80 জন দেখেছেন
"অভিযোগ ও অনুরোধ" বিভাগে করেছেন (1,174 পয়েন্ট)
প্রশ্ন জিজ্ঞাসা, উত্তর অপছন্দ করা, যে কোন প্রশ্নকে পূনঃরায় বিভাগ বন্টন করা, যে কোন প্রশ্ন সম্পাদনা, যে কোন উত্তর সম্পাদনা, যে কোন মন্তব্য সম্পাদনা, Editing posts silently, যে কোন প্রশ্ন বন্ধ করা, যে কোন প্রশ্নের জন্য উত্তর নির্বাচন করা, অজ্ঞাতকুলশীল পোস্টের আইপি দর্শন, Viewing who voted or flagged posts, পোস্ট অনুমোদন কিংবা অননুমোদন দান, যে কোন পোস্ট প্রদর্শন করানো কিংবা লুকিয়ে রাখা, লুক্কায়িত পোস্টগুলো মুছে ফেলা, Create personal signature, Edit any signature।
বন্ধ

1 উত্তর

2 পছন্দ 0 জনের অপছন্দ
করেছেন (7,939 পয়েন্ট)
নির্বাচিত করেছেন
 
সর্বোত্তম উত্তর
বিস্ময়ে অ্যাকাউন্ট খুললেই একটি সুবিধা পাবেন- প্রশ্ন জিজ্ঞাসা। 

১০০ পয়েন্টে একটি সুবিধা পাওয়া যায়- যে কোন উত্তর নির্বাচন করা।৩০০ পয়েন্ট হলে -যে কোন প্রশ্ন বন্ধ করা।এই সুবিধাগুলোই পয়েন্টের উপর ভিক্তি করে দেওয়া হয়। তাছাড়া,, লুক্কায়িত পোস্টগুলো মুছে ফেলা, Create personal signature, Edit any signature এই সুবিধা বাদে উপরে উল্লেখিত সুবিধা পেতে হলে বিস্ময়ের বিশেষ সদস্য হতে হবে ।


রবিন আহমেদ দেশের বাহিরে থেকেও দেশের প্রতি অভাবনীয় টানে দেশের মানুষকে উপকার করার জন্য বেছে নিয়েছেন বিস্ময় অ্যানসারসকে। নতুন কিছু জানতে এবং অন্যকে জানাতে সুদূর ওমানে থেকেও বাংলার মানুষের প্রতি ভালোবাসার টানে তিনি বিস্ময়ের সাথে কাজ করে যাচ্ছেন এবং তিনি ওমানে ডলার/ভয়েস ব্যবসার সাথে জড়িত আছেন। বিস্ময়ের সঙ্গে রয়েছেন একজন সমন্বয়ক হিসেবে।
টি উত্তর
২১ জানুয়ারি ২০১৯ "ক্যারিয়ার" বিভাগে উত্তর দিয়েছেন Ariful (৬৩৭৩ পয়েন্ট )
টি উত্তর

সম্পর্কিত প্রশ্নগুচ্ছ

1 উত্তর

283,809 টি প্রশ্ন

368,375 টি উত্তর

111,091 টি মন্তব্য

153,221 জন নিবন্ধিত সদস্য



বিস্ময় বাংলা ভাষায় সমস্যা সমাধানের একটি নির্ভরযোগ্য মাধ্যম। এখানে আপনি আপনার প্রশ্ন করার পাশাপাশি অন্যদের প্রশ্নে উত্তর প্রদান করে অবদান রাখতে পারেন অনলাইনে বিভিন্ন সমস্যার সমাধানের জন্য সবথেকে বড় এবং উন্মুক্ত তথ্যভাণ্ডার গড়ে তোলার কাজে।
* বিস্ময়ে প্রকাশিত সকল প্রশ্ন বা উত্তরের দায়ভার একান্তই ব্যবহারকারীর নিজের, এক্ষেত্রে কোন প্রশ্নোত্তর কোনভাবেই বিস্ময় এর মতামত নয়।
...