80 জন দেখেছেন
"ব্যবসা" বিভাগে জিজ্ঞাসা করেছেন (5 পয়েন্ট)
সম্পাদিত করেছেন

আমি শাহজালাল, বাড়ি কুমিল্লায়,

আমি বতমানে একটি, জুলুম ও অত্যাচারের চাকরি তে চাকরি করছি,বেতন ১৩০৫০ টাকা,কিন্তু দেখা যায় বড় বড় সারদের অত্যাচারে বাড়িতে ৮০০০ টাকা ও মাসে দিতে পারি না। তারপর তো সমস্যা আর কষ্টের সীমা নেই। আমার নিজের সম্পকে বলি-আমি অনাস ২য় বষে লেখাপরা করছি, আর এই চাকরিটার পাশাপাশি graphics design এর কাজটা ও শিখছি। আমাদের গ্রামে বাজার ও অনাস কোস সম্বলিত একটি বিশ্ববিদ্যালয় আছে,আমি ভাব ছিলাম  টি শাট পিন্টিং এর ব্যবসা টা করার জন্য,তাছারা ৫সাইজ ছবি, চাকরির আবেদন,ভিসা চেক,অনলাইন জগতের সকল কাজ, তাছারা ফটোকপি তো থাকবেই। তবে মূল টারগেট থাকবে টি শাট পিন্টিং এর ব্যবসা টা, আর আমার বাজেট ১লাখ টাকা। দেখেন আমি যেই চাকরি টা করি ঐ খানে পাই মাএ ৪৩৫ টাকা হাজিরা,আর আমার এলাকা রা একটু পোপার সেহেতু চলবে আসা করি,এখন আপনারা একটু সাহায্য করুন, প্লিজ এই ব্যবসা টা করলে ভালো হবে।  


1 উত্তর

1 টি পছন্দ 0 জনের অপছন্দ
উত্তর প্রদান করেছেন (4,786 পয়েন্ট)
হ্যা ব্যবসা টা করেল ভালো উপার্জন করতে পারবেন।আর আপনাকে কম্পিউটার, কালার প্রিন্ট, ফটোকপি মেশিন  ইত্যাদি কিছু কিনতে আপনার ১ লক্ষ টাকায় হবে না।

আর আমি চাই আপনি ব্যবসা টা করে নিজেই ভালো প্রতিষ্ঠিত হয়ে উঠুন।
closeWe

সম্পর্কিত প্রশ্নগুচ্ছ

0 টি উত্তর
20 মার্চ "স্বাস্থ্য ও চিকিৎসা" বিভাগে জিজ্ঞাসা করেছেন Xunaed Alom (18 পয়েন্ট)

264,054 টি প্রশ্ন

345,038 টি উত্তর

101,474 টি মন্তব্য

138,867 জন নিবন্ধিত সদস্য



বিস্ময় বাংলা ভাষায় সমস্যা সমাধানের একটি নির্ভরযোগ্য মাধ্যম। এখানে আপনি আপনার প্রশ্ন করার পাশাপাশি অন্যদের প্রশ্নে উত্তর প্রদান করে অবদান রাখতে পারেন অনলাইনে বিভিন্ন সমস্যার সমাধানের জন্য সবথেকে বড় এবং উন্মুক্ত তথ্যভাণ্ডার গড়ে তোলার কাজে।
closeWe
* বিস্ময়ে প্রকাশিত সকল প্রশ্ন বা উত্তরের দায়ভার একান্তই ব্যবহারকারীর নিজের, এক্ষেত্রে কোন প্রশ্নোত্তর কোনভাবেই বিস্ময় এর মতামত নয়।
...