123 জন দেখেছেন
"ধর্ম ও আধ্যাত্মিক বিশ্বাস" বিভাগে করেছেন (7 পয়েন্ট)

4 উত্তর

2 পছন্দ 0 জনের অপছন্দ
করেছেন (4,426 পয়েন্ট)
এগুলোর কারণে গোনাহ হয়। তবে ইবাদত কবূল হবে না এমনটি নয়। সুতরাং উক্ত গর্হিত কাজের কারণে গোনাহ হলেও ইবাদত ও নামায কবূল হবে।
1 টি পছন্দ 0 জনের অপছন্দ
করেছেন (1,754 পয়েন্ট)
আপনি খুবই গুরুত্বপূর্ণ একটি বিষয় সম্পর্কে জানতে চেয়েছেন। নামাজ ও ইবাদত কবুল হবার সাথে পর্ণ দেখার সম্পর্ক নেই তবে পর্ণ ভিডিও দেখা অনুমোদন নেই বিধায় গোনাহগার হবেন।
0 পছন্দ 0 জনের অপছন্দ
করেছেন (5,666 পয়েন্ট)
নিশ্চয়ই নামাজ অশ্লীল ও মন্দ কাজ থেকে বিরত রাখে। (সূরা আনকাবুতঃ ৪৫)

নামাজ আদায়কারী ব্যক্তি নামাজের মধ্যে আল্লাহর হুকুম অনুযায়ী প্রত্যেকটি কাজ সম্পাদন করবে এবং নামাজ শেষ হলেও আল্লাহর হুকুম মেনে যাবতীয় অন্যায়-অশ্লীলতা থেকে বিমুক্ত থাকবে এটাই নামাজের শিক্ষা।

আল্লাহ তায়ালা নামাজ কবুল করেন। মানুষের পক্ষে বলা সম্ভব নয় যে কার নামাজ কবুল হয়েছে। তবে এতটুকু বলা যায় যে কেউ অশ্লীল কাজ করলে আল্লাহ তার দিকে ফিরে তাকায় না যদি না সে তওবা করে। এহেন কাজ পরিত্যাগ করুন নিশ্চয় আল্লাহ তায়ালা নামাজ কবুল করবেন।
0 পছন্দ 0 জনের অপছন্দ
করেছেন (1,198 পয়েন্ট)
পর্নো ছবি দেখা ইসলামের দৃষ্টিতে হারাম,আপনি নামাজ পরছেন,আবার সাথে সাথে হারাম কাজ করেছেন,আপনার নামাজ কবুল হওয়র কোন সম্ভাবনা নাই।সম্পূর্ন ভাবে এটা দেখা ত্যাগ করুন।
টি উত্তর
২১ জানুয়ারি ২০১৯ "ক্যারিয়ার" বিভাগে উত্তর দিয়েছেন Ariful (৬৩৭৩ পয়েন্ট )
টি উত্তর

সম্পর্কিত প্রশ্নগুচ্ছ

2 টি উত্তর
15 ডিসেম্বর 2017 "যৌন" বিভাগে জিজ্ঞাসা করেছেন জাকারিয়া আহমেদ শুভ (9 পয়েন্ট)

282,929 টি প্রশ্ন

367,227 টি উত্তর

110,581 টি মন্তব্য

152,582 জন নিবন্ধিত সদস্য



বিস্ময় বাংলা ভাষায় সমস্যা সমাধানের একটি নির্ভরযোগ্য মাধ্যম। এখানে আপনি আপনার প্রশ্ন করার পাশাপাশি অন্যদের প্রশ্নে উত্তর প্রদান করে অবদান রাখতে পারেন অনলাইনে বিভিন্ন সমস্যার সমাধানের জন্য সবথেকে বড় এবং উন্মুক্ত তথ্যভাণ্ডার গড়ে তোলার কাজে।
* বিস্ময়ে প্রকাশিত সকল প্রশ্ন বা উত্তরের দায়ভার একান্তই ব্যবহারকারীর নিজের, এক্ষেত্রে কোন প্রশ্নোত্তর কোনভাবেই বিস্ময় এর মতামত নয়।
...