বিস্ময় অ্যানসারস এ আপনাকে সুস্বাগতম। এখানে আপনি প্রশ্ন করতে পারবেন এবং বিস্ময় পরিবারের অন্যান্য সদস্যদের নিকট থেকে উত্তর পেতে পারবেন। বিস্তারিত জানতে এখানে ক্লিক করুন...
77 জন দেখেছেন
"ধর্ম ও আধ্যাত্মিক বিশ্বাস" বিভাগে করেছেন (59 পয়েন্ট)
আমি দীীর্ঘদিন ধরে হস্তমৈথুন করি ।এখন আমার নামাযে অনীহা আসে।নামাাজ পড়তে গেলে মনে হয় শরীর নাপাক।প্রচণ্ড পরিমাণ এ পানি ব্যবহার করি।তাও মনে হয় শরীর পাাক হয় নি।এখন আমি কি করব। 

4 উত্তর

+2 টি পছন্দ
করেছেন (4,777 পয়েন্ট)
আপনি অতীত পাপের জন্য অনুতপ্ত হন। এবং নিরাশ হবেন না। কারণ মহান আল্লাহ তা নিষেধ করেছেন। এবং  বেশি বেশি করে দান সদকা করুন। কারণ দান সদকার মাধ্যমে মহান আল্লাহর সন্তুষ্টি লাভ করা যায়। আপনার প্রতি শুভ কামনা রইল।
+1 টি পছন্দ
করেছেন (2,846 পয়েন্ট)
প্রথমত, হস্তমৈথুন একেবারেই ত্যাগ করতে হবে ।

দ্বিতীয়ত, ইবাদাত করুন বেশী করে । ৫ ওয়াক্ত সালাত আদায় করুন ।

তৃতীয়ত, ফরজ গোসল করতে হবে । তাহলেই পাক-পবিত্র হয়ে যাবেন । ইনশাআল্লাহ সালাত কবুল হবে ।
+1 টি পছন্দ
করেছেন (473 পয়েন্ট)
 আসলে এটা একটা খুবই কঠিন এবং  এ কাজে সংযুক্ত ব্যক্তি খুব সহজে চাইলেই ফিরে আসতে পারে না ।

  এবং আত্মসংযম করাটা অনেক কঠিন হয়ে দাঁড়ায় । 

  তবে এক্ষেত্রে আপনি এইসব করার যেসব কুফল গুলা আছে সেগুলো  পড়তে  পারেন ।  এবং এগুলো করলে যে আপনার পরবর্তী সময় অসুবিধা হবে  সেগুলো  অনুধাবন করেন  । 

এবং একটি গুনাহের কাজ । 

সব মিলিয়ে ব্যাপারটা অনেক জটিল যা বর্তমান প্রজন্মের কাছে  নেশার মত একটা ভয়ংকর । যে কেউ ইচ্ছে করলেও ছেড়ে আসতে পারে না ।    

তবে এ ক্ষেত্রে আপনাকে সাজেস্ট করতে পারি আমি যে এই সমস্যা থেকে একেবারে মুক্তির জন্য    আপনার উচিত বিয়ে  করে নেয়া   তাহলে আপনি  এই সমস্যা থেকে মুক্তি পেয়ে যাবেন ধর্মকর্মে মন বসবে । 
0 টি পছন্দ
করেছেন (1,138 পয়েন্ট)
তওবা করুন আল্লাহ তায়ালা তওবাকারীকে পছন্দ করেন। আপনি অতীতের কথা চিন্তা করে ভেঙ্গে পড়বেন না কিন্তু অতীতের কথা চিন্তা করে অনুশোচনা করে আল্লাহ তায়ালার কাছে ক্ষমা প্রার্থনা করুন। নিজের উপর বিশ্বাস রাখুন পাকপবিত্র থাকুন। আল্লাহ তায়ালার দিকে মনোনিবেশ করুন। হালাল কাজের সাথে যুক্ত থাকুন ।

সম্পর্কিত প্রশ্নগুচ্ছ

323,340 টি প্রশ্ন

413,962 টি উত্তর

128,275 টি মন্তব্য

178,040 জন নিবন্ধিত সদস্য

বিস্ময় বাংলা ভাষায় সমস্যা সমাধানের একটি নির্ভরযোগ্য মাধ্যম। এখানে আপনি আপনার প্রশ্ন করার পাশাপাশি অন্যদের প্রশ্নে উত্তর প্রদান করে অবদান রাখতে পারেন অনলাইনে বিভিন্ন সমস্যার সমাধানের জন্য সবথেকে বড় এবং উন্মুক্ত তথ্যভাণ্ডার গড়ে তোলার কাজে।
...