319 জন দেখেছেন
"অভিযোগ ও অনুরোধ" বিভাগে করেছেন (371 পয়েন্ট)
বাট আমি কোনো খারাপ ব্যবহার করিনি,, প্লীজ বিশেষজ্ঞ সম্পাদক সমন্বয়ক ভাইরা আমার টাইম লাইনে দেখুন জামিয়ার ভাই আমার আইডি ব্লকের হুমকি দিচ্ছে অযথা! প্লীজ আমার আইডি বাছান!

3 উত্তর

4 পছন্দ 0 জনের অপছন্দ
করেছেন (700 পয়েন্ট)
আজ পর্যন্ত জামিয়ার ভাইয়ের সাথে কোন সমস্যা হল না কিন্তু আপনি আসার সাথে সাথে ঝামেলা শুরু করলেন। মিথ্যা বলেন কেন আপনি অনেক অসম্মানজনক কথা বলেছেন। আর আমি বিস্ময়ের সদস্য হিসেবে আপনার প্রতি অসন্তোষ প্রকাশ করছি। আর আপনার কথা মানুষকে আঘাত করার মত। সুতারাং আপনি আপনার ব্যাবহার সংযত করুন। আপনার এখনও ৫০০ পয়েন্ট ও হয়নি আর আপনি নিজেকে বিস্ময়ের পন্ডিত ভাবতে শুরু করছেন। নিজেকে কন্ট্রল করতে শিখুন।
2 পছন্দ 0 জনের অপছন্দ
করেছেন (4,718 পয়েন্ট)
দয়া করে আপনার অভিযোগের জন্য উপযুক্ত প্রমাণ দেন৷  প্রমাণ ছাড়া কোনো অভিযোগ গ্রহণ করা হবে না।  

আর যদি আপনি বিস্ময়ের নীতিমালা মেনে চলেন তাহলে কারো ক্ষমতা নেয় যে আপনাকে ব্লক করবে।  এমন কি কোনো সমন্বয়কও অযথা আপনাকে ব্লক করবে না৷ আর যদি আপনি কোনো ভুল করে থাকেন তাহলে আপনাকে সতর্ক করতেই পারে, সে জন্য আপনি সেটাকে হুমকি মনে করতে পারেন না।        

প্রতিনিয়ত অজানা কে জানার ইচ্ছা থেকেই অল্পতেই তথ্য প্রযুক্তি ইন্টারনেট সহ অনেক বিষয়ে জ্ঞান আহরণ করে নিয়েছেন। ইচ্ছে আছে মানুষের জন্য কিছু করার তাই ইন্টারনেটে ফ্রি সময় টুকু বিস্ময়ে কাটিয়ে মানুষের উপকার করার চেষ্টা করেন। স্বপ্ন রয়েছে একজন বড় মাপের কম্পিউটার বিজ্ঞানী হওয়ার। বিস্ময়ে আছেন সমন্বয়ক হিসেবে।
করেছেন (371 পয়েন্ট)
কোনো খারাপ ব্যবহার করিনি তবুও তিনি জামিয়ার বারবার বলতেছে আমি নাকি খারাপ ব্যবহার করে যাচ্ছি।কিন্তু তার প্রমাণ চাইলে দেয়না।আর আমার টাইমলাইনে দেখুন।
করেছেন (4,718 পয়েন্ট)
দয়া করে, হুমকি যে দিয়েছে তার প্রমাণ দেন??  
করেছেন (4,427 পয়েন্ট)
আমার সাথে জামিয়ার ভাই খারাপ ব্যাবহার করেছিল। তাই আজ কাল বিস্ময়ে ঠিক মতো আসি না ।  কি ভুল করেছি জানিতে চাইলে কিছুই বলে না 
করেছেন (8,734 পয়েন্ট)

ইফতেখার নাইম(T.C)@ আমি আপনার সাথে কবে খারাপ ব্যবহার করলাম। আপনি হয়তো জানেন যে আপনি আমাকে কি বলেছেন আর আমি কি বলেছি সব গুলো কথাই আমার বার্তায় আছেে  

