102 জন দেখেছেন
"প্রেম-ভালোবাসা" বিভাগে করেছেন (9 পয়েন্ট)
প্রায় দেড় বছর আগে একটা মেয়ের উপর ক্রাশ খাইছি এবং এখনও খেয়ে যাচ্ছি।প্রায়ই সে স্কুলে আসা যাওয়ার সময় আমি তাকে দেখতে যাই।

সে আমাকে দেখলে এক দৃষ্টিতে তাকিয়ে থাকে আমার দিকে যেখানেই দেখুক,আর আমিও তার দিকে তাকি থাকি।

সে অনেক বার পিছে ফিরে ফিরে আমার দিকে তাকায়ও।মাঝখানে সে আমায় ২বার সালাম দিয়েছিল এছাড়া আর একটা কথাও বলিনি(বলতে পারিও না ভয়+লজ্জা করে)

এখন মেয়েটা কি আমায় লাইক করে?যদিও আমি কালো আর সে অনেক সুন্দর+মায়াবী।

বিঃদ্রঃ--সে এখন ক্লাস সিক্সে পড়ে আর আমি ইন্টারে।আমাদের পাশের বাড়ি।

কপি পেস্টকরে রিপ্লে না দিয়ে নিজের এক্সপেরিয়ান্স থেকে বললে ভাল হবে।অগ্রীম ধন্যবা।   

3 উত্তর

0 পছন্দ 0 জনের অপছন্দ
করেছেন (459 পয়েন্ট)
ভাই সে শুধু আপনাকে পছন্দই করে না, সে আপনাকে ভালোবাসে । আমার ক্ষেত্রে ও এমন হয়েছে । আপনি তাকে যত তাড়াতাড়ি সম্ভব propose করেন । আমি sure সে‌ আপনার proposal একবারেই accept করবে ।
0 পছন্দ 0 জনের অপছন্দ
করেছেন (2,217 পয়েন্ট)
মেয়েটার বয়স এখনও অনেক কম। আর এই বয়সে মেয়েরা একটু আবেগপ্রবণ হয়ে থাকে। হয়তো সে বুঝতে পারে যে আপনি তাকে পছন্দ করেন। তাই সে আপনার দিকে তাকিয়ে থাকে। আমার মতে মেয়েটিও আপনাকে কিছুটা পছন্দ করে। তাই তার সাথে বন্ধুত্ব করতে পারেন। কোনএকদিন সুযোগ বুঝে তাকে প্রোপোজ করলে হয়তো সে খুশি হবে।
0 পছন্দ 0 জনের অপছন্দ
করেছেন (17 পয়েন্ট)
মেয়েটা আপনাকে পছন্দ করে ফেলছে।এই জন্য পিছু ফিরে তাকায়।আপনি তার সাথে কথা বলুন তার কাছের মানুষ হওয়ার চেষ্টা করুন এবং সুযোগ বুঝে তাকে প্রপোজ করুন।আশা করি আপনাদের প্রেম হয়ে যাবে।
টি উত্তর
২১ জানুয়ারি ২০১৯ "ক্যারিয়ার" বিভাগে উত্তর দিয়েছেন Ariful (৬৩৭৩ পয়েন্ট )
টি উত্তর

সম্পর্কিত প্রশ্নগুচ্ছ

283,109 টি প্রশ্ন

367,490 টি উত্তর

110,700 টি মন্তব্য

152,722 জন নিবন্ধিত সদস্য



বিস্ময় বাংলা ভাষায় সমস্যা সমাধানের একটি নির্ভরযোগ্য মাধ্যম। এখানে আপনি আপনার প্রশ্ন করার পাশাপাশি অন্যদের প্রশ্নে উত্তর প্রদান করে অবদান রাখতে পারেন অনলাইনে বিভিন্ন সমস্যার সমাধানের জন্য সবথেকে বড় এবং উন্মুক্ত তথ্যভাণ্ডার গড়ে তোলার কাজে।
* বিস্ময়ে প্রকাশিত সকল প্রশ্ন বা উত্তরের দায়ভার একান্তই ব্যবহারকারীর নিজের, এক্ষেত্রে কোন প্রশ্নোত্তর কোনভাবেই বিস্ময় এর মতামত নয়।
...