19 জন দেখেছেন
"স্বাস্থ্য ও চিকিৎসা" বিভাগে জিজ্ঞাসা করেছেন (3 পয়েন্ট)
বুকের মধ্যে অনেক ব্যাথা সেটা সারা শরীলে এখন ঘুমাতে হাঁটতে বসতে হাচি কামি বা জোরে কথা বলতে কস্ট হয় কেনো?পায়ের গোরালির নিচে ও অসম্ভব ব্যাথা অনুভব হয় হাঁটতে পারি না,মাঝে মাঝি কিছু সময় বসে থাকার পর পায়ে গোরালির উপরে টানা রগে প্রচন্ড হয় হাঁটতে পারি না কেনো

আপনি কি এই প্রশ্নের উত্তর দিতে পারবেন? এই প্রশ্নটির উত্তর দিতে দয়া করে প্রবেশ কিংবা নিবন্ধন করুন ।

সম্পর্কিত প্রশ্নগুচ্ছ

2 টি উত্তর
আসসালামু আলাইকুম। আমি এই প্রথম ইয়াবা খেয়েছি ২টা আর_7 আবার বন্ধুদের পাল্লাই পড়ে কালকে ও ২টা খেয়েছি। এখন আমার সমস্যা হচ্ছে আমি এই দুই দিনে ৫ মিনিট ও ঘুমাতে পারিনাই, এর সাথে সাথে আমার মনে হচ্ছে আমার হাটু থেকে নিচে আর কিছুই নাই মাঝে মাঝে সব অবাস হয়ে যাচ্ছে হাত ও অবাস হয়ে যাচ্ছে । আর এই দুইদিনে মাত্র একবার খাবার খেয়েছি কিছু খেতে পারছিনা মনে হচ্ছে বমি হয়ে যাবে। এখন এত্ত পরিমান খিদা লেগেছে যে কি বলবো কিন্তু কিছু খেতে পারছি না। একটা কথা বলতেই ভুলে গিয়েছি ইয়াবা খাওয়ার পর আমি আর রাতে কিছুই খাইনি সুধু সিগারেট খেয়েছি সারা রাত। এখন আমি কি করলে আমার হাত পা অবাস হওয়া ও কি করলে আমি আবার আগের মত খেতে পারবো বমি বমি ভাবটা দুর হবে?
23 অগাস্ট 2016 "স্বাস্থ্য ও চিকিৎসা" বিভাগে জিজ্ঞাসা করেছেন mr.pothik (5 পয়েন্ট)
1 উত্তর
03 ডিসেম্বর 2017 "স্বাস্থ্য ও চিকিৎসা" বিভাগে জিজ্ঞাসা করেছেন সাদিখার (8 পয়েন্ট)

270,961 টি প্রশ্ন

354,093 টি উত্তর

105,059 টি মন্তব্য

143,760 জন নিবন্ধিত সদস্য



বিস্ময় বাংলা ভাষায় সমস্যা সমাধানের একটি নির্ভরযোগ্য মাধ্যম। এখানে আপনি আপনার প্রশ্ন করার পাশাপাশি অন্যদের প্রশ্নে উত্তর প্রদান করে অবদান রাখতে পারেন অনলাইনে বিভিন্ন সমস্যার সমাধানের জন্য সবথেকে বড় এবং উন্মুক্ত তথ্যভাণ্ডার গড়ে তোলার কাজে।
* বিস্ময়ে প্রকাশিত সকল প্রশ্ন বা উত্তরের দায়ভার একান্তই ব্যবহারকারীর নিজের, এক্ষেত্রে কোন প্রশ্নোত্তর কোনভাবেই বিস্ময় এর মতামত নয়।
...