118 জন দেখেছেন
"ক্যারিয়ার" বিভাগে করেছেন (979 পয়েন্ট)

1 উত্তর

0 পছন্দ 0 জনের অপছন্দ
করেছেন (270 পয়েন্ট)
সম্পাদিত করেছেন
Close we কথাটির বাংলা হলো আমরা কাছাকাছি। 


CloseWe কি?

CloseWe হচ্ছে একটা সোশ্যাল প্লাটফর্ম যেখানে প্রফেশনাল লোকজন নিজেদের মধ্যে বার্তা আদানপ্রদান থেকে শুরু করে নিজের পছন্দের চাকুরী পর্যন্ত পেতে পারে। CloseWe তে থাকছে বাংলাদেশের সকল কোম্পানির নিজস্ব প্রোফাইল। অতএব, আপনি খুব সহজেই সব কোম্পানির নতুন নিয়োগ বিজ্ঞপ্তি সহ যাবতীয় খবরাখবর পেয়ে যাবেন। এছাড়া আপনি তাদের নিয়োগ বিজ্ঞপ্তি দেখে চাকুরীর জন্য আবেদন করতে পারবেন।

কেন CloseWe প্রোফাইল আপনার জন্য গুরুত্বপূর্ন?

প্রথমত এটা একটা সোশ্যাল প্লাটফর্ম। কিন্তু এটা আমজনতার প্লাটফর্ম নয়। এটা হচ্ছে একটা প্রফেশনাল সোশ্যাল প্লাটফর্ম। যেখানে আপনি নিজের বায়োপ্রোফাইল তৈরী করতে পারবেন। নিজের স্কিল এর উপর একটা পোর্টফোলিও তৈরী করতে পারবেন। আর সেই প্রোফাইল দেখবে CloseWe এর সাথে যুক্ত থাকা বাংলাদেশের সকল কোম্পানি। আগেই বলেছি সোশ্যাল প্রোফাইল কিভাবে চাকুরীর জন্য কাজ করে। এখন প্রশ্ন হচ্ছে, CloseWe এর বিশেষত্ব কি?

CloseWe এর প্রথম এবং প্রধান গুন হচ্ছে আপনি একটা প্রফেশনাল পোর্টফোলিও তৈরী করতে পারতেছেন একদম বিনামুল্যে। এবং আপনার সেই স্কিলের উপর ভিত্তি করে চাকুরী দিতে তৈরী হয়ে আছে বাংলাদেশের সবগুলো কোম্পানি। এখানে প্রোফাইল তৈরীর ফলে, আপনি আপনার সম্পর্কে আপনার দক্ষতা, অভিজ্ঞতা ইত্যাদি সবাইকে জানাচ্ছেন। সুতরাং যখন কোন প্রতিষ্ঠান খুব সহজেই আপনার দক্ষতা এবং বাকীসবকিছু জেনে যাচ্ছে। এক্ষেত্রে তারা খুব সহজেই তাদের জন্য একদম সঠিক লোকটি খুজে চাকুরী নিয়োগ দিতে পারবে।

এর প্রতিষ্ঠাতা বিস্ময়ের প্রতিষ্ঠাতা আরিফুল ইসলাম ভাই।

করেছেন (4,815 পয়েন্ট)
প্রশ্নকর্তা 'Close We' কথাটির অর্থও জানতে চেয়েছেন।
টি উত্তর
২১ জানুয়ারি ২০১৯ "ক্যারিয়ার" বিভাগে উত্তর দিয়েছেন Ariful (৬৩৭৩ পয়েন্ট )
টি উত্তর

সম্পর্কিত প্রশ্নগুচ্ছ

1 উত্তর

282,547 টি প্রশ্ন

366,806 টি উত্তর

110,400 টি মন্তব্য

152,287 জন নিবন্ধিত সদস্য



বিস্ময় বাংলা ভাষায় সমস্যা সমাধানের একটি নির্ভরযোগ্য মাধ্যম। এখানে আপনি আপনার প্রশ্ন করার পাশাপাশি অন্যদের প্রশ্নে উত্তর প্রদান করে অবদান রাখতে পারেন অনলাইনে বিভিন্ন সমস্যার সমাধানের জন্য সবথেকে বড় এবং উন্মুক্ত তথ্যভাণ্ডার গড়ে তোলার কাজে।
* বিস্ময়ে প্রকাশিত সকল প্রশ্ন বা উত্তরের দায়ভার একান্তই ব্যবহারকারীর নিজের, এক্ষেত্রে কোন প্রশ্নোত্তর কোনভাবেই বিস্ময় এর মতামত নয়।
...