বিস্ময় অ্যানসারস এ আপনাকে সুস্বাগতম। এখানে আপনি প্রশ্ন করতে পারবেন এবং বিস্ময় পরিবারের অন্যান্য সদস্যদের নিকট থেকে উত্তর পেতে পারবেন। বিস্তারিত জানতে এখানে ক্লিক করুন...
106 জন দেখেছেন
"যৌন" বিভাগে করেছেন (3 পয়েন্ট)
আমার বয়স ১৬ বছর । নবম শ্রেনীতে পড়ি . . . . . . আমার খুব বিয়ে করতে ইচ্ছে করছে . . . . . কিন্তু বয়স কম , কোনো উপার্জন করিনা , চেহারাও ভালোনা . . . এই সকল কারণে বাড়িতে বলতেও পারছিনা । . যৌবনের ডাকে প্রচুর হস্তমৈথুন করছি , যার ফলে আমি শারিরিক ও মানষিক সমস্যাও আছি . . . . অনেক চেষ্টা করেও নিজেকে নিয়ন্ত্রন করতে পারছিনা । রাতে ঘুমও হয়না । . আমার ব্যাক্তিগতভাবে মনে হয় , বিয়ে ছাড়া বিকল্প কোনো উপায় আমার নেই । কিন্তু বিয়ে করতে হলে তো বয়স , উপার্জন , চেহারা এসব প্রশ্ন সামনে আসে . . . . . মূল কথা , আমি না পারছি বিয়ে করতে , না পারছি হস্তমৈথুনের মতো পাপ ছাড়তে . . . তবে আমি বিয়ের ব্যাপারেই বেশি আগ্রহী । . . প্লিজ . . হেসে উড়িয়ে না দিয়ে সকলেই যার যার ব্যাক্তিগত মতামত/পরামর্শ তুলে ধরে আমাকে সাহয্য করুন . . . .

2 উত্তর

0 টি পছন্দ
করেছেন (55 পয়েন্ট)
আপনি প্রথমেই বলেছেন যে আপনার বয়স মাত্র ১৬ বছর তার মানে আপনি এখন পর্যন্ত প্রাপ্ত বয়সক নন। তাই আপনি বিয়ের ব্যাপারে না ভাবাটাই ভালো আর আপনি যে বলছেন হস্তমৈথুন করেন বর্তমানে আপনার যে বয়স তাকে বলা হয় বয়সন্ধিকাল এইরকম সময় বেশিরভাগ ছেলেদের ক্ষেত্রে এই সমস্যাটা হয়। আপনি এই হস্তমৈথুন ছাড়ার জন্য ইসলামিক জীবন ব্যবস্থায় চলাফেরার শুরু করুন আর ইসলামে হস্তমৈথুন করা হরাম। আপনি এখন থেকে পাঁচ ওয়াক্ত নামাজ পড়ুন ইসলামের সবকিছু মেনে চলুন দেখবেন আপনি এই সমস্যা থেকে মুক্তি পাবেন। আর এখন আপনার লক্ষ্য অর্জনের সময় আপনি এখন থেকে আপনার লক্ষ্য পূরণ করার চেষ্টা করুন দেখবেন আগমীতে যখন আপনি প্রাপ্ত বয়সক হবেন তখন আপনি আর এই সমস্যার সম্মুখীন হবেন না। আশা করি বুঝাতে পেরেছি। ধন্যবাদ
0 টি পছন্দ
করেছেন (3,281 পয়েন্ট)
আপনি বিবাহ করার পূর্বে নিম্নের অপশন গুলা ঠিক করে নিন তাহলেই বিয়ে করতে পারবেন। *২১বছর পূর্ন হতে হবে(কোন শ্রেনিতে পড়েন সেটা ব্যাপার না)**স্ত্রীকে ভরণ পোষন করার মতো সামার্থবান হতে হবে। ***বাবা মার বিয়েতে মত থাকতে হবে।তাহলেই বিয়ে করতে পারবেন।

এ সম্পর্কিত কোন প্রশ্ন খুঁজে পাওয়া গেল না

293,691 টি প্রশ্ন

380,192 টি উত্তর

114,922 টি মন্তব্য

161,214 জন নিবন্ধিত সদস্য

বিস্ময় বাংলা ভাষায় সমস্যা সমাধানের একটি নির্ভরযোগ্য মাধ্যম। এখানে আপনি আপনার প্রশ্ন করার পাশাপাশি অন্যদের প্রশ্নে উত্তর প্রদান করে অবদান রাখতে পারেন অনলাইনে বিভিন্ন সমস্যার সমাধানের জন্য সবথেকে বড় এবং উন্মুক্ত তথ্যভাণ্ডার গড়ে তোলার কাজে।
...