বিস্ময় অ্যানসারস এ আপনাকে সুস্বাগতম। এখানে আপনি প্রশ্ন করতে পারবেন এবং বিস্ময় পরিবারের অন্যান্য সদস্যদের নিকট থেকে উত্তর পেতে পারবেন। বিস্তারিত জানতে এখানে ক্লিক করুন...
78 জন দেখেছেন
"সাধারণ" বিভাগে করেছেন (4,427 পয়েন্ট)

3 উত্তর

0 টি পছন্দ
করেছেন (198 পয়েন্ট)
মা, বাবা হচ্ছে সব কিছুর মূল। অর্থাৎ মা বাবা থেকেই সকল মানব জাতির বংশ বৃদ্ধি। ঠিক তেমনি ভাবে বিড়ি সিগারেট হচ্ছে সকল মাদকের মূল। অর্থাৎ বিড়ি কিংবা সিগারেট খাওয়া শুরু করা হলে আস্তে আস্তে সকল নেশা জাতিয় দ্রব্য সেবন করা হয়। এমন কাউকে আপনি পাবেন না যে মাদকাসক্ত তার প্রথম শুরুই হচ্ছে বিড়ি কিংবা সিগারেট ছাড়া।
0 টি পছন্দ
করেছেন (3,418 পয়েন্ট)
এক হাদিসে আছে মদপান সকল গুনাহের একত্রকারী।আর মা বাবা যেহেতু অভিভাবক তাই অনেকে মদপান কে পাপের মা বাবা বলে থাকে।তবে হাদিস অনুসারে মদ্যপান করা সকল গুনাহের একত্রকারী।কেনোনা মদপান করা ব্যাক্তির মাঝে বিবেক থাকে না যতক্ষন মাতাল অবস্থায় থাকে।
0 টি পছন্দ
করেছেন (1,028 পয়েন্ট)
পূনঃপ্রদর্শিত করেছেন
কোন কিছুর মূলকে বাপ বলা হয়।বিড়ি সিগারেট খেলে তা থেকেই মাদকের সূত্রপাত ঘটে।মাদক সেবনের ফলে নেশার সৃষ্টি হয়।তা থেকেই মাদক সেবনের ইচ্ছা জাগে।তাই একে মাদক বা নেশার বাব বলা হয়।

সম্পর্কিত প্রশ্নগুচ্ছ

2 টি উত্তর

312,332 টি প্রশ্ন

401,919 টি উত্তর

123,460 টি মন্তব্য

173,079 জন নিবন্ধিত সদস্য

বিস্ময় বাংলা ভাষায় সমস্যা সমাধানের একটি নির্ভরযোগ্য মাধ্যম। এখানে আপনি আপনার প্রশ্ন করার পাশাপাশি অন্যদের প্রশ্নে উত্তর প্রদান করে অবদান রাখতে পারেন অনলাইনে বিভিন্ন সমস্যার সমাধানের জন্য সবথেকে বড় এবং উন্মুক্ত তথ্যভাণ্ডার গড়ে তোলার কাজে।
...