183 জন দেখেছেন
"অভিযোগ ও অনুরোধ" বিভাগে করেছেন (-92 পয়েন্ট)
তিনি মাত্র এক মাস পূর্বে সদস্য তাকে এত তাড়াতাড়ি বিশেষজ্ঞ পদ দেওয়া কি ঠিক হয়েছে? আমার মতে আরো কিছুদিন তাকে বিবেচনা করা উচিত ছিল, আর বিঙ্গানের সাধক বিশেষজ্ঞ পদ দেওয়া তারচেয়ে পুরাতুন সদস্যরা মন খারাপ করতে পারে যেমন আমি তাকে বিশেষজ্ঞ পদ দেওয়াতে অসন্তুষ্ট শুধু এ জন্য যে তাকে এত কম সময় কি বিবেচনায় বিশেষজ্ঞ পদ দেওয়া হলো? সাবিরুল অনেক দিন থেকে বিস্ময়ে আছে তাকে দেওয়া টা যদিও অনুচিত নয়। কিন্তু বিঙ্গানের সাধক কে দেওয়া ঠিক হয়নি। তাই এ বিষয়ে বিশেষজ্ঞ এবং সমন্বক দের উত্তর আশা করছি, তথা তাকে বিশেষজ্ঞ পদ দেওয়ার যুক্তিমূলক উত্তর চাই?
করেছেন (372 পয়েন্ট)
আমিও আপনার সাথে সহমত
করেছেন (-92 পয়েন্ট)
একমত হওয়ার জন্য ধন্যবাদ।
করেছেন (3,061 পয়েন্ট)
বিস্ময় কর্তপক্ষ বিবেচনা করেই বিঙ্গানের সাধককে বিশেষজ্ঞ পদ দিয়েছে।একজন ব্যক্তি পূর্ণবয়স্ক বলে যে জ্ঞানী হবে,আর একজন কিশোর অথবা শিশু বলে জ্ঞানী নয় এমনটা কিন্তু নয়।কিশোরের ক্ষেত্রে মানসিক বিকাশ পরিপূর্ণ না হলেও কিন্তু তার বুদ্ধির বিকাশ ঘটেছে।তাই তার সদস্য হবার মাত্র এক মাস হয়েছে বলে কিন্তু তিনি অযোগ্য নন।তবে যদি তার কোন কাজে আপনার অযোগ্য মনে হয় তাহলে তখন জানাতে পারেন।

3 উত্তর

3 পছন্দ 0 জনের অপছন্দ
করেছেন (2,385 পয়েন্ট)
আমি বিস্ময়ে নিয়মিত একটিভ থাকার প্রতিশ্রুতি দিয়েছি বলেই আমাকে বিশেষ সদস্য করা হয়েছে । আর আমাকে বিশেষ সদস্য করার পূর্বে অনেক পর্যবেক্ষণ করা হয়েছে ।

নিশ্চয় সমন্বয়ক আমাকে বিশেষ সদস্য হওয়ার যোগ্য বলে মনে করেছেন বলে তারা আমাকে বিশেষজ্ঞ পদে উন্নিত করেছেন । আর বিশেষজ্ঞ হওয়ার জন্য পুরাতন সদস