41 জন দেখেছেন
"ধর্ম ও আধ্যাত্মিক বিশ্বাস" বিভাগে জিজ্ঞাসা করেছেন (115 পয়েন্ট)

3 উত্তর

0 পছন্দ 0 জনের অপছন্দ
উত্তর প্রদান করেছেন (886 পয়েন্ট)
মানে জ্ঞানীরা শান্ত না হওয়া পর্যন্ত কোনো কথা বলে না। 
0 পছন্দ 0 জনের অপছন্দ
উত্তর প্রদান করেছেন (2,034 পয়েন্ট)
যেখানে কোন বিষয়ে অনেকের মাঝে তর্ক লেগে যায় এবং তর্ক এমন পর্যায়ে চলে যায় যে কেউ থামতেই চাইনা। নিজের বক্তব্যকে জাহির করতে চাই সেখানে জ্ঞানী ব্যক্তিগন থাকলে বা গেলে তাদের মাঝে তেমন কোন কথা না বলে এক পাশে থাকেন শোনেন। তাদের তর্ক থেমে গেলে বা শান্তিপুর্ন অবস্থানে আসলেই তবে কিছু বলতে চেষ্টা করেন যা ঐ বিষয়গত আবার তা নিয়া তর্ক করা ঠিক নয় এমন উপদেশ মূলক বলে থাকেন। 
0 পছন্দ 0 জনের অপছন্দ
উত্তর প্রদান করেছেন (8,524 পয়েন্ট)
এর অর্থ জ্ঞানীরা প্রথমে অপরের কথা মনযোগ দিয়ে শুনে মুল্যায়ন করে তারপর প্রয়োজনে নিজের মতামত দেন।

মিলন অাহাম্মেদ দীর্ঘ দিন যাবত তথ্য-প্রযুক্তি পেশায় নিয়োজিত। এছাড়াও সৌখিন সাংবাদিকতা, রাজনৈতিক বিশ্লেষন এবং সামাজিক সচেতনতামুলক কর্মকান্ডে জড়িত। যে কোন বিষয়ে অাগ্রহী আর প্রচন্ড ভ্রমন পিপাসু, দেশের বিভিন্ন স্থানসহ এপর্যন্ত ৬ টা দেশে ভ্রমনের অভিজ্ঞতা লাভ করেছেন। যে কোন বিষয় একটু ভিন্ন দৃষ্টিকোন থেকে চিন্তা করতে পছন্দ করেন।

সম্পর্কিত প্রশ্নগুচ্ছ

0 টি উত্তর
27 সেপ্টেম্বর "সাধারণ" বিভাগে জিজ্ঞাসা করেছেন অমিত কুমার ঘোষ (0 পয়েন্ট)
0 টি উত্তর
24 সেপ্টেম্বর "ইতিহাস" বিভাগে জিজ্ঞাসা করেছেন আবদুল্লাহ মাহমুদ (3 পয়েন্ট)

270,413 টি প্রশ্ন

353,429 টি উত্তর

104,779 টি মন্তব্য

143,342 জন নিবন্ধিত সদস্য



বিস্ময় বাংলা ভাষায় সমস্যা সমাধানের একটি নির্ভরযোগ্য মাধ্যম। এখানে আপনি আপনার প্রশ্ন করার পাশাপাশি অন্যদের প্রশ্নে উত্তর প্রদান করে অবদান রাখতে পারেন অনলাইনে বিভিন্ন সমস্যার সমাধানের জন্য সবথেকে বড় এবং উন্মুক্ত তথ্যভাণ্ডার গড়ে তোলার কাজে।
* বিস্ময়ে প্রকাশিত সকল প্রশ্ন বা উত্তরের দায়ভার একান্তই ব্যবহারকারীর নিজের, এক্ষেত্রে কোন প্রশ্নোত্তর কোনভাবেই বিস্ময় এর মতামত নয়।
...