35 জন দেখেছেন
"তথ্য-প্রযুক্তি" বিভাগে করেছেন অজ্ঞাতকুলশীল
এর আগেও একটা প্রশ্ন করেছিলাম। তখনও আমি গ্রুপে সদস্য যোগ করতে পারিনি। তো আজকে গ্রুপটি আবার ওপেন হয়েছে। আমি সদস্য যোগ করলাম ৪০ টি। তারপর আবার সদস্য যোগ করতে গেলাম। পুনরায় আবার আমার গ্রুপটিতে সদস্য যোগ করতে পারছিনা। আমাকে ব্লক করা হয়েছে। এখন প্রশ্ন হলো একবার নিষেধাঙ্গা থেকে মুক্তি পেয়ে আবার কেন আজকেই আমাকে ব্লক করা হলো? মাত্র ৪০ টি সদস্য যোগ করার পর কেন আমার গ্রুপটিকে বন্ধ করা হলো?

1 উত্তর

2 পছন্দ 0 জনের অপছন্দ
করেছেন (2,744 পয়েন্ট)
আপনি মনে হয় অটো স্ক্রিপ্ট দিয়া একসাথে সকলকে যোগ করতে চাচ্ছেন। এমন করলে ব্লক হবেই। ফেসবুক কতৃপক্ষ মনে করে ম্যানুয়ালী সদস্য যোগ করা সময় সাপেক্ষ ব্যাপার এবং ব্যক্তি বেছে বেছে যোগ করবে, তারা এটাই চায়ও বটে। কিন্তু আপনি যখন একসাথে অনেক যোগ করতে যাবেন বা প্রোগ্রাম ব্যবহার করবেন তখন ফেসবুক মনে এন্টিরোবট, এন্টিস্পাম সফটওয়ার  মনে  করে এটি কোন রোবট স্পাম করছে। ফলে আসল ইউজারদের সেফটির জন্য ব্লক করে দেয়। আপনি ম্যানুয়ালী অল্প করে কিছুদিন সময় নিয়া যোগ করুন তাহলে পারবেন।
টি উত্তর
২১ জানুয়ারি ২০১৯ "ক্যারিয়ার" বিভাগে উত্তর দিয়েছেন Ariful (৬৩৭৩ পয়েন্ট )
টি উত্তর

সম্পর্কিত প্রশ্নগুচ্ছ

1 উত্তর
09 জুন 2017 "তথ্য-প্রযুক্তি" বিভাগে জিজ্ঞাসা করেছেন Faruk Khan Sk (9 পয়েন্ট)
0 টি উত্তর
13 জানুয়ারি 2017 "ইন্টারনেট" বিভাগে জিজ্ঞাসা করেছেন নাদির (16 পয়েন্ট)
1 উত্তর
24 ডিসেম্বর 2016 "ইন্টারনেট" বিভাগে জিজ্ঞাসা করেছেন Md Ujjal (9 পয়েন্ট)
0 টি উত্তর

288,121 টি প্রশ্ন

373,414 টি উত্তর

112,909 টি মন্তব্য

156,778 জন নিবন্ধিত সদস্য



বিস্ময় বাংলা ভাষায় সমস্যা সমাধানের একটি নির্ভরযোগ্য মাধ্যম। এখানে আপনি আপনার প্রশ্ন করার পাশাপাশি অন্যদের প্রশ্নে উত্তর প্রদান করে অবদান রাখতে পারেন অনলাইনে বিভিন্ন সমস্যার সমাধানের জন্য সবথেকে বড় এবং উন্মুক্ত তথ্যভাণ্ডার গড়ে তোলার কাজে।
* বিস্ময়ে প্রকাশিত সকল প্রশ্ন বা উত্তরের দায়ভার একান্তই ব্যবহারকারীর নিজের, এক্ষেত্রে কোন প্রশ্নোত্তর কোনভাবেই বিস্ময় এর মতামত নয়।
...