69 জন দেখেছেন
"কম্পিউটার" বিভাগে করেছেন (1 পয়েন্ট )

2 উত্তর

2 পছন্দ 0 জনের অপছন্দ
করেছেন (3,159 পয়েন্ট)
কেনার আগে অপারেটিং সিস্টেমের দিকটি খেয়াল করা ভাল। সাধারণত সব পেনড্রাইভ মাইক্রোসফট এক্সপি এবং এর পরের উইন্ডোজ ভার্সনগুলো সমর্থন করে। তবে আপনি যদি লিনাক্স কিংবা ম্যাক ইউজার হন সেক্ষেত্রে কনফার্ম হয়ে কেনাই শ্রেয় হবে।

উল্লেখ্য, বাজারে সাধারণত ৩২ জিবি পেনড্রাইভের দাম পড়বে ১৬০০ থেকে ১৮০০ টাকা। প্রসঙ্গত, অনেক সময় দেখা যায় নিম্নমানের চাইনিজ পেনড্রাইভগুলো ঠিকমত ডাটাস্টোর করে রাখতে পারে না। তাই ভাল ব্র্যান্ড, ওয়ারেন্টি দেখে নেওয়া উচিত। এক্ষেত্রে ট্রানসেন্ডে লাইফ টাইম গ্যারান্টি এবং ওয়ারেন্টি রয়েছে।
0 পছন্দ 0 জনের অপছন্দ
করেছেন (139 পয়েন্ট)
বর্তমানে আপনি যদি ট্রাসসেন্ড এর পেনড্রাইভ ক্রয় করেন তবে ৩২ জিবি এর দাম পড়বে ৬৫০ থেকে ৭০০ টাকা ।তবে এই মূল্যে কেনার জন্য অবশ্যই আপনাকে ব্রান্ডেড পণ্যের শোরুম থেকে কিনতে হবে ।বাইরে দাম বেশি পড়বে ।আর ট্রান্সসেন্ড এর পেনড্রাইভ কেনার আগে UCC ডিস্ট্রিবিউটরের স্টিকার দেখে কিনবেন ।কারণ UCC ই বাংলাদেশে ট্রান্সসেন্ডের একমাত্র ডিস্ট্রিবিউটর ।
টি উত্তর
২১ জানুয়ারি ২০১৯ "ক্যারিয়ার" বিভাগে উত্তর দিয়েছেন Ariful (৬৩৭৩ পয়েন্ট )
টি উত্তর

সম্পর্কিত প্রশ্নগুচ্ছ

2 টি উত্তর
13 অক্টোবর 2016 "তথ্য-প্রযুক্তি" বিভাগে জিজ্ঞাসা করেছেন করিম ভাই (41 পয়েন্ট)
1 উত্তর

277,416 টি প্রশ্ন

360,965 টি উত্তর

107,912 টি মন্তব্য

148,648 জন নিবন্ধিত সদস্য



বিস্ময় বাংলা ভাষায় সমস্যা সমাধানের একটি নির্ভরযোগ্য মাধ্যম। এখানে আপনি আপনার প্রশ্ন করার পাশাপাশি অন্যদের প্রশ্নে উত্তর প্রদান করে অবদান রাখতে পারেন অনলাইনে বিভিন্ন সমস্যার সমাধানের জন্য সবথেকে বড় এবং উন্মুক্ত তথ্যভাণ্ডার গড়ে তোলার কাজে।
* বিস্ময়ে প্রকাশিত সকল প্রশ্ন বা উত্তরের দায়ভার একান্তই ব্যবহারকারীর নিজের, এক্ষেত্রে কোন প্রশ্নোত্তর কোনভাবেই বিস্ময় এর মতামত নয়।
...