216 জন দেখেছেন
"অভিযোগ ও অনুরোধ" বিভাগে করেছেন (3,144 পয়েন্ট)

https://www.bissoy.com/941607/ এই প্রশ্নের ভিতরে গিয়ে কার্যক্রমটা পরিচালনা করুন। আর, Sheikh lemon নামের লোকটি বিশেষজ্ঞ হয় কি করে? যে কিনা পুরোপুরি কপি করে উত্তর প্রদান করে। এছাড়াও, আরো অনেক কিছুই তার দ্বারা সংঘটিত হয়েছে।  

বন্ধ
করেছেন (7,682 পয়েন্ট)

হিজবুল্লাহ @ আপনার এভাবে অভিযোগ করা ঠিক হয় নি। আসলে আমরা বিস্ময়ের সদস্যারা যদি এভাবে একে অপরে হিংসামি করে বিস্ময়ে বিশৃঙ্খলা সৃষ্টি করি তাহলে আমাদের এই বিস্ময় পরিবারের বদনাম হবে।

ভাই আমরা বিস্ময় পরিবারে  1,42,526  জন   সদস্য আমাদের এই  1,42,526 জন সদস্যের মধ্যে কোন ভুল বা বড় ভাইদের 

সাথে ব্যাদবি করলে আগে সেই ভাইয়ের সাথে একান্তই ভাবে কথা বলা উচিৎ।

আমাদের এই  বিশৃঙ্খলা দেখে পাশের বেসত,নিরবিক, হেলপিংবিডি,প্রশ্ন ডট কম, ইত্যাদি সাইটের সদস্যরা   হাসাহাসি করবে অনেক ধিক্কার জানাবে। আমরা কি চাই   এভাবে  বিস্ময় পরিবারের সদস্যদের মাঝে একে অপরে অসন্মান সৃষ্টি করতে কখনোই চাবো না।

আমি মানলাম Sheikh Lemon ভাইয়ের উত্তর ছিলো গুগল থেকে কপি করা ।  তবে যদি উত্তর ভুল হয় তাহলেই প্রথমে  তাকে জানানো উচিৎ ছিলো। আসলে একে অপরে অভিযোগ করাই মানে আমাদের মাঝে শত্রুতা সৃষ্টি  করা ছাড়া কিছুই না।

 Sheikh [email protected] ভাই আমি আপনাকে বলছি প্লিজ মোটেও হিজবুল্লাহ ভাইয়ের উপর রাঘ করবেন না । বা তার প্রতি আপনার মনে হিংসা জন্মাবেন না। 

  • হিজবুল্লাহ ভাই  আপনি কি আমার কথা গুলো বুঝতে পারছেন।
করেছেন (3,144 পয়েন্ট)
আমি ক্ষমা চেয়ে নিচ্ছি। এখন বুঝতে পারছি, এরকম ভাবে অভিযোগ করাটা আমার ঠিক হয় নি। সকলের কাছে আমি ক্ষমাপ্রার্থী।         
করেছেন (7,682 পয়েন্ট)
ভাই  আপনাকে ধন্যবাদ, আমার কথা   গুলো বুঝার  জন্য।

3 উত্তর

0 পছন্দ 0 জনের অপছন্দ
করেছেন (2,587 পয়েন্ট)
নির্বাচিত করেছেন
 
সর্বোত্তম উত্তর

কপি করে উত্তর করা যাবে না ঠিক আছে তবে উত্তর যদি সঠিক, মানসম্মত, মার্জিত হয় তাহলে কপি পেস্ট করা যাবে কোনো সমস্যা নাই। এক্ষেত্রে তথ্যসুত্র/যেখান থেকে কপি করা হয়েছে সেখানকার লিঙ্ক দিতে হবে। তা না হলে উত্তর গ্রহণযোগ্য হবে না

ওনি ইতোপূর্বে এমনটা করেছে সেটা দেখলাম। তাই। ওনাকে খুব দ্রুত সতর্ক করে দেওয়া হবে ইনশাআল্লাহ!!! 


