78 জন দেখেছেন
"সাধারণ" বিভাগে করেছেন (2,767 পয়েন্ট)

কারো বিরুদ্ধে অভিযোগ করছিনা তাই সাধারন বিভাগে লিখলাম। আমার একটি উত্তর ৫ বার সর্বোত্তম হয়েছে। এটা কিভাবে সম্ভব? অবশ্যই সম্ভব যদি ৫ বারই কেউ তা কেনসেল করে। সেখানে অন্য কোন উত্তর ছিলনা তাহলে কেনসেল করলো কে এবং কোন যুক্তিতে? সেই ব্যক্তি তো কারন হিসাবে একটি উত্তর দিতে পারত। তাই নয়কি? আমি এই জন্য লিখছিনা যে কেন আমি পেলাম না। আমার লেখার উদ্দেশ্য কেনসেল কারীর মনমানসীকতা টা কি রকম সেটা জানতে। লিংক এখানে ক্লিক করুন । নিচে অংশ বিশেষ স্ক্রিনশট দেয়া হল কারন ফুল শো করছেনা।image

1 উত্তর

0 পছন্দ 0 জনের অপছন্দ
করেছেন (4,350 পয়েন্ট)

আপনার উত্তরটিতে ৫ বার সর্বোত্তম নির্বাচন করা হয়েছিল এবং তা ৫ বার ক্যানসেলও করা হয়েছে । সবই ঠিক আছে কিন্তু আমার মনে হয় আপনার এমন কোন শত্রু এখানে নেই যে ৫ বারই অাপনার উত্তর থেকে সর্বোত্তম ক্যানসেল করেছেন । যদি এমনটাই হতো তবে সে আপনার সর্বোত্তম পাওয়া প্রতিটি উত্তরকেই স্বাভাবিক করে দিত । 

এমনটা আমার ক্ষেত্রেও বহুবার হয়েছে । আমি মনে করি এটা হওয়ার মূল কারণ হচ্ছে নেট কানেকশন এর দুর্বলতা । 

যেমন, ধরুন যে ব্যক্তি আপনার উত্তরে সর্বোত্তম নির্বাচন করবেন তার নেক কানেকশন স্লো অথবা সার্ভার ডাউন । এমন পরিস্থিতিতে যদি উক্ত ব্যক্তি ৪-৫ বার সর্বোত্তম বাটনে টাচ করে সেক্ষেত্রে এমনটা হতে পারে ।

কারল আপনি দেখেন 5 মিনিট পুর্বেই অর্থাৎ একমিনিটের মধ্যেই প্রশ্নটি 5 বার সর্বোত্তম এবং ক্যানসেল করা হয়ছে । এটা কি দুই জন ব্যক্তি দ্বারা ১ মিনিটের মধ্যে সম্ভব ? আমার মনে হয় না ।

উজ্জল আহমেদ রবিন প্রকৃতি প্রেমী একজন সাধারণ মানুষ। পছন্দ করেন সাধ্যানুযায়ী অপরকে সাহায্য করতে, নতুন কিছু জানতে ও জানাতে। আলোকিত মানুষ হওয়ার নিরন্তর প্রচেষ্টায় জ্ঞান অন্বেষণে যুক্ত আছেন বিস্ময়ের সাথে। সর্বোপরি একজন ভালো মানুষ হওয়াই তার লক্ষ্য। তিনি বিস্ময়ের সাথে আছেন সমন্বয়ক হিসাবে।
করেছেন (2,767 পয়েন্ট)

কি জানি ভাই, হতে পারে। ইতোমধ্যে আরও ৩ বার সর্বোত্তম হয়েছে ও কেনসেল হয়েছে। হাসি লাগসে। যাই হোক আমিও এটাই জানতে ও বুঝতে চাই সে আমার শত্রু নাই,  কারন আমি খুব বেশিদিন জয়েন করিনি। তবুও মনে হয় একজন শত্রু হতে চলেছে। (কেনসেল কারীকে বলছিনা) কারন সঠিক উত্তর লুকানোর জন্য মন্তব্য ও মেসেজ করে অভিযোগ করলে সে রাগান্বিত ভাবে রিপ্লাই করেছে বলে মনে হয়।

ওহ উজ্জ্বল ভাই দুঃখিত আমি খেয়ালই করিনি, আপনিই তো সর্বোত্তম নির্বাচন করেছিলেন। ধন্যবাদ ভাই।
করেছেন (4,350 পয়েন্ট)
এটা আমি নিজেই করেছি আপনাকে বিষয়টি ক্লিয়ার করার জন্য তবে আমি কম্পিউটার দিয়ে করেছি তাই ১ মিনিটের যায়গায় সময় বেশিও লাগতে পারে ।
করেছেন (2,767 পয়েন্ট)
ওহ। বুঝেছি ভাই। ধন্যবাদ ।
টি উত্তর
২১ জানুয়ারি ২০১৯ "ক্যারিয়ার" বিভাগে উত্তর দিয়েছেন Ariful (৬৩৭৩ পয়েন্ট )
টি উত্তর

সম্পর্কিত প্রশ্নগুচ্ছ

288,638 টি প্রশ্ন

374,030 টি উত্তর

113,132 টি মন্তব্য

157,229 জন নিবন্ধিত সদস্য



বিস্ময় বাংলা ভাষায় সমস্যা সমাধানের একটি নির্ভরযোগ্য মাধ্যম। এখানে আপনি আপনার প্রশ্ন করার পাশাপাশি অন্যদের প্রশ্নে উত্তর প্রদান করে অবদান রাখতে পারেন অনলাইনে বিভিন্ন সমস্যার সমাধানের জন্য সবথেকে বড় এবং উন্মুক্ত তথ্যভাণ্ডার গড়ে তোলার কাজে।
* বিস্ময়ে প্রকাশিত সকল প্রশ্ন বা উত্তরের দায়ভার একান্তই ব্যবহারকারীর নিজের, এক্ষেত্রে কোন প্রশ্নোত্তর কোনভাবেই বিস্ময় এর মতামত নয়।
...