99 জন দেখেছেন
"ধর্ম ও আধ্যাত্মিক বিশ্বাস" বিভাগে করেছেন (946 পয়েন্ট)
বন্ধ

2 উত্তর

0 পছন্দ 0 জনের অপছন্দ
করেছেন (3,764 পয়েন্ট)
নির্বাচিত করেছেন
 
সর্বোত্তম উত্তর
একটা মেয়ের সবচেয়ে সুখের দিন মা হওয়া এবং একটা ছেলের সবচেয়ে সুখের দিন বাবা হওয়া। আর একটা ছেলে এবং মেয়ে উভয়ের সবচেয়ে সুখের দিন বাবা অথবা মা হওয়াতে। তবে এটার কোন ধরাবাঁধা নিয়ম নেই। একটা ছেলের কিংবা একটা মেয়ের ভিন্ন পছন্দ থাকতেই পারে। তাদের সবচেয়ে সুখের দিন অন্য কিছুও হতে পারে। যেমনঃ অসুস্থ মায়ের সেবা করার প্রশংসা পাওয়া, প্রিয় মানুষের সাথে প্রথম কথা, বিয়ের দিন ইত্যাদি। এগুলো একান্তই তার ব্যক্তিগত।
0 পছন্দ 0 জনের অপছন্দ
করেছেন (3,297 পয়েন্ট)
একটি ছেলে এবং একটি মেয়ের সবচেয়ে সুখের দিন বিবাহের দিন বলে আমি মনে করি।কেনোনা তারা বিবাহের মাধ্যমে একে অপরের সাথে সম্পর্কে আবদ্ধ হয়।
টি উত্তর
২১ জানুয়ারি ২০১৯ "ক্যারিয়ার" বিভাগে উত্তর দিয়েছেন Ariful (৬৩৭৩ পয়েন্ট )
টি উত্তর

সম্পর্কিত প্রশ্নগুচ্ছ

2 টি উত্তর
06 ডিসেম্বর 2018 "সাধারণ" বিভাগে জিজ্ঞাসা করেছেন Jafur (8 পয়েন্ট)
4 টি উত্তর
আমি একটি মেয়েকে ভালবাসতাম যখন আমি ক্লাস ১০ এ পরতাম। ২০১১ থেকে ২০১৪ সাল পর্যন্ত মেয়েটিকে ভালবেসিছি কিন্তু কোন দিন মেয়ের কাছ থেকে সাড়া পাইনি, পরে জানতে পারলাম মেয়েটি তারছে ১ বছরের জুনিয়র এক ছেলের সাথে প্রেম করত, এটা জানতে পেরে আমি তাকে ভুলে যায়, এবং আমি ২০১৫ সালে অন্য আরেকটি মেয়ের সাথে প্রেম করি, ওই মেয়ে ও আমাকে ভালবাসত, কিন্তু কিছুদিন আগে ওর বিয়ে হয়ে যায়, আমাকে ও বিয়ের কথা বলছিল কিন্তু আমি রাজি হইনি, কিন্তু এখন আমি আগে যে মেয়েটিকে ভালবাসতাম ওই মেয়েটিকে বিয়ে করারা জন্যে আমার ফ্যামিলি আর ওই মেয়ের ফ্যামিলি বলতাছে, এটা ও শুনলাম যে ওই মেয়ে ও আমাকে বিয়ে করতে রাজি আছে, এখন আমি কি এই মেয়েটিকে বিয়ে করতে পারি?
05 জুন 2016 "প্রেম-ভালোবাসা" বিভাগে জিজ্ঞাসা করেছেন RanaAhmed.gsm (-1 পয়েন্ট)
4 টি উত্তর

282,356 টি প্রশ্ন

366,565 টি উত্তর

110,328 টি মন্তব্য

152,159 জন নিবন্ধিত সদস্য



বিস্ময় বাংলা ভাষায় সমস্যা সমাধানের একটি নির্ভরযোগ্য মাধ্যম। এখানে আপনি আপনার প্রশ্ন করার পাশাপাশি অন্যদের প্রশ্নে উত্তর প্রদান করে অবদান রাখতে পারেন অনলাইনে বিভিন্ন সমস্যার সমাধানের জন্য সবথেকে বড় এবং উন্মুক্ত তথ্যভাণ্ডার গড়ে তোলার কাজে।
* বিস্ময়ে প্রকাশিত সকল প্রশ্ন বা উত্তরের দায়ভার একান্তই ব্যবহারকারীর নিজের, এক্ষেত্রে কোন প্রশ্নোত্তর কোনভাবেই বিস্ময় এর মতামত নয়।
...