বিস্ময় অ্যানসারস এ আপনাকে সুস্বাগতম। এখানে আপনি প্রশ্ন করতে পারবেন এবং বিস্ময় পরিবারের অন্যান্য সদস্যদের নিকট থেকে উত্তর পেতে পারবেন। বিস্তারিত জানতে এখানে ক্লিক করুন...
132 জন দেখেছেন
"নোটিশ বোর্ড" বিভাগে করেছেন (341 পয়েন্ট)
সম্পাদিত করেছেন
বিস্ময়ে কিছু সদস্যের

একান্ত বার্তা পাঠাও

অপশানটি পাচ্ছিনা।ফলে তাদর একান্ত বার্তা পাঠাতে পারছি না।আপনি কী খুজে পাচ্ছেনঃ এই দুই লিংকে গিয়ে দেখুন(উত্তরে না বলে দয়া করে মন্তব্যে বলুন) লিংকঃ ১লিংকঃ ২।দয়া করে সমস্যাটি দ্রুত সমাধান করতে প্রশাসকগণের কাছে অনুরোধ করছি।
করেছেন (4,082 পয়েন্ট)
পূনঃপ্রদর্শিত করেছেন
একান্ত বার্তা ডিজেবল করে রাখলে আপনি উক্ত সদস্যকে বার্তা পাঠাতে পারবেন না। আপনার প্রোফাইলে গিয়ে 'Edit Profile' ক্লিক করুন। তারপর একান্ত বার্তা নামে একটা অপশন পাবেন, টিক চিহ্ন দেওয়া আছে, তুলে দিন তাহলে আর কেউ একান্ত বার্তা পাঠাতে পারবে না। wal Posts নামেরও একটা অপশন পাবেন, সেটার টিক চিহ্ন তুলে দিলে wall এ পোষ্টও দিতে পারবে না। বিঃদ্রঃ এরকমটা করা উচিৎ নয়। কেননা কোন নীতিমালা বহিভূর্ত কার্যক্রম করলে প্রশাসকবৃন্দ সতর্ক করার জন্য বার্তা অথবা wall এ পোষ্ট দেওয়ার অপশন না পেলে, সাময়ীকভাবে ব্লক করে রাখে।

1 উত্তর

0 টি পছন্দ
করেছেন (3,445 পয়েন্ট)
আপনার প্রোফাইলে প্রবেশ করে এডিট প্রোফাইল এ ক্লিক করুন।তাহলে দেখতে পাবেন ইমেইল বক্সের নিচে একটি বক্স রয়েছে সেটিতে টিক দেওয়া থাকলে আপনাকে আমি এবং অন্যরা সবাই একান্ত বার্তা পাঠাতে পারবে।আর ঠিক চিন্থ না দেয়া থাকলে কেউ আপনাকে একান্ত বার্তা পাঠাতে পারবেনা।তাই প্রশ্নে যে দুজনের লিঙ্ক দিছেন তাদের টিক চিন্থ দেওয়া নেই তাই একান্ত বার্তা পাঠাতে পারছেন না।আর হ্যাঁ প্রশ্ন এরকম বলা ঠিক নয় যে মন্তব্য বলুন।কেনোনা আপনার প্রশ্নে আমাদের উত্তর দেওয়ার ক্ষমতা আছে।আমরা মন্তব্য বলব কেনো।এরকমটি বলা ভূল।তাই পরবর্তীতে এরকম লিখবেন না।

সম্পর্কিত প্রশ্নগুচ্ছ

1 উত্তর
0 টি উত্তর
25 অক্টোবর 2018 "অভিযোগ ও অনুরোধ" বিভাগে জিজ্ঞাসা করেছেন জানাতে ও জানতে চাই (1,566 পয়েন্ট)
1 উত্তর
02 জুলাই 2018 "অ্যান্ড্রয়েড" বিভাগে জিজ্ঞাসা করেছেন কাওছার চৌধূরী (79 পয়েন্ট)
1 উত্তর
24 এপ্রিল 2018 "কম্পিউটার" বিভাগে জিজ্ঞাসা করেছেন মুহা. জহিরুল ইসলাম (1,124 পয়েন্ট)

342,381 টি প্রশ্ন

435,482 টি উত্তর

136,182 টি মন্তব্য

184,589 জন নিবন্ধিত সদস্য

বিস্ময় বাংলা ভাষায় সমস্যা সমাধানের একটি নির্ভরযোগ্য মাধ্যম। এখানে আপনি আপনার প্রশ্ন করার পাশাপাশি অন্যদের প্রশ্নে উত্তর প্রদান করে অবদান রাখতে পারেন অনলাইনে বিভিন্ন সমস্যার সমাধানের জন্য সবথেকে বড় এবং উন্মুক্ত তথ্যভাণ্ডার গড়ে তোলার কাজে।
...