্ন করার পাশাপাশি অন্যদের প্রশ্নে উত্তর প্রদান করে অবদান রাখতে পারেন অনলাইনে বিভিন্ন সমস্যার সমাধানের জন্য সবথেকে বড় এবং উন্মুক্ত তথ্যভাণ্ডার গড়ে তোলার কাজে।
...