আর শুনুন আপনার বিরুদ্ধে ২ বার অভিযোগ এসেছে প্রমান সরুপ আর সেই প্রমাণ গুলো স্ক্রিনশট করা আছে এমন কি প্রশাসন কে জানিয়ে দেওয়া আছে।

0 পছন্দ 0 জনের অপছন্দ
করেছেন (7,342 পয়েন্ট)
কাউকে সর্তক করাটা মোটেও হুমকি হতে পারেনা। বরং যাঁকে সতর্ক করা হয় সেটা আরো ইতিবাচক পয়েন্ট, কারণ সতর্কতার কারণে সে নিজেকে আরো সংশোধন করার চেষ্টা করবে।

সুতরাং, একজন তখনেই আরেকজনকে সর্তক করে যখন কেউ কোন ভুল করে, ভুল থেকে বেরিয়ে আসার জন্যই সতর্ক করা হয়।

আপনার টাইম লাইনে একটি পোস্ট দেখলাম সেটা জাস্ট আপনাকে আরো ভালোর জন্যই করা হয়েছে। সতর্ক করা মানেই নিজেকে আরো সংশোধন ও অগ্রগতির জন্য প্রস্তুত করে তোলা। 

তারপরেও,যদি আপনাকে কঠোর ভাষায় সম্বোধন করা হয় তাহলে

সেটার প্রমান উপস্থাপন করুন অবশ্যই সেটার যথাযথ ব্যবস্থা পদক্ষেপ করা হবে।বিস্ময়ের আইন সবার জন্যই সমান।                                 

মানিক রাজ জ্ঞানের জন্যই জ্ঞানকে ভালোবাসেন, জ্ঞানের প্রতি রয়েছে অতৃপ্ত তৃষ্ণা আর তাই দীর্ঘদিন যাবত ইন্টারনেটের এর সাহায্য অজানাকে জানার চেষ্টা করেন। নিজে জ্ঞান অর্জনের পাশাপাশি অন্যকে জানানো ও নিঃস্বার্থভাবে অপরকে সাহায্য করার জন্য বিস্ময় অ্যানসারসকে বেছে নিয়েছেন। বিস্ময় অ্যানসারস এর সাথে আছেন সমন্বয়ক হিসেবে।
করেছেন (3,785 পয়েন্ট)
অভিযোগকারীকে যথেষ্ট প্রমাণস্বরুপ ব্লক করা হয়েছে http://www.bissoy.com/934218
টি উত্তর
২১ জানুয়ারি ২০১৯ "ক্যারিয়ার" বিভাগে উত্তর দিয়েছেন Ariful (৬৩৭৩ পয়েন্ট )
টি উত্তর

সম্পর্কিত প্রশ্নগুচ্ছ

1 উত্তর
11 জানুয়ারি 2016 "অভিযোগ ও অনুরোধ" বিভাগে জিজ্ঞাসা করেছেন খাঁন (496 পয়েন্ট)
3 টি উত্তর
15 জুন 2016 "ইন্টারনেট" বিভাগে জিজ্ঞাসা করেছেন Md.Sabbir24 (73 পয়েন্ট)

283,269 টি প্রশ্ন

367,719 টি উত্তর

110,791 টি মন্তব্য

152,832 জন নিবন্ধিত সদস্য



বিস্ময় বাংলা ভাষায় সমস্যা সমাধানের একটি নির্ভরযোগ্য মাধ্যম। এখানে আপনি আপনার প্রশ্ন করার পাশাপাশি অন্যদের প্রশ্নে উত্তর প্রদান করে অবদান রাখতে পারেন অনলাইনে বিভিন্ন সমস্যার সমাধানের জন্য সবথেকে বড় এবং উন্মুক্ত তথ্যভাণ্ডার গড়ে তোলার কাজে।
* বিস্ময়ে প্রকাশিত সকল প্রশ্ন বা উত্তরের দায়ভার একান্তই ব্যবহারকারীর নিজের, এক্ষেত্রে কোন প্রশ্নোত্তর কোনভাবেই বিস্ময় এর মতামত নয়।
...