129 জন দেখেছেন
"অ্যান্ড্রয়েড" বিভাগে করেছেন (1,126 পয়েন্ট)

image

3 উত্তর

0 পছন্দ 0 জনের অপছন্দ
করেছেন (157 পয়েন্ট)
এইটা, আপনার ফোনের জন্য ভালোই। আপনি যে সাইটে প্রবেশ করতে চাইছেন, আপনার ব্রাউজার ফোনের জন্য ক্ষতিকর কোনোকিছু ডিটেক্ট করতে    পেরেছে তাই এই লেখাগুলো দেখানো হচ্ছে। বিচলিত হওয়ার কোনো কারণ নেই। 

আপনি, I'm not Robot এই অপশনটি কম্পিল্ট করেন, তাহলেই এই সাইটে প্রবেশ করতে পারবেন।        
করেছেন (1,126 পয়েন্ট)
এটা বারবার আসে এখন সমাধান কি?
0 পছন্দ 0 জনের অপছন্দ
করেছেন (265 পয়েন্ট)
এইটাপ আমারও হয়েছিল। তো আপনি I am not a robot চেপে ভেরিফিকেশন করুন। এটি আসলে যখন আমাদের মোবাইলের IP চেঞ্জ হয় তখন এই ঝামেলাটা হয়। এই ব্রাউজার অর্থাৎ যেই ব্রাউজারে সমস্যা হচ্ছে সেটা আপডেট দিন ঠিক হয়ে যাবে।
করেছেন (1,126 পয়েন্ট)
এটা বারবার আসে এখন সমাধান কি?
0 পছন্দ 0 জনের অপছন্দ
করেছেন (2,767 পয়েন্ট)
উপরের স্ক্রিনসর্টে আপনি যেটি দেখিয়েছেন সেটি হচ্ছে হিউম্যান ভেরিফিকেশন ক্যাপচা। এটি গুগলের সার্ভিস। আপনি যখন কোন সাইটে প্রবেশ করেন তখন আপনি মানুষ নাকি রোবট বা কোন ভাইরাসের কাজ কিনা যাচাই করতে এই ক্যাপচা আসে। তবে কিছু সাইটের এডমিন তার সাইটে এটি সেটাপ করে রাখাই প্রতিবার তা আসবে ঐ সাইটে ঢুকতে। আবার কিছু সাইটের এডমিন গুগলের পুর্ন সেবা ও ক্যাশ ব্যবহার করে ফলে কিছু সাইটে ঢুকতে মাঝে মাঝে এই ক্যাপচা আসে, সব সময় আসবেনা। কারন হচ্ছে আপনি যখন সাইটে প্রবেশ করছেন তখন আপনার আইপি চেক করে গুগল, যদি সঠিকভাবে ডিটেক্ট করতে পারে তবে ক্যাপচা চাইনা, আর না পারলে চেক করার জন্য এই ক্যাপচা দেয়। আপয়াঙ্কে ঐ শূন্য বক্সে ক্লিক করলে ৯ টা ছবি যুক্ত একটি বক্স আসবে, উপরে আপনাকে বলা হবে বাছাই করুন যেমন বলতে পারে কোনটি ট্রাফিক লাইট, তখন ৯টা ছবির যেটা যেটা ট্রাফিক লাইটের সাথে আছে তাতে ক্লিক করলে ভেরিফাইড হবে। (তবে হ্যা এটি ঝামেলার কাজ, নেট স্লো করলে ঝামেলা হয়, আবার অপেরা মিনিতে কাজ করেনা। ) 
করেছেন (1,126 পয়েন্ট)
এটা বারবার আসে এখন সমাধান কি?
করেছেন (5 পয়েন্ট)
সঠিক উত্তর দেওয়ার চেষ্টা করুন, তাহলে দুই-তিনবারের বেশি আসবে না।
টি উত্তর
২১ জানুয়ারি ২০১৯ "ক্যারিয়ার" বিভাগে উত্তর দিয়েছেন Ariful (৬৩৭৩ পয়েন্ট )
টি উত্তর

সম্পর্কিত প্রশ্নগুচ্ছ

1 উত্তর
12 অক্টোবর 2018 "নিত্য ঝুট ঝামেলা" বিভাগে জিজ্ঞাসা করেছেন Sabrina Islam (0 পয়েন্ট)
2 টি উত্তর
09 নভেম্বর 2016 "স্বাস্থ্য ও চিকিৎসা" বিভাগে জিজ্ঞাসা করেছেন সুজিত কুমার বিশ্বাস (1,012 পয়েন্ট)

288,855 টি প্রশ্ন

374,305 টি উত্তর

113,237 টি মন্তব্য

157,431 জন নিবন্ধিত সদস্য



বিস্ময় বাংলা ভাষায় সমস্যা সমাধানের একটি নির্ভরযোগ্য মাধ্যম। এখানে আপনি আপনার প্রশ্ন করার পাশাপাশি অন্যদের প্রশ্নে উত্তর প্রদান করে অবদান রাখতে পারেন অনলাইনে বিভিন্ন সমস্যার সমাধানের জন্য সবথেকে বড় এবং উন্মুক্ত তথ্যভাণ্ডার গড়ে তোলার কাজে।
* বিস্ময়ে প্রকাশিত সকল প্রশ্ন বা উত্তরের দায়ভার একান্তই ব্যবহারকারীর নিজের, এক্ষেত্রে কোন প্রশ্নোত্তর কোনভাবেই বিস্ময় এর মতামত নয়।
...