বিস্ময় অ্যানসারস এ আপনাকে সুস্বাগতম। এখানে আপনি প্রশ্ন করতে পারবেন এবং বিস্ময় পরিবারের অন্যান্য সদস্যদের নিকট থেকে উত্তর পেতে পারবেন। বিস্তারিত জানতে এখানে ক্লিক করুন...
224 জন দেখেছেন
"গবেষণায় মৃত্যু" বিভাগে করেছেন (11 পয়েন্ট)
আমি সবসময় দুশ্চিনতায় থাকি কেন কোন কারন ছারাই। সারাদিন বিষন্ন লাগে। কারো সাথে মিশতে ইচ্ছা করে না কারন কি? প্লিজ হেল্প মি

5 উত্তর

0 টি পছন্দ
করেছেন (2,207 পয়েন্ট)
মানসিক সমস্যা বা রোগের কারণেও এমনটি হতে পারে। আপনি চেষ্টা করবেন হাসিখুশি থেকে সকলের সাথে মিশতে। মনে রাখবেন খুশির কথা কারো কাছে শেয়ার করলে দ্বিগুণ হয় আর কষ্টের কথা শেয়ার করলে সেটা অর্ধেক হয়ে যায়। তাই ভালো বন্ধুদের সাথে মেশা জরুরি।
0 টি পছন্দ
করেছেন (4,082 পয়েন্ট)
পূনঃপ্রদর্শিত করেছেন
মনে কোন কাজ না থাকলে মন নিজেই কাজ খুঁজে নেয়। আপনি যেকোন কাজে ব্যস্ত থাকুন। প্রাকৃতিক পরিবেশে সময় কাটান। চিন্তা ভাবনা করার কোন সময় দিবেন না। তাহলে দেখবেন আর কোন দুশ্চিন্তাও থাকবে না। আর বেশি সমস্যা মনে হলে ডাক্তারের পরামর্শ নিন।
0 টি পছন্দ
করেছেন (543 পয়েন্ট)
আপনি নিজেকে কাজে ব্যাস্ত রাখুন।দেখবেন আস্তে আস্তে আপনার মানসিক দুশ্চিন্তা মাথা থেকে দূর হয়ে গেছে।
0 টি পছন্দ
করেছেন (1,437 পয়েন্ট)
আপনি একা থাকবে না বন্ধুদের সাথে খেলা করতে পারেন 

যে কোনো কাজে ব্যাস্ত থাকবেন আপনি পছন্দ কাজ করতে পারেন

গড়ে একা একা বসে থাকলে বা কোনো কাজ না করলে বিষন্ন হয়

তায় আপনি মন খুলে হাসি খুশি থাকুন মন ভাল হয়ে জাবে 
0 টি পছন্দ
করেছেন (353 পয়েন্ট)
আপনি সবদা জিকির করবেন। জিকির করলে চিন্তা থেকে মুক্ত থাকা যায়। সবার সাথে হাসি খুশি থাকবেন। ভালো বন্ধুদের সাথে আড্ডা দিবেন।

সম্পর্কিত প্রশ্নগুচ্ছ

332,166 টি প্রশ্ন

423,064 টি উত্তর

131,430 টি মন্তব্য

181,284 জন নিবন্ধিত সদস্য

বিস্ময় বাংলা ভাষায় সমস্যা সমাধানের একটি নির্ভরযোগ্য মাধ্যম। এখানে আপনি আপনার প্রশ্ন করার পাশাপাশি অন্যদের প্রশ্নে উত্তর প্রদান করে অবদান রাখতে পারেন অনলাইনে বিভিন্ন সমস্যার সমাধানের জন্য সবথেকে বড় এবং উন্মুক্ত তথ্যভাণ্ডার গড়ে তোলার কাজে।
...