বিস্ময় অ্যানসারস এ আপনাকে সুস্বাগতম। এখানে আপনি প্রশ্ন করতে পারবেন এবং বিস্ময় পরিবারের অন্যান্য সদস্যদের নিকট থেকে উত্তর পেতে পারবেন। বিস্তারিত জানতে এখানে ক্লিক করুন...
79 জন দেখেছেন
"অভিযোগ ও অনুরোধ" বিভাগে করেছেন (1,070 পয়েন্ট)

একান্ত বার্তা, Will post আমাকে পাঠাতে পারবে সেখানে কেন  টিক চিহ্ন দিতে পারছি না।আমি একান্তত বার্তা ও will post ডিজেবল করিনি। এখন কেউই আমাকে একান্ত বার্তা ও will post পাঠাতে পারছে না। একন কী করতে পারি?

বিশেষ সদস্যদের থেকে সমাধান আশা করছি। 
করেছেন (4,008 পয়েন্ট)
এরকম তো হওয়ার কথা নয়। সমস্যাটি শুধু আপনার ক্ষেত্রেই হচ্ছে। কোন সমন্বয়কের উত্তরের জন্য অপেক্ষা করুন অথবা যেকোন সমন্বয়ককে একান্ত বার্তা পাঠিয়ে বলুন।

2 উত্তর

+1 টি পছন্দ
করেছেন (3,421 পয়েন্ট)
আপনি প্রথমে আপনার প্রোফাইলে যান।অতপর এডিট প্রোফাইল নামে একটা অপশন পাবেন।সেখানে ক্লিক করুন।এবং আপনার ইমেইল এর নিচে দেখুন দুটি বক্স আছে ঐ দুটি তে টিক চিন্থ দিন।দিয়ে Save করুন।তাহলে আপনাকে একান্ত বার্তা এবং আপনার ওয়াল এ পোষ্ট যোগ করতে পারবে।বিস্ময়ের যেকোনো সদস্য।
+1 টি পছন্দ
করেছেন (8,314 পয়েন্ট)
বিস্ময়ে কোন সমস্যা নেই এখন।একান্ত বার্তা, ওয়াল ডিজেবল না করলে ডিজেবল হবে না।প্রোফাইলে গিয়ে একান্ত/ওয়ালে টিক চিহ্ন মারেন। গুগল ক্রোম ব্রাউজার দিয়ে টিক চিহ্ন মারেন হবে।
রবিন আহমেদ দেশের বাহিরে থেকেও দেশের প্রতি অভাবনীয় টানে দেশের মানুষকে উপকার করার জন্য বেছে নিয়েছেন বিস্ময় অ্যানসারসকে। নতুন কিছু জানতে এবং অন্যকে জানাতে সুদূর ওমানে থেকেও বাংলার মানুষের প্রতি ভালোবাসার টানে তিনি বিস্ময়ের সাথে কাজ করে যাচ্ছেন এবং তিনি ওমানে ডলার/ভয়েস ব্যবসার সাথে জড়িত আছেন। বিস্ময়ের সঙ্গে রয়েছেন একজন সমন্বয়ক হিসেবে।
টি উত্তর

সম্পর্কিত প্রশ্নগুচ্ছ

2 টি উত্তর
08 মে "অভিযোগ ও অনুরোধ" বিভাগে জিজ্ঞাসা করেছেন মোঃ জিহাদ হোসেন (891 পয়েন্ট)
1 উত্তর
19 ডিসেম্বর 2018 "অভিযোগ ও অনুরোধ" বিভাগে জিজ্ঞাসা করেছেন জানাতে ও জানতে চাই (1,070 পয়েন্ট)
0 টি উত্তর
25 অক্টোবর 2018 "অভিযোগ ও অনুরোধ" বিভাগে জিজ্ঞাসা করেছেন জানাতে ও জানতে চাই (1,070 পয়েন্ট)

304,608 টি প্রশ্ন

393,328 টি উত্তর

119,677 টি মন্তব্য

168,861 জন নিবন্ধিত সদস্য

বিস্ময় বাংলা ভাষায় সমস্যা সমাধানের একটি নির্ভরযোগ্য মাধ্যম। এখানে আপনি আপনার প্রশ্ন করার পাশাপাশি অন্যদের প্রশ্নে উত্তর প্রদান করে অবদান রাখতে পারেন অনলাইনে বিভিন্ন সমস্যার সমাধানের জন্য সবথেকে বড় এবং উন্মুক্ত তথ্যভাণ্ডার গড়ে তোলার কাজে।
...