বিস্ময় অ্যানসারস এ আপনাকে সুস্বাগতম। এখানে আপনি প্রশ্ন করতে পারবেন এবং বিস্ময় পরিবারের অন্যান্য সদস্যদের নিকট থেকে উত্তর পেতে পারবেন। বিস্তারিত জানতে এখানে ক্লিক করুন...
110 জন দেখেছেন
"প্রেম-ভালোবাসা" বিভাগে করেছেন (7 পয়েন্ট)
এই চিরকূট সহকারে বন্ধ করা হয়েছে : যথেষ্ট উত্তর এসেছে

5 উত্তর

0 টি পছন্দ
করেছেন (468 পয়েন্ট)
আজকাল এটা ঘটা খুবই বিরল । যদি ভালোবাসার মধ্যে বিস্বাশ থাকে, প্রকৃত ভালোবাসা হয়, নিজেদের সব কিছুকে মেনে নিতে পারে, তাহলে সেই ভালোবাসা সফল হবে ।
0 টি পছন্দ
করেছেন (884 পয়েন্ট)
ভালবাসলে সফল হওয়া না হওয়া আপেক্ষিক ব্যাপার।কাকে ভালবাসছেন সেটার উপর ডিপেন্ড করে আপনার ভালবাসা। ভালবাসার নানা প্রকারভেদ রয়েছে যেমন স্রষ্টার প্রতি সৃষ্টির, আবার সৃষ্ট মানুষের স্রষ্টার প্রতি ভালবাসা। সন্তানের প্রতি মায়ের , মায়ের প্রতি সন্তানের ভালবাসা। ভাই বোনের প্রতি ,বোন ভাইয়ের প্রতি।বাবা মায়ের প্রতি ভালবাসা। বন্ধুর প্রতি বন্ধুর ভালবাসা। তেমনি ভাবে এক মেয়ের প্রতি ছেলের ভালবাসা।তবে ছেলে মেয়ের ভালবাসার কথা যদি বলি তবে বলবো এটার সফলাতার হার নগন্য যদি বৈধ ভালবাসা চান ।
0 টি পছন্দ
করেছেন (9 পয়েন্ট)
ভালোবাসলে সফল ও হয় আবার বিফল ও হয়।বর্তমানে বিফলই তুলনামূলকভাবে বেশি হয়।এটা আসলে পারিপার্শ্বিক অবস্থার উপর অনেকটা নির্ভর করে।
0 টি পছন্দ
করেছেন (3,162 পয়েন্ট)
ভালবাসলে সফল হওয়া যায় কি না এই প্রশ্নের উত্তরের আগে এর মানে বুঝতে হবে।কোন কিছু পাওয়ার মাঝেই কি তার সফলতা।না,ত্যাগের মাঝেও সফলতা রয়েছে।তা নাহলে কেউ দেশের জন্য জীবন দিত না।এখন,ভালবাসা মানে যে যাকে ভালবাসি তাকে পেতেই হবে তা কিন্তু নয়।তাকে সুখী দেখা বা সুখী দেখতে চাওয়া এবং তার প্রতি শ্রদ্ধাবোধই ভালবাসা।সে অন্য কারো কাছেও সুখী থাকতে পারে।তাই অন্যের কাছে ভালবাসার মানুষকে সুখী দেখাটাও ভালবাসার সফলতা।
করেছেন (7,971 পয়েন্ট)
পুরাতন প্রশ্নের উত্তর দিবেন না।

প্রশ্নের তো সঠিক উত্তর দেওয়াই

আছে।
করেছেন (3,162 পয়েন্ট)
প্রশ্নটি মাত্র ৭ দিন আগের।আর আমার মনে হয় আমার উত্তরটির সাথে অন্য কারো উত্তরের মিল নেই।যাহোক,আপনার কথাটি বিবেচনায় নিলাম।এরপর থেকে এই বিভাগে দ্রুতই উত্তর দেবার চেষ্টা করব।
0 টি পছন্দ
করেছেন (129 পয়েন্ট)
হুমম ভালোবাসলে সফল হওয়া যায়,তবে দুজন দুজনের প্রতি বিশ্বাস থাকতে হবে।অার রিলেশনে যদি টিকিয়ে রাখতে চান,বিয়ে পর্যন্ত তবে যেকোন একজনকে হাল ধরতে হবে।দুজন হলে অারো ভালো হবে।,যদি দুজনের মধ্যে রাগ,অভিমান বা ঝগরা হয় তাহলে রিলেশনটা শেষ হয়ে যেতে পারে,তাই যদি একজন ঠিক থাকেন তাহলে তার রাগ, অভিমান, ভেঙ্গে দিবেন।
টি উত্তর

সম্পর্কিত প্রশ্নগুচ্ছ

1 উত্তর
21 অগাস্ট 2015 "প্রেম-ভালোবাসা" বিভাগে জিজ্ঞাসা করেছেন Md Nasir vaiya (18 পয়েন্ট)
4 টি উত্তর
16 জানুয়ারি 2018 "প্রেম-ভালোবাসা" বিভাগে জিজ্ঞাসা করেছেন Twsif97 (0 পয়েন্ট)
0 টি উত্তর
1 উত্তর

294,633 টি প্রশ্ন

381,333 টি উত্তর

115,295 টি মন্তব্য

161,875 জন নিবন্ধিত সদস্য

বিস্ময় বাংলা ভাষায় সমস্যা সমাধানের একটি নির্ভরযোগ্য মাধ্যম। এখানে আপনি আপনার প্রশ্ন করার পাশাপাশি অন্যদের প্রশ্নে উত্তর প্রদান করে অবদান রাখতে পারেন অনলাইনে বিভিন্ন সমস্যার সমাধানের জন্য সবথেকে বড় এবং উন্মুক্ত তথ্যভাণ্ডার গড়ে তোলার কাজে।
...