145 জন দেখেছেন
"প্রেম-ভালোবাসা" বিভাগে করেছেন (979 পয়েন্ট)
"ভালোবাসার নামে বিয়ের আগে প্রেমিককে শরীর বিলিয়ে দিয়ে এসোনা। কারণ, তুমি জানোনা যে, কে তোমার স্বামী হবে? মনে রাখবা, তোমার দেহটা তোমার নিকট তোমার স্বামীর আমানত। যে প্রেমিক বিয়ের আগে (তোমার) শরীর চায়, সে কখনো তোমাকে বিয়ে করবে না। শরীর পাওয়া শেষ তো তোমার সাথে ব্রেকআপ (একটা সময়)। তাই সতর্ক হও, অতি সরলতা ভালো নয়।" কথাগুলোর সারাংশ, সারমর্ম বা ভাব-সম্প্রসারণ কী?

2 উত্তর

0 পছন্দ 0 জনের অপছন্দ
করেছেন (645 পয়েন্ট)
তারা এক নম্বর বোকা। আপনার পুরো অনুচ্ছেদের সারাংশ এক কথায় বলতে পারা যায় বিয়ের আগে প্রেম হারাম।
0 পছন্দ 0 জনের অপছন্দ
করেছেন (602 পয়েন্ট)
তারা অবষ্শই এক নাম্বার বোকা।

বিয়ের আগে যেই মেয়ে তার প্রেমিককে শরীর বিলিয়েদেয় তারা অবষ্শই খারাপ মেয়ে।  কারন, যেখানে বিয়ের আগে প্রেম হারাম সেখানে শরীর বিলিয়ে দেওয়ার কথা ইসলামে প্রশ্নই করা যায়না।

আর মেয়েদের দেহটা তাদের কাছে তাদের স্বামীর আমানত প্রেমিকের নয়। তাই  তার প্রেমিক যখন তার স্বামী হবে তখনি তার স্বামীকে দিতে হবে। 
টি উত্তর
২১ জানুয়ারি ২০১৯ "ক্যারিয়ার" বিভাগে উত্তর দিয়েছেন Ariful (৬৩৭৩ পয়েন্ট )
টি উত্তর

সম্পর্কিত প্রশ্নগুচ্ছ

1 উত্তর
15 মার্চ 2013 "স্বাস্থ্য ও চিকিৎসা" বিভাগে জিজ্ঞাসা করেছেন আরিফুল (6,244 পয়েন্ট)
2 টি উত্তর

282,547 টি প্রশ্ন

366,806 টি উত্তর

110,400 টি মন্তব্য

152,288 জন নিবন্ধিত সদস্য



বিস্ময় বাংলা ভাষায় সমস্যা সমাধানের একটি নির্ভরযোগ্য মাধ্যম। এখানে আপনি আপনার প্রশ্ন করার পাশাপাশি অন্যদের প্রশ্নে উত্তর প্রদান করে অবদান রাখতে পারেন অনলাইনে বিভিন্ন সমস্যার সমাধানের জন্য সবথেকে বড় এবং উন্মুক্ত তথ্যভাণ্ডার গড়ে তোলার কাজে।
* বিস্ময়ে প্রকাশিত সকল প্রশ্ন বা উত্তরের দায়ভার একান্তই ব্যবহারকারীর নিজের, এক্ষেত্রে কোন প্রশ্নোত্তর কোনভাবেই বিস্ময় এর মতামত নয়।
...