Sheikh Lemon, আপনার দৃষ্টি আকর্ষণ করছি। ইতোমধ্যে যে উত্তরগুলো তথ্যসুত্র ছাড়া উত্তর করেছেন সেগুলোতে দ্রুত তথ্যসুত্রের লিঙ্ক যুক্ত করার জন্য নির্দেশ দেওয়া হল। আশা করি দ্রুত এড করবেন।
করেছেন (3,144 পয়েন্ট)
মূল্যবান মতামতের জন্য আপনার সমাদর প্রকাশ করছি।
1 টি পছন্দ 0 জনের অপছন্দ
করেছেন (3,231 পয়েন্ট)
মানুষ মাত্রই ভূল।তাই তার ও ভূল করাটা স্বাভাবিক। এরকম অভিযোগ না করে তাকে ব্যাক্তিগত বার্তায় যোগাযোগ করতে পারতেন।আর হ্যাঁ তিনাকে পরিক্ষিত ভাবেই কিন্তু ১টি বিভাগের বিশেষজ্ঞ পদ দেওয়া হয়েছে।তিনি যদি ভালো কার্যক্রম না করতেন তাহলে এডমিন প্যানেল তাকে বিশেষজ্ঞ পদ দিতেন না।তাই ছোটখাটো ভূলের কারণে অভিযোগ করবেন না।কেনোনা এই অভিযোগ করার কারণে আপনাদের দুজনের মাঝে শত্রুতা সৃষ্টি হতে পারে।
1 টি পছন্দ 0 জনের অপছন্দ
করেছেন (3,686 পয়েন্ট)
প্রথমেই ক্ষমা চেয়ে নিচ্ছি। আমার সামান্য মেধা দিয়ে বিস্ময়ের মতো এত বড় কমিউনিটিতে উত্তর দেওয়া সম্ভব নয়। মেনে নিচ্ছি আমি গুগল থেকে কপি করে উত্তর প্রদান করি। তবে খেয়াল করলে দেখবেন প্রশ্নের সাথে উত্তরের মিল আছে। আর আমি এতো গুলো সাইট থেকে তথ্য নিয়ে উত্তর প্রদান করি যে, হয়তো তার সবগুলোর লিঙ্ক দেওয়া সম্ভব নয়। তবে শুধু একটি সাইট হলে তথ্যসূত্র হিসেবে লিঙ্ক দেওয়া উচিৎ ছিল, কিন্তু না দিয়ে ভুল করার কারণে আমি আন্তরিকভাবে দূঃখিত। প্রশাসন আমাকে পরিক্ষামূলক ভাবে একটি বিষয়ে বিশেষজ্ঞ পদে উন্নিত করেছিল, এখন যদি পরিক্ষামূলক ভাবেই ডিমোশন দেয়, এতে আমার কোন আপত্তি নেই। আপনাদের সবার বেশ অসুবিধা হওয়ার জন্য আমি আবারো সবার কাছে ক্ষমা চেয়ে নিচ্ছি।
টি উত্তর

সম্পর্কিত প্রশ্নগুচ্ছ

2 টি উত্তর
16 ডিসেম্বর 2018 "সাধারণ" বিভাগে জিজ্ঞাসা করেছেন amer mallick (0 পয়েন্ট)

277,175 টি প্রশ্ন

360,727 টি উত্তর

107,814 টি মন্তব্য

148,442 জন নিবন্ধিত সদস্য



বিস্ময় বাংলা ভাষায় সমস্যা সমাধানের একটি নির্ভরযোগ্য মাধ্যম। এখানে আপনি আপনার প্রশ্ন করার পাশাপাশি অন্যদের প্রশ্নে উত্তর প্রদান করে অবদান রাখতে পারেন অনলাইনে বিভিন্ন সমস্যার সমাধানের জন্য সবথেকে বড় এবং উন্মুক্ত তথ্যভাণ্ডার গড়ে তোলার কাজে।
* বিস্ময়ে প্রকাশিত সকল প্রশ্ন বা উত্তরের দায়ভার একান্তই ব্যবহারকারীর নিজের, এক্ষেত্রে কোন প্রশ্নোত্তর কোনভাবেই বিস্ময় এর মতামত নয়।
...