531 জন দেখেছেন
"অভিযোগ ও অনুরোধ" বিভাগে করেছেন (0 পয়েন্ট)
বিভাগ পূনঃনির্ধারিত করেছেন
আমরা জানি, বিস্ময়ে মোট বিশেষ সদস্যের সংখ্যা ৪০ জন। এই চল্লিশ জনের মধ্যে থাকতে হলে কি করতে হবে? জানালে উপকৃত হতাম।
করেছেন (943 পয়েন্ট)
জুনায়েত ইসলাম শিপন ভাইয়ের ভাষায়: নিয়মিত একটিভ থাকুন। মানসম্মত প্রশ্ন-উত্তর করে বিস্ময়ে সমৃদ্ধকরণ কাজ করতে নিজেকে অবহিত রাখুন। বিস্ময়ের নীতিমালা গুলো মেনে চলুন। আপনাকে যে অতিরিক্ত সুবিধা দেওয়া হবে ১০০+ পয়েন্ট হলে তার যথাযথ ব্যাবহার করবেন। কোনো প্রশ্নে ভুল বানান থাকলে সম্পাদনা করে সঠিক করুন, প্রয়োজন হলে বিভাগ পরিবর্তন করুন। ভালো উত্তরে ভোট দিন। ভুল উত্তরে মন্তব্য করে উত্তর দাতাকে অবহিত করুন। নিজে সর্বদা দায়িত্বশীলতার সাথে প্রশ্ন-উত্তর,বানানের জন্য মার্জিত ভাষা ও যথার্থ বানানে লিখুন/লিখবেন। বিস্ময় আপনাকে বিশেষ সদস্য করবে কেন কেন তার দায়িত্বশীলতার পরিচয় দিয়ে বিস্ময়ে নিস্বার্থে মানুষের উপকারের জন্য নিজেকে সব সময় সমৃদ্ধকরণ কাজে লিপ্ত রাখবেন.................. এভাবেই আপনি বিস্ময়ে জনপ্রিয়/ভালো/ বিশেষ সদস্য হতে পারবেন। আরোও কিছু টিপস.... বিস্ময় অ্যানসারে প্রশাসনে কাজ করতে হলে কিছু নীতিমালা মেনে চলতে হবে তাহলে বিশেষ সদস্যে পদোন্নতি করতে পারবেনঃ ১. অনলাইনে বেশি বেশি সময় দিতে হবে বিস্ময়ের কার্যক্রমের সাথে। ২.সব সময় মানসম্মত, ইউনিক উত্তর দিতে হবে। ৩.কারও উত্তরে ভূল থাকলে যাচাই করে উত্তরদাতাকে অবহিত করে দিতে হবে। ৪.শুধু পয়েন্ট অর্জন করার নেশা বাদ দিতে হবে। ৫.কারও প্রশ্ন উত্তরে বানান ভূল থাকলে সম্পাদনা করে সঠিক করে দিতে হবে। ৬.ভাল প্রশ্ন উত্তর গুলো সামাজিক সাইট সহ বিভিন্ন স্থানে শেয়ার করতে পারেন। ৭.বিস্ময়ের নীতিমালা মেনে চলতে হবে। ৮.এক সাথে কমপক্ষে ৩ মাস বিস্ময়ের সাথে থাকতে হবে। . বিশেষ সদস্য হওয়ার জন্য পয়েন্ট কোনো ফ্যাক্ট না অর্থাৎ পয়েন্ট কোনো ভুমিকা রাখে না। ১০ হাজার পয়েন্টেও বিশেষ সদস্য হওয়া যাবে না (শুধু মাত্র পয়েন্টের উপর নির্ভর করে না) , কার্যাক্রম ভালো থাকলে ১ হাজার পয়েন্ট নিয়েই বিশেষ সদস্য হওয়া সম্ভব। বিশেষ সদস্য দেওয়ার আরোও একটি বিষয় হলো. আপনার বিস্ময়ের প্রতি আগ্রহ কেমন, কাজ করার উৎসাহ কেমন...? আপনার ট্রাক রেকর্ড অর্থ্যাৎ কখনো কোনো সদস্যের সাথে অসদাচরণ করেছেন কি না.? তাদের সাথে কেমন আচরণ করেছেন.? যদি সবগুলো পজিটিভ হয় তবেই বিশেষ সদস্যর গুনাবলির অন্তর্ভুক্ত। সম্পূর্ণ বিষয়বিষয় গুলো আয়ত্ত করতে পারলে তাকে প্রশাসক পদোন্নতি করবে তবে এটা একান্তই প্রশাসকের বিষয়।

1 উত্তর

0 পছন্দ 0 জনের অপছন্দ
করেছেন (7,901 পয়েন্ট)

বিশেষ সদস্যদের তালিকায় থাকতে হলে অবশ্যই বিশেষ সদস্য হওয়া লাগবে।কিভাবে হবেন এই উত্তরটি দেখুন।


রবিন আহমেদ দেশের বাহিরে থেকেও দেশের প্রতি অভাবনীয় টানে দেশের মানুষকে উপকার করার জন্য বেছে নিয়েছেন বিস্ময় অ্যানসারসকে। নতুন কিছু জানতে এবং অন্যকে জানাতে সুদূর ওমানে থেকেও বাংলার মানুষের প্রতি ভালোবাসার টানে তিনি বিস্ময়ের সাথে কাজ করে যাচ্ছেন এবং তিনি ওমানে ডলার/ভয়েস ব্যবসার সাথে জড়িত আছেন। বিস্ময়ের সঙ্গে রয়েছেন একজন সমন্বয়ক হিসেবে।
টি উত্তর
২১ জানুয়ারি ২০১৯ "ক্যারিয়ার" বিভাগে উত্তর দিয়েছেন Ariful (৬৩৭৩ পয়েন্ট )
টি উত্তর

সম্পর্কিত প্রশ্নগুচ্ছ

1 উত্তর
07 সেপ্টেম্বর 2018 "অভিযোগ ও অনুরোধ" বিভাগে জিজ্ঞাসা করেছেন মোঃ জিহাদ হোসেন (661 পয়েন্ট)
0 টি উত্তর
1 উত্তর
21 এপ্রিল 2017 "সাধারণ" বিভাগে জিজ্ঞাসা করেছেন তানভীর রনি (6,025 পয়েন্ট)

282,330 টি প্রশ্ন

366,547 টি উত্তর

110,318 টি মন্তব্য

152,149 জন নিবন্ধিত সদস্য



বিস্ময় বাংলা ভাষায় সমস্যা সমাধানের একটি নির্ভরযোগ্য মাধ্যম। এখানে আপনি আপনার প্রশ্ন করার পাশাপাশি অন্যদের প্রশ্নে উত্তর প্রদান করে অবদান রাখতে পারেন অনলাইনে বিভিন্ন সমস্যার সমাধানের জন্য সবথেকে বড় এবং উন্মুক্ত তথ্যভাণ্ডার গড়ে তোলার কাজে।
* বিস্ময়ে প্রকাশিত সকল প্রশ্ন বা উত্তরের দায়ভার একান্তই ব্যবহারকারীর নিজের, এক্ষেত্রে কোন প্রশ্নোত্তর কোনভাবেই বিস্ময় এর মতামত নয়।
...