44 জন দেখেছেন
"নিত্য ঝুট ঝামেলা" বিভাগে করেছেন (7,746 পয়েন্ট)

আমার কিছু সমস্যা আছে যে গুলাকে আমি সমস্যা বলে মনেই করি না কারণ আমি জানি এ গুলার সুফল ও কুফল

কিন্ত এই বিষয় গুলা তে যখন কেউ আমার কোন সাড়া পাই না তখন আমাকে বাজে/ অহংকারী/ হাজার টা bf আছে এমন টা ভেবে থাকে।


যে বিষয় গুলাকে আমি প্রাধান্য দিয় না সে গুলা হলঃ

  • কোন ছেলের সাথে সুন্দর ভাবে আমার কথা বলা হয় না,,,,,আমি অনেক বার দেখেছি কোন ছেলে কে একটু পশ্রয় দিলে সে মাথাতে উঠে নাচে,,,যা আমার পক্ষে মেনে নেওয়া সম্ভব নয়। মনে করেন কোন ছেলে আমাকে নক করেছে আমার ইচ্ছা হলে আমি উত্তর দিয় না হলে মেসেজ বা কল রিসিভ ঈ করি না তখন তাঁরা বলে আমি Bf নিয়ে বিজি তাকে সময় দিচ্ছি,,,,যে টা শুনে মেজাজ খারাপ হয়ে যায়।
  • কোন ছেলে রং নাম্বার এ কল দিয়েছে প্রথমে আমি তাঁর সাথে ভালো ব্যাবহার করি কিন্ত পরে যখন ছেলে টা প্যাঁচাল শুরু করে তখন কর্কশ ভাবে কথা বলি।
  • আমি আমার রিলেটিভ বাদে প্রায় প্রত্যেক টা ছেলের সাথে কর্কশ ভাবে কথা বলি ( বেগানা পুরুষ এর সাথে কর্কশ ভাবে কথা বলা নিয়ে একটা হাদিস ও আছে আমার যত টুকু মনে পড়ে)
  • আমি ডিজিটালিস পছন্দ করি না যে কারণে সাধারণ ভাবে থাকতে পছন্দ করি। এখানেও আমি কিছু মানুষ এর কাছে ক্ষেত বলে গণ্য।
  • আমাকে নিয়ে কে কি ভাবলো তাতে আমার কিছু এসে যায় না কিন্ত খারাপ লাগে তাঁদের কথা গুলা শুনে।
  • আমি চাই না নিজেকে ডিজিটাল করতে কিন্ত কিছু মানুষ এর কথা সহ্য হয় না...!? তাঁরা ভাবে আমি কিছুই পারি না। সবাই ভাবে আমার কয়েক টা লাভার আছে কিন্ত আমি জানি আমার কেউ ঈ নাই।যদি কেউ জিজ্ঞাসা করে আমি বলি আমার কেউ নাজ তখন আমাকে হাসির পাত্রী বানাই। এই সমস্যা গুলা মাঝে মাঝে ফেস করতে হয় আমাকে এই রকম বাজে পরিস্থিতি র মোকাবেলা করা যায় কী ভাবে....!???

1 উত্তর

0 পছন্দ 0 জনের অপছন্দ
করেছেন (1,881 পয়েন্ট)

একটাই সমাধান : এড়িয়ে চলুন তাদেরকে।

তাদের কথায় কর্ণপাত করবেন না।

এরকম কতিপয় মানুষ থাকে সমাজে।

নিজ ভাল তো জগত ভাল....!!

টি উত্তর
২১ জানুয়ারি ২০১৯ "ক্যারিয়ার" বিভাগে উত্তর দিয়েছেন Ariful (৬৩৭৩ পয়েন্ট )
টি উত্তর

সম্পর্কিত প্রশ্নগুচ্ছ

3 টি উত্তর
03 মার্চ 2018 "নিত্য ঝুট ঝামেলা" বিভাগে জিজ্ঞাসা করেছেন অজ্ঞাতকুলশীল
4 টি উত্তর
সকালে ঘুম থেকে উঠার পর আমার উভয় পায়ের গোড়ালিতে সামান্য ব্যাথা করে, তাছাড়া অন্য সময় ব্যাথা করে না তবে হাত দিয়ে পায়ের গোড়ালিতে টিপ দিলে ব্যাথা করে, আপনাদের মনে হয়ত প্রশ্ন জাগতে পারে যে টিপ দিলে যখন ব্যাথা করে তখন টিপ দাও কেন? আরে ভাই টিপ আমি কখনই দিই না । এখন আমার প্রশ্ন হল স্বাভাবিক ভাবে টিপ দিলে অন্য কারো ব্যাথা করছে না কিন্ত আমার গোড়ালি ব্যাথা করছে কেন? তাছাড়া সকালে ঘুম থেকে উঠার পর একটু একটু ব্যাথা করে। এটা কি কোন রোগ?( যদিও চলাফেরায় আমি তেমন কোন problem fell করি না ) তার পরও এটার কি তাড়াতাড়ি চিকিৎসা করা উচিত বা এখন চিকিৎসা না করলে এই রোগ টা বড় আকার ধারন করতে পারে? উল্লেখ্য, আমার বয়স ২৩ (পুরুষ) , লম্বা ৫ ফুট ৮ ইঞ্চি, ওজন মাত্র ৪৯ কেজি এবং ৬ থেকে ৭ বছর ধরে আমার এই সমস্যা এবং আমার পায়ের গোড়ালিতে আমি কোন দিন কোন আঘাতও পাই নি।?
06 ডিসেম্বর 2015 "স্বাস্থ্য ও চিকিৎসা" বিভাগে জিজ্ঞাসা করেছেন kuasha (-12 পয়েন্ট)
1 উত্তর
14 সেপ্টেম্বর 2014 "স্বাস্থ্য ও চিকিৎসা" বিভাগে জিজ্ঞাসা করেছেন shohan (4,190 পয়েন্ট)

283,250 টি প্রশ্ন

367,695 টি উত্তর

110,779 টি মন্তব্য

152,824 জন নিবন্ধিত সদস্য



বিস্ময় বাংলা ভাষায় সমস্যা সমাধানের একটি নির্ভরযোগ্য মাধ্যম। এখানে আপনি আপনার প্রশ্ন করার পাশাপাশি অন্যদের প্রশ্নে উত্তর প্রদান করে অবদান রাখতে পারেন অনলাইনে বিভিন্ন সমস্যার সমাধানের জন্য সবথেকে বড় এবং উন্মুক্ত তথ্যভাণ্ডার গড়ে তোলার কাজে।
* বিস্ময়ে প্রকাশিত সকল প্রশ্ন বা উত্তরের দায়ভার একান্তই ব্যবহারকারীর নিজের, এক্ষেত্রে কোন প্রশ্নোত্তর কোনভাবেই বিস্ময় এর মতামত নয়।
...