69 জন দেখেছেন
"প্রেম-ভালোবাসা" বিভাগে করেছেন (9 পয়েন্ট)
আমি একটি মেয়ে কে ভালোবাসি, মেয়েটাও আমাকে ভালোবাসে। গতকাল ওকে ওর বাবা মা আত্মীয় এর বাড়িতে বেড়াতে নিয়ে গিয়ে ছেলে দেখার কথা বলে বিয়া করিয়া ফেলছে। কিন্তু ও আমাকে ছাড়া আর আমিও ওরে ছাড়া ভালো থাকতে পারছি না। বিয়ে হয়ে গেছে একদিন হইলো। মেয়েকে শ্বশুর বাড়ি ১ মাস পরে তুইলা নিয়া যাবে। এখনও আমি তাকে সে আমাকে চায়। শরীয়ত মোতাবেক কি কোনো উপায় আছে এই আমাদের স্বামী স্ত্রী হবার।

এই  ১ মাস এর মধ্যে। 

1 উত্তর

3 পছন্দ 0 জনের অপছন্দ
করেছেন (4,426 পয়েন্ট)
প্রথম কথা হলো, আপনি বিষয়টাকে নরমালভাবে নেন এবং আবেককে প্রশ্রয় দিবেন না। বরং এতে ঐ ছেলেটির কী অবস্থা হবে সেটাও একবার নিরপেক্ষ দৃষ্টিতে ভাবুন। ভেবে দেখুন, ছেলেটির জায়গায় যদি আপনি হতেন, তাহলে...। সুতরাং তাকে ব্যতীত অন্য কাউকে জীবন সঙ্গী বানানর চেষ্টা করুন। কারণ ইসলামী শরীয়ত মোতাবিক আপনার জন্য এ বিয়ে ভেঙ্গে দেওয়া কোনক্রমেই বৈধ হবে না। বাকী আপনি তাকে বিয়ে করতে চাইলে সে ক্ষেত্রে বর্তমান স্বামী থেকে যে কোন মূল্যে বৈবাহিক সম্পর্ক ছিন্ন করাতে হবে। অত:পর তিন ঋতু পরিমান সময় অতিক্রান্ত হওয়ার পর আপনারা দুজন বিবাহ বন্ধনে আবদ্ধ হতে পারবেন। 

আপনার প্রতি শুভ কামনা রইল।
টি উত্তর
২১ জানুয়ারি ২০১৯ "ক্যারিয়ার" বিভাগে উত্তর দিয়েছেন Ariful (৬৩৭৩ পয়েন্ট )
টি উত্তর

সম্পর্কিত প্রশ্নগুচ্ছ

282,929 টি প্রশ্ন

367,227 টি উত্তর

110,581 টি মন্তব্য

152,582 জন নিবন্ধিত সদস্য



বিস্ময় বাংলা ভাষায় সমস্যা সমাধানের একটি নির্ভরযোগ্য মাধ্যম। এখানে আপনি আপনার প্রশ্ন করার পাশাপাশি অন্যদের প্রশ্নে উত্তর প্রদান করে অবদান রাখতে পারেন অনলাইনে বিভিন্ন সমস্যার সমাধানের জন্য সবথেকে বড় এবং উন্মুক্ত তথ্যভাণ্ডার গড়ে তোলার কাজে।
* বিস্ময়ে প্রকাশিত সকল প্রশ্ন বা উত্তরের দায়ভার একান্তই ব্যবহারকারীর নিজের, এক্ষেত্রে কোন প্রশ্নোত্তর কোনভাবেই বিস্ময় এর মতামত নয়।
...