বিস্ময় অ্যানসারস এ আপনাকে সুস্বাগতম। এখানে আপনি প্রশ্ন করতে পারবেন এবং বিস্ময় পরিবারের অন্যান্য সদস্যদের নিকট থেকে উত্তর পেতে পারবেন। বিস্তারিত জানতে এখানে ক্লিক করুন...
112 জন দেখেছেন
"অভিযোগ ও অনুরোধ" বিভাগে করেছেন অজ্ঞাতকুলশীল
করেছেন (10,656 পয়েন্ট)
আসলে আমাদের  এডমিন রা খুবেই দক্ষ তাই তারা ভুল উত্তর হাইড করে বা সম্পাদনা করে থাকে। তবে এ ব্যাপাররে   এভাবে সরাসরি অভিযোগ না করে আপনি তাদের সাথে বার্তায় কথা বলে। বুঝে নিতেন আপনার উত্তর হাইড করা কারন। ।।।।
করেছেন (2,728 পয়েন্ট)
আপনার উত্তর লুকায়িত করার কারণ রবিন ভাই বলেছেন এবং আপনাকে ব্যক্তিগত বার্তা পাঠানো না যাওয়ায় আপনার ওয়ালেও কারণ পোষ্ট করা হয়েছে । আপনি ব্যক্তিগত বার্তায় জানতে চেয়েছেন ঠিকই তবে আপনার ব্যক্তিগত বার্তা পাঠানের অপশনটি বন্ধ । তাই, কাউকে কিছু জিজ্ঞেস করলে ব্যক্তিগত বার্তার অপশনটি চালু রাখবেন । তা না হলে উত্তর/রিপ্লাই/বার্তা/কারণ না পাওয়াই স্বাভাবিক ।

যাক, সমস্যার সমাধান হয়েছে ।
করেছেন প্রশ্নকর্তা
আমি প্রশ্নটি জিজ্ঞাসা করেছিলাম এই কারণে যে প্রায় একই রকম উত্তর আরও অনেক জনেের ছিল৷ কিন্তু সেগুলো লুকায়িত করা হয়নি৷ জাযাকাল্লাহ

1 উত্তর

0 টি পছন্দ
করেছেন (8,109 পয়েন্ট)
আপনার আগেই আপনার উল্লেখ করা নামের থেকে পূর্ণ নাম দিয়ে একজন উত্তর করেছিলেন।আপনি পরে উত্তর করেছেন। এজন্য তিনি লুক্কায়িত করেছিলেন। আর এধরনের প্রশ্নে সঠিক উত্তর হলে একটি উত্তরই যথেষ্ট ।আপনার উত্তরে তথ্যসূত্র যোগ করার কারনে পূনঃপ্রদর্শিত করা হল।
রবিন আহমেদ দেশের বাহিরে থেকেও দেশের প্রতি অভাবনীয় টানে দেশের মানুষকে উপকার করার জন্য বেছে নিয়েছেন বিস্ময় অ্যানসারসকে। নতুন কিছু জানতে এবং অন্যকে জানাতে সুদূর ওমানে থেকেও বাংলার মানুষের প্রতি ভালোবাসার টানে তিনি বিস্ময়ের সাথে কাজ করে যাচ্ছেন এবং তিনি ওমানে ডলার/ভয়েস ব্যবসার সাথে জড়িত আছেন। বিস্ময়ের সঙ্গে রয়েছেন একজন সমন্বয়ক হিসেবে।
টি উত্তর

সম্পর্কিত প্রশ্নগুচ্ছ

1 উত্তর
09 সেপ্টেম্বর 2018 "অভিযোগ ও অনুরোধ" বিভাগে জিজ্ঞাসা করেছেন মোঃ হীরা খান (2,728 পয়েন্ট)
1 উত্তর
18 সেপ্টেম্বর 2018 "অভিযোগ ও অনুরোধ" বিভাগে জিজ্ঞাসা করেছেন মোঃ হীরা খান (2,728 পয়েন্ট)

294,180 টি প্রশ্ন

380,837 টি উত্তর

115,149 টি মন্তব্য

161,576 জন নিবন্ধিত সদস্য

বিস্ময় বাংলা ভাষায় সমস্যা সমাধানের একটি নির্ভরযোগ্য মাধ্যম। এখানে আপনি আপনার প্রশ্ন করার পাশাপাশি অন্যদের প্রশ্নে উত্তর প্রদান করে অবদান রাখতে পারেন অনলাইনে বিভিন্ন সমস্যার সমাধানের জন্য সবথেকে বড় এবং উন্মুক্ত তথ্যভাণ্ডার গড়ে তোলার কাজে।
...