বিস্ময় অ্যানসারস এ আপনাকে সুস্বাগতম। এখানে আপনি প্রশ্ন করতে পারবেন এবং বিস্ময় পরিবারের অন্যান্য সদস্যদের নিকট থেকে উত্তর পেতে পারবেন। বিস্তারিত জানতে এখানে ক্লিক করুন...
82 জন দেখেছেন
"নেটওয়ার্ক" বিভাগে করেছেন (5,186 পয়েন্ট)
কিভাবে কি করতে হবে? খরচ হবে কি? পরবর্তিতে আবার অপারেটর পরিবর্তন করা যাবে কি? আশা করি বিস্তারিত তথ্য দিবেন !

1 উত্তর

0 টি পছন্দ
করেছেন (157 পয়েন্ট)
অপারেটর পরিবর্তনের জন্য প্রথমেই গ্রাহককে তার সংশ্লিষ্ট মোবাইল ফোনের কাস্টমার কেয়ার সেন্টারে যেতে হবে। সেখানে কর্তব্যরত সেবাকারীর কাছে।  প্রয়োজনীয় ফি প্রদান ও জাতীয় পরিচয়পত্র সহ ,নিজ সব তথ্যবালী পূরণ করে। পুরনো নম্বর সম্বলিত নতুন সিম নেওয়া যাবে।

 কত ফি লাগবে????

অপারেটর পরিবর্তন করতে নম্বর প্রতি ফি ৫৭ টাকা ৫০ পয়সা (ভ্যাটসহ)। নম্বর ঠিক থাকলেও নিতে হবে নতুন সিম কার্ড। এ জন্য লাগবে সিম পরিবর্তন বা রিপ্লেসমেন্ট কর ১০০ টাকা। অর্থাৎ গ্রাহককে দিতে হবে ১৫৭ টাকা ৫০ পয়সা। তবে ২৪ ঘণ্টার মধ্যে সেবা চালু করতে গ্রাহককে আরো ১০০ টাকা বাড়তি দিতে হবে। এর সঙ্গে যোগ হবে ১৫ শতাংশ ভ্যাট।

কিছু শর্তাবলী

নতুন সিমে এই সুবিধা চালু হতে সময় লাগবে সর্বোচ্চ ৭২ ঘণ্টা। সেবা গ্রহণের পরবর্তী ৯০ দিন পর্যন্ত অপারেটর পরিবর্তন করা যাবে না। 

সম্পর্কিত প্রশ্নগুচ্ছ

2 টি উত্তর

313,309 টি প্রশ্ন

402,887 টি উত্তর

123,806 টি মন্তব্য

173,503 জন নিবন্ধিত সদস্য

বিস্ময় বাংলা ভাষায় সমস্যা সমাধানের একটি নির্ভরযোগ্য মাধ্যম। এখানে আপনি আপনার প্রশ্ন করার পাশাপাশি অন্যদের প্রশ্নে উত্তর প্রদান করে অবদান রাখতে পারেন অনলাইনে বিভিন্ন সমস্যার সমাধানের জন্য সবথেকে বড় এবং উন্মুক্ত তথ্যভাণ্ডার গড়ে তোলার কাজে।
...