বিস্ময় অ্যানসারস এ আপনাকে সুস্বাগতম। এখানে আপনি প্রশ্ন করতে পারবেন এবং বিস্ময় পরিবারের অন্যান্য সদস্যদের নিকট থেকে উত্তর পেতে পারবেন। বিস্তারিত জানতে এখানে ক্লিক করুন...
372 জন দেখেছেন
"ক্যারিয়ার" বিভাগে করেছেন (17 পয়েন্ট)
bumped করেছেন অজ্ঞাতকুলশীল
ফ্লেক্সিলোড এর ব্যাবসা করতে চাই, কি কি লাগবে, কত টাকা লাগবে, নিয়ম জানতে চাই

2 উত্তর

+2 টি পছন্দ
করেছেন (922 পয়েন্ট)
নির্বাচিত করেছেন
 
সর্বোত্তম উত্তর
সকল মোবাইল সিম কোম্পানীর প্রতিটি থানায় কাস্টমার কেয়ার সেন্টার রয়েছে। এসব কাস্টমার কেয়ার সেন্টারের অধীনে তাদের নিয়োগকৃত এসআর রয়েছে। তাদের সাথে যোগাযোগ করে স্বল্প বিনিয়োগে উৎসাহী ব্যবসায়ী ব্যাক্তি মোবাইল বিল প্রি-পেইড রিচার্জের ব্যবসায় যোগদান করার সুযোগ রয়েছে। দেশের মোবাইল কোম্পানীর মধ্যে গ্রামীণফোন উপজেলা পর্যায়ে প্রথমে ১০ হাজার টাকা, বিভাগীয় শহরে ২০ হাজার টাকা বিনিয়োগ করে সিম দিয়ে থাকে। ক্রমান্বয়ে বাংলালিংক ১০ হাজার টাকা, রবি ৫ হাজার টাকা, এয়ারটেল ৩ হাজার টাকা, টেলিটক ২ হাজার টাকার বিনিয়োগের মাধ্যমে মোবাইল বিল প্রি-পেইড রিচার্জের ব্যবসা শুরু করা যায়। দেখা যায় একজন স্বল্প পুঁজির বেকার তরুণ মাসে ৩০-০৫০ হাজার টাকা বিনিয়োগ করে এই ব্যবসা শুরু করতে পারেন।
করেছেন (17 পয়েন্ট)

সুন্দর করে গুছিয়ে উত্তর দেয়ার জন্য, আপনাকে  ধন্যবাদ।   আর একটু জানার ছিলো। মনে করুন, আমি রবি সিম ৫ হাজার টাকা দিয়ে নিলাম। এখন ৫ হাজার টাকা কি আমার একাউন্টে  থাকবে?    

+1 টি পছন্দ
করেছেন (448 পয়েন্ট)
ফ্লেক্সিলোড করতে আপনাকে আই-টপ আপ সিম নিতে হবে।আপনার NID কার্ডের ফটোকপি অথবা ড্রাবিং লাইসেন্স,ছবি নিয়ে স্থানীয় নির্দিষ্ট অপারেটর কাস্টোমার কেয়ার বা নির্দিষ্ট ডিস্ট্রিবিউটরে যোগাযোগ করুন।

সম্পর্কিত প্রশ্নগুচ্ছ

1 উত্তর
0 টি উত্তর
07 ফেব্রুয়ারি "নেটওয়ার্ক" বিভাগে জিজ্ঞাসা করেছেন Md Tusar Islam (18 পয়েন্ট)
3 টি উত্তর
0 টি উত্তর

306,749 টি প্রশ্ন

395,630 টি উত্তর

120,778 টি মন্তব্য

169,968 জন নিবন্ধিত সদস্য

বিস্ময় বাংলা ভাষায় সমস্যা সমাধানের একটি নির্ভরযোগ্য মাধ্যম। এখানে আপনি আপনার প্রশ্ন করার পাশাপাশি অন্যদের প্রশ্নে উত্তর প্রদান করে অবদান রাখতে পারেন অনলাইনে বিভিন্ন সমস্যার সমাধানের জন্য সবথেকে বড় এবং উন্মুক্ত তথ্যভাণ্ডার গড়ে তোলার কাজে।
...