বিস্ময় অ্যানসারস এ আপনাকে সুস্বাগতম। এখানে আপনি প্রশ্ন করতে পারবেন এবং বিস্ময় পরিবারের অন্যান্য সদস্যদের নিকট থেকে উত্তর পেতে পারবেন। বিস্তারিত জানতে এখানে ক্লিক করুন...
89 জন দেখেছেন
"অভিযোগ ও অনুরোধ" বিভাগে করেছেন (1,566 পয়েন্ট)
বিস্ময়ে অনেক পুরনো প্রশ্ন উত্তরবিহীন রয়েছে।এগুলোর উত্তর দিলে কি কোনো সমস্যা হবে?প্লিজ জানাবেন।

2 উত্তর

0 টি পছন্দ
করেছেন (4,008 পয়েন্ট)
না। পুরাতন অনুত্তরিত প্রশ্নে উত্তর দিলে কিছু হবে না। আপনি উত্তর দিতে পারেন। তাছাড়া পুরাতন যেকোন প্রশ্নেই আপনি উত্তর প্রদান করতে পারেন। তবে সঠিক উত্তর থাকলে নিজের মেধা, বুদ্ধি দিয়ে বিবেচনা করে উত্তর দিবেন।
করেছেন (1,566 পয়েন্ট)
ধন্যবাদ @লিমন ভাই।উত্তরটি জানা খুব জরুরী ছিল।
করেছেন (310 পয়েন্ট)
বিঙ্গানের সাধক নামক বিশেষজ্ঞ বলেছিলেন পুরাতন প্রশ্নে উত্তর না দেওয়ার জন্য
করেছেন (1,566 পয়েন্ট)
আমাকেও বলেছিল।তাই প্রশ্নটি করলাম।
করেছেন (4,008 পয়েন্ট)
উনি হয়তো বলেছেন সঠিক উত্তর থাকলে উত্তর না দেওয়ার জন্য। যাইহোক আপনি পুরাতন প্রশ্নে উত্তর প্রদান করতে পারেন।
0 টি পছন্দ
করেছেন (3,421 পয়েন্ট)
পুরাতন প্রশ্নে উত্তর দেয়া যাবেনা যদি পূর্বে থেকে সঠিক উত্তর দেয়া থাকে।আর যদি সঠিক উত্তর দেওয়া না থাকে তাহলে পুরাতন প্রশ্নে উত্তর প্রদান করতে পারবেন।এবং পুরাতন অনুত্তরিত প্রশ্নে সঠিক উত্তর দিতে পারেন। মনে করে পুরাতন প্রশ্ন ১টি তা হলোঃ ২বছর পূর্বে প্রশ্ন করা যে জিএস সি পরিক্ষার রেজাল্ট কত তারিখে দেখাবে মনে করেন সেটাতে কোনো উত্তর নেই। এখন যদি আপনি জানেন যে ২ বছর পূর্বে জিএস সি পরিক্ষার রেজাল্ট দেখায়ছিল ডিসেম্বরের ৩০ তারিখে।আর এ রকম প্রশ্নে উত্তর দেয়া যাবে না।কারণ সেটা তো গত হয়েই গেছে।আশা করি বুঝতে পেরেছেন।
টি উত্তর

সম্পর্কিত প্রশ্নগুচ্ছ

304,792 টি প্রশ্ন

393,564 টি উত্তর

119,786 টি মন্তব্য

168,974 জন নিবন্ধিত সদস্য

বিস্ময় বাংলা ভাষায় সমস্যা সমাধানের একটি নির্ভরযোগ্য মাধ্যম। এখানে আপনি আপনার প্রশ্ন করার পাশাপাশি অন্যদের প্রশ্নে উত্তর প্রদান করে অবদান রাখতে পারেন অনলাইনে বিভিন্ন সমস্যার সমাধানের জন্য সবথেকে বড় এবং উন্মুক্ত তথ্যভাণ্ডার গড়ে তোলার কাজে।
...