57 জন দেখেছেন
"অভিযোগ ও অনুরোধ" বিভাগে করেছেন (247 পয়েন্ট)
বিশ্ময়ে সবসময় প্রশ্ন সঠিক বিভাগে করার কথা আসে।অনেককেই দেখা যায় প্রশ্ন ভুল বিভাগে প্রশ্ন করে।তাদের প্রশ্নকে অনুমোদন দেওয়া হয় কেন ? অনেকসময় দেখা যাচ্ছে কোন কারণ ছাড়া কারও প্রশ্ন বন্ধ করে দেওয়া হচ্ছে।অনেক সময় বিনা কারণে উত্তর লোকানো হচ্ছে।যার মধ্যে আমার একটি উত্তর আছে।ওই উত্তরটি কোন উত্তরের কপিও করা না আবার বিজ্ঞান সম্মত ও নির্ভুল।অনেকসময় ভুল উত্তরকে অনুমোদন দেওয়া হচ্ছে এবং ঠিক উত্তরকে অনুমোদন দেওয়া হচ্ছে।তার মধ্যে আমারও একটা উত্তর আছে।সেটা কারো কপিও না আর নির্ভুল।ভুল উত্তরটাকে অনুমোদন করা হয়েছে।আমারটাকে দেওয়া করা হয়নি।আবার নতুন সদস্যদের প্রশ্ন অনুমোদন করতে এত বেশি সময় লাগে কেন।এসব কেন হচ্ছে?বিশ্ময়ের এটা আমার তৃতীয়বার অভিযোগ।বিশ্ময়ের প্রতি আমার বিশ্বাস দিন দিন কমে যাচ্ছে।

1 উত্তর

2 পছন্দ 0 জনের অপছন্দ
করেছেন (2,927 পয়েন্ট)
আপনার সব অভিযোগগুলোই আমি সমাধান করার চেষ্টা করব ইনশাআল্লাহ!!  মনযোগ সহকারে পড়ুন।

১ম- ভুল বিভাগে প্রশ্ন অনুমোদনঃ অনেক সময় প্রশাসনে খুবই জ্যাম থাকে।  যার কারণে ভুলেই এভাবে অনুমোদন পায়। তবে পরবর্তীতে যখন প্রশ্ন গুলো রিভিউ করা হয় তখন সেটা ঠিক করে দেওয়া হয়। 

২।  প্রশ্ন বন্ধকরণঃ কোনো কারণ ছাড়া কোনো প্রশ্ন বন্ধ করা হয় না।  প্রশ্নে যদি যথেষ্ট উত্তর আসে, প্রশ্নটি যদি ডুপ্লিকেট হয় তাহলে সেটা বন্ধ করে দেওয়া হয়। সাধারণ সদস্যরা যারা বন্ধ করে তাদেরটা এডমিনরা আরও যাচাইবাচাই করে। বন্ধ করে দেওয়ার কত না হলে খুলে দেয়।

৩। উত্তর লুকানোঃ কারও উত্তর বিনা কারণে লুকানো হয়না। লুকানোর পেছনে নিশ্চই এইটা কারণ আছে। এডমিনরাও নীতিমালা মেনে কার্যক্রম করেন। তাই খেয়াল খুশি মত কার্যক্রম করার কোনো সুযোগ নাই। কি কারণে লুকানো হল সেটার লুকানোকারীর প্রাইভেট মেসেজ থেকে জেনে নিতে পারেন।) আপ্নারও নাকি এমন হয়েছে! আপনার কোন উত্তর অহেতুকভাবে লুকানো হয়েছে তার লিঙ্ক দিতে পারেন। রিভিউ করা হবে)

৪। ভুল উত্তর অনুমোদনঃ বিস্ময়ে কখনই ভুল উত্তর অনুমোদন পায় না। তবে ভুল বশত কয়েকটা এমন হতে পারে। যেগুলো আপনার নজরে ভুল হিসেবে ধরা পড়েছে সেটাতে "সতর্ক করুন" অপশনটা ইউজ করে সতর্ক করে আমাদের দ্রুত জানিয়ে দিবেন। আমরা সেটারর ব্যবস্থা করব।

৫। নতুনদের অনুমোদন পেতে সময় লাগে!!!ঃ  আসলে যারা একেবারে নতুন তারা তাদের প্রশ্ন উত্তরে কত যে ভুল করে এটা একমাত্র এডমিনরাই বুঝবে। কারণ এডমিনরা আপনাদের নজরে ভুলটা পড়তে দেয় না। সম্পাদনা করে দেয়। এরকম ভুল গুলো যাচাই বাচাই করে অনুমোদন দেএয়াটা আসলে বেশ সময় সাপেক্ষ ব্যাপার। প্রশ্ন উত্তর দ্রুত অনুমোদন পেতে বিস্নয়ের নীতিমালা মেনে প্রশ্ন-উত্তর করুন। আশা করি দ্রুত অনুমোদন পাবে। 

আপনিও যেহেতু একজন নতুন সদস্য তাই আপ্নাকেও বিস্ময়ের নীতিমালা পড়ে নিতে অনুরোধ করছি। আশা করি পড়বেন। 

নীতিমালা পড়ার জন্য লিঙ্কে ক্লিক করুন----> https://www.bissoy.com/terms
করেছেন (250 পয়েন্ট)
সুন্দর উত্তর!
করেছেন (2,927 পয়েন্ট)
ধন্যবাদ।

বিস্ময়ের সাথেই থাকুন।
টি উত্তর
২১ জানুয়ারি ২০১৯ "ক্যারিয়ার" বিভাগে উত্তর দিয়েছেন Ariful (৬৩৭৩ পয়েন্ট )
টি উত্তর

সম্পর্কিত প্রশ্নগুচ্ছ

0 টি উত্তর
06 মে 2018 "অভিযোগ ও অনুরোধ" বিভাগে জিজ্ঞাসা করেছেন Shariful Islam Razu (2,868 পয়েন্ট)

283,842 টি প্রশ্ন

368,426 টি উত্তর

111,107 টি মন্তব্য

153,244 জন নিবন্ধিত সদস্য



বিস্ময় বাংলা ভাষায় সমস্যা সমাধানের একটি নির্ভরযোগ্য মাধ্যম। এখানে আপনি আপনার প্রশ্ন করার পাশাপাশি অন্যদের প্রশ্নে উত্তর প্রদান করে অবদান রাখতে পারেন অনলাইনে বিভিন্ন সমস্যার সমাধানের জন্য সবথেকে বড় এবং উন্মুক্ত তথ্যভাণ্ডার গড়ে তোলার কাজে।
* বিস্ময়ে প্রকাশিত সকল প্রশ্ন বা উত্তরের দায়ভার একান্তই ব্যবহারকারীর নিজের, এক্ষেত্রে কোন প্রশ্নোত্তর কোনভাবেই বিস্ময় এর মতামত নয়।
...