81 জন দেখেছেন
"ধর্ম ও আধ্যাত্মিক বিশ্বাস" বিভাগে করেছেন (9 পয়েন্ট)
সম্পাদিত করেছেন
আমার মা এর উপর জিন ভর করেছে নতুন বাসায় উঠার পর।আনেক কবিরাজ দেখিয়েছি কিন্তু কেউ কিছু করতে পারে নি। এখন আমি এটার স্হায়ি সমাধান চাই। আমাকে কেউ সাহায্য করেন please. 
করেছেন (7,552 পয়েন্ট)
ভাইয়া বানানে যত্নবান হন
করেছেন (220 পয়েন্ট)
আপনারা যে নতুন বাসাটা নিয়েছেন সেটা ছেড়ে দিন ।তারপর দেখুন কোনো ক্ষতি হয় নাকি ।

2 উত্তর

2 পছন্দ 0 জনের অপছন্দ
করেছেন (4,426 পয়েন্ট)

আপনি আপনার বাসায় সূরা বাকারার তিলাওয়াতের ব্যবস্থা করতে পারেন। কারণ হাদীসে এসেছে- যে ঘরে সূরা বাকারার তিলাওয়াত হয় সেখানে শয়তান (জ্বিন) প্রবেশ করতে পারেনা। -সহীহ মুসলিম: হা. 780


হাদীসটির আরবী পাঠ  এই-

عن أبي هريرة أن رسول الله صلى الله عليه و سلم قال : لا تجعلوا بيوتكم مقابر إن الشيطان ينفر من البيت الذي تقرأ فيه سورة البقرة.


0 পছন্দ 0 জনের অপছন্দ
করেছেন (3,297 পয়েন্ট)
আপনার মাকে সবসময় পবিত্র অবস্থায় থাকতে বলবেন।আর পাঁচ ওয়াক্ত নামাযের পর এবং ঘুমানোর পূর্বে আয়াতুল কুরসি, সুরা কাফিরূন, সুরা ইখলাস, সুরা ফালাক, সুরা নাস পড়তে বলবেন।এবং ঘুম থেকে জাগ্রত হওয়ার পর ও উক্ত সুরা গুলি তেলাওয়াত করে বুকে ফু দিতে বলবেন।আশা করি সব ঠিক হয়ে যাবে।
টি উত্তর
২১ জানুয়ারি ২০১৯ "ক্যারিয়ার" বিভাগে উত্তর দিয়েছেন Ariful (৬৩৭৩ পয়েন্ট )
টি উত্তর

সম্পর্কিত প্রশ্নগুচ্ছ

282,864 টি প্রশ্ন

367,153 টি উত্তর

110,540 টি মন্তব্য

152,543 জন নিবন্ধিত সদস্য



বিস্ময় বাংলা ভাষায় সমস্যা সমাধানের একটি নির্ভরযোগ্য মাধ্যম। এখানে আপনি আপনার প্রশ্ন করার পাশাপাশি অন্যদের প্রশ্নে উত্তর প্রদান করে অবদান রাখতে পারেন অনলাইনে বিভিন্ন সমস্যার সমাধানের জন্য সবথেকে বড় এবং উন্মুক্ত তথ্যভাণ্ডার গড়ে তোলার কাজে।
* বিস্ময়ে প্রকাশিত সকল প্রশ্ন বা উত্তরের দায়ভার একান্তই ব্যবহারকারীর নিজের, এক্ষেত্রে কোন প্রশ্নোত্তর কোনভাবেই বিস্ময় এর মতামত নয়।
...