বিস্ময় অ্যানসারস এ আপনাকে সুস্বাগতম। এখানে আপনি প্রশ্ন করতে পারবেন এবং বিস্ময় পরিবারের অন্যান্য সদস্যদের নিকট থেকে উত্তর পেতে পারবেন। বিস্তারিত জানতে এখানে ক্লিক করুন...
206 জন দেখেছেন
"অভিযোগ ও অনুরোধ" বিভাগে করেছেন অজ্ঞাতকুলশীল

আমি সাধারণ বিভাগ এর বিশেষজ্ঞ ছিলাম।

কিন্ত হঠাৎ আমাকে রিমুভ করা হল কিন্ত

আমাকে রিমুভ কেন করা হল...!???

আমাকে বিশেষজ্ঞ করেছিলেন

@Md Robin. 


আমাকে কেন রিমুভ করা হল সেটাই জানতে চাই...!???image

2 উত্তর

+1 টি পছন্দ
করেছেন (484 পয়েন্ট)
আপনাকে বিশেষজ্ঞের যোগ্য মনে করেছিলেন তাই মাত্র একটি বিভাগের বিশেষজ্ঞ বানিয়েছিলেন।আপনার দেওয়া ক্ষমতার সঠিক ব্যবহার না করাতে হয়ত আপনার ক্ষমতা ফিরিয়ে নেয়া হয়েছে।
0 টি পছন্দ
করেছেন (3,754 পয়েন্ট)
আপনি এক বিভাগে বিশেষজ্ঞ ছিলেন এটা ঠিক। যেই বিভাগে আপনি বিশেষজ্ঞ ছিলেন সেটা হল "সাধারণ"।  সাধারণত কোনো সাধারণ সদস্যকে দুইটা একটা বিভাগে বিশেষজ্ঞ পদ দেওয়া হয় পরীক্ষা করার জন্য। মানে তিনি পূর্ণ বিশেষজ্ঞ হওয়ার যোগ্য কিনা। যদি তিনি এই দুই একটা বিভাগে বিশেষজ্ঞ থেকে ভাল কার্যক্রম করতে পারে তাহলে ওনাকে পূর্ণরুপে বিশেষজ্ঞ বানানো হয়। আর যদি এই দুই বিভাগে তেমন ভাল কার্যক্রম করতে না পারে তাহলে সরাসরি তাকে বিভাগ বিশেষজ্ঞ থেকে ডিমোট দেওয়া হয়। কারণ যিনি এক/দুই বিভাগেই কাজ করতে পারে না সে সব বিভাগে ভাল কার্যক্রম কিভাবে করতে পারবে!!

এটা আপনার বুঝার কথা।

এখন আপনি জানতে চাচ্ছেন আপনাকে কেন বিভাগ বিশেষজ্ঞ থেকে ডিমোট করা হল!!!! এর জন্য আপনার কয়েকটা ভুল আছে। এর মধ্যে অন্যতম একটা হল " সঠিক উত্তর থাকা সত্ত্বেও উত্তর করা "। এইরকম ভুল কোনো পুরাতন সদস্যই করতে পারে না বিশেষজ্ঞ তো দুরের কথা। আপনি অনেক প্রশ্নে সঠিক উত্তর থাকা সত্ত্বেও উত্তর করেছেন যা আপনাকে বিশেষজ্ঞ পদের অযোগ্য বলে প্রমাণ করেছে।

আশা করি বুঝাতে পেরেছি।
করেছেন (9,175 পয়েন্ট)

সমস্যা টা কি জানেন।

আমাদের এখানে এয়ারটেল সিমের নেটওয়ার্ক অনেক স্লো,,,যে কারণে কোন প্রশ্নের উত্তর আমি প্রথমে দিলে সে উত্তর টা যোগ হতে কিছু টা লেট হয়ে যায় যে কারণে আমার আগে অন্যের দেওয়া উত্তর যোগ হয়ে যায় পরে আমার উত্তর যোগ হয় যে কারণে আপনারা অভিযোগ করছেন সঠিক উত্তর থাকা সত্ত্বেও আমি উত্তর প্রদান করে থাকি।
করেছেন (9,175 পয়েন্ট)

যেমন এই প্রশ্নের উত্তর আমি ২ মি. আগে দিয়েছিলাম কিন্ত নেটওয়ার্ক স্লো হওয়ার কারণে

প্রায় সেম সময় এ উত্তর দেওয়া হয়ে গেছে..!

আশা করছি আপনারা বুঝতে পারবেন

প্রশ্নউত্তর

করেছেন (9,175 পয়েন্ট)

এই প্রশ্ন উত্তর এর ক্ষেত্রে ও একই রকম হয়েছে।

যার ফলে আপনারা আমাকে ভুল বুঝেছেন।তবে আপনাদের উচিত ছিল আমাকে জানানো বা আমি কেন এমন করি সেটা জানতে চাওয়া। তাঁর পর রিমুভ করা।প্রশ্ন উত্তর

করেছেন (7,403 পয়েন্ট)

রাখি উত্তর দেওয়ার পরে যদি দেখা যায় দুই এক সেকেন্ড আগে কেউ উত্তর দিয়েছে তাহলে নিজ উত্তরটি লুকিয়ে নিবেন। আর এই উত্তরটি দেখুন! আর এই উত্তরটিও দেখুন। তাহলে নিজের ভুলগুলো বুঝে যাবেন আশা করি।

করেছেন (9,175 পয়েন্ট)

২য় উত্তর টা আমি যোগ করতে করতে উনি যোগ করে দিয়েছিলেন যে কারণে এমন টা হয়ে গেছে।

আমি তো বলছি আমাদের এখানে নেটওয়ার্ক এর অনেক সমস্যা এয়ারটেল সিম এ।
করেছেন (7,403 পয়েন্ট)
নেটওয়ার্ক প্রব্লেম এর জন্য উত্তর যোগ করতে করতে আরেকটি উত্তর এসে যায় এটা কম বেশি সবার কার্যক্রমের ক্ষেত্রেই হয়। কিন্ত পরে উত্তর লুকিয়ে ফেলার সুবিধা আপনার ছিল। তার সুব্যবহার করলেন না কেন?আর একদম ভুল উত্তর করেছেন সেগুলো কি?  একটির লিঙ্ক দিয়েছি।

সম্পর্কিত প্রশ্নগুচ্ছ

307,122 টি প্রশ্ন

396,016 টি উত্তর

121,031 টি মন্তব্য

170,171 জন নিবন্ধিত সদস্য

বিস্ময় বাংলা ভাষায় সমস্যা সমাধানের একটি নির্ভরযোগ্য মাধ্যম। এখানে আপনি আপনার প্রশ্ন করার পাশাপাশি অন্যদের প্রশ্নে উত্তর প্রদান করে অবদান রাখতে পারেন অনলাইনে বিভিন্ন সমস্যার সমাধানের জন্য সবথেকে বড় এবং উন্মুক্ত তথ্যভাণ্ডার গড়ে তোলার কাজে।
...