130 জন দেখেছেন
"প্রেম-ভালোবাসা" বিভাগে করেছেন (15 পয়েন্ট)
আমার কখনো ইচ্ছে ছিলোনা কোন মেয়ের সাথে প্রেম করব, একটি মেয়ে আমার জিবনে তার ইচ্ছাতে এসেছিলো.. কান্না করেছিলো... বলে তার প্রস্তাবে রাজি হয়েছি, কিন্তু এর বিশ দিন পর থেকে আমার সাথে কোন যোগাযোগ করেনি. কেনো ব্রেকাপ করেছে.. আমি জানিনা. কিছু বলেনি.. যোগাযোগ করার চেষ্টা করেছি সম্ভব হয়নি.. আমাকে দেখেই রুমে চলে যায়. বাহিরে আসেনা.. ফোন রিসিভ করেনি.. Sms এর উত্তর দেয়নি.. আমি আস্তে আস্তে, তার জিবন থেকে সরে গিয়েছি.. কিন্তু ভূলতে পারিনি.. এখনো পারছিনা.. প্রায় দু বছর হলো.. সম্পর্ক ব্রেকাপ হয়ে গেছে.. আমি এখন তাকে ভূলতে চাই.. কিভাবে ভূলে যাব.. কেও সাহায্য করবেন.. প্লিজ

4 উত্তর

0 পছন্দ 0 জনের অপছন্দ
করেছেন (3,770 পয়েন্ট)
প্রথম প্রেম সহজে ভোলার মতো না। আপনার যদি নতুন কোন জীবন সঙ্গী থেকে থাকে, তাহলে সব কিছু তার সাথেই শেয়ার করুন, তার হাসি কান্নার কারণ হোন, আর না থাকলে একটা সম্পর্কে জড়িয়ে পড়ুন, নতুন সম্পর্ক হলে আস্তে আস্তে ভুলতে পারবেন। আর কর্মক্ষেত্রে অথবা শিক্ষাজীবনে সম্পুর্ন মনোযোগী হয়েও তাকে ভুলতে পারবেন। আপনি একবার তাকে জিজ্ঞেস করুন, কেন এমন করলো। তাহলে কিছুটা কষ্টও ভুলতে পারবেন।
করেছেন (15 পয়েন্ট)

অনেক চেষ্টা করেছি কোন যোগাযোগ করতে পারিনি.. জিজ্ঞাসা করা সম্ভব নয়.. আর বললেন নতুন সম্পর্ক ভাই সম্ভব না...

আমি আর কোন সম্পর্কে ঝড়াব না...
অনেক বড় শিক্ষা পেয়েছি ভাই..
করেছেন (3,770 পয়েন্ট)
ভুলে যান সবকিছ, নতুন কর কর্ম জীবনে মন দিন, ভালো লাগবে।
0 পছন্দ 0 জনের অপছন্দ
করেছেন (1,474 পয়েন্ট)
পাঁচ ওয়াক্ত নামায পড়ুন। একা একা থাকবেন না। নিজেকে সবসময় কাজে ব্যস্ত রাখুন। বিরহের গান শুনবেন না। আশা করি তাকে ভুলতে পারবেন।
করেছেন (15 পয়েন্ট)
ধন্যবাদ ভাইয়া.. আপনার এই সুন্দর মন্তব্যের জন্য..  ইনশাল্লাহ ৫ ওয়াক্ত নামায পড়ার চেষ্টা করব...
0 পছন্দ 0 জনের অপছন্দ
করেছেন (872 পয়েন্ট)
আপনি কুরআন পড়ুন বেশি বেশি।পাঁচ ওয়াক্ত সালাত আদায় করুন।আল্লাহর যিকিরে মশগুল থাকুন।মসজিদে সালাত আদায়ের চেষ্টা করুন।দেখবেন আপনার ভাল লাগছে।
করেছেন (15 পয়েন্ট)
ধন্যবাদ ভাই আপনার সুন্দর মতামতের জন্য.
0 পছন্দ 0 জনের অপছন্দ
করেছেন (1,199 পয়েন্ট)
আপনি যাকে ভুলতে চান তার সাথে ঘটা খারাপ অতীত গুলো বেশি বেশি মনে করুুুন। আর ভাবুন যে, তার প্রতি আপনার প্রকৃত ভালবাসা, তার ভুল হওয়ার পরও তাকে সুযোগ দেওয়া, তার আঘাতে আপনার চোখের পানি ইত্যাদির কোন কিছুর মুল্যায়ন যে করে নাই, তাকে মনে রাখার কি দরকার ? আপনি বিভিন্ন কাজে ব্যস্ত থাকুন, মন খারাপ থাকলে মা কে সময় দিন, বন্ধুদের সময় দিন ও তাদের সাবধান করে দিন, যাতে তারা আপনার অতীতকে মনে করিয়ে না দেয়। আশাকরি আপনি অনেকটা কাটিয়ে উঠতে পারবেন।
করেছেন (15 পয়েন্ট)
ভাই তার সাথে. আমার কোন খারাপ ঘটা বা এমন কিছু নেই.. কেনোনা.. আমাদের সম্পর্ক টা মাত্র ৩-৪ সপ্তাহ এমন টিকেছিলো.. ধন্যবাদ আপনার সুন্দর মতামতের জন্য.
টি উত্তর
২১ জানুয়ারি ২০১৯ "ক্যারিয়ার" বিভাগে উত্তর দিয়েছেন Ariful (৬৩৭৩ পয়েন্ট )
টি উত্তর

সম্পর্কিত প্রশ্নগুচ্ছ

4 টি উত্তর
14 ফেব্রুয়ারি 2017 "প্রেম-ভালোবাসা" বিভাগে জিজ্ঞাসা করেছেন মোঃ অনিক (0 পয়েন্ট)

282,645 টি প্রশ্ন

366,899 টি উত্তর

110,447 টি মন্তব্য

152,381 জন নিবন্ধিত সদস্য



বিস্ময় বাংলা ভাষায় সমস্যা সমাধানের একটি নির্ভরযোগ্য মাধ্যম। এখানে আপনি আপনার প্রশ্ন করার পাশাপাশি অন্যদের প্রশ্নে উত্তর প্রদান করে অবদান রাখতে পারেন অনলাইনে বিভিন্ন সমস্যার সমাধানের জন্য সবথেকে বড় এবং উন্মুক্ত তথ্যভাণ্ডার গড়ে তোলার কাজে।
* বিস্ময়ে প্রকাশিত সকল প্রশ্ন বা উত্তরের দায়ভার একান্তই ব্যবহারকারীর নিজের, এক্ষেত্রে কোন প্রশ্নোত্তর কোনভাবেই বিস্ময় এর মতামত নয়।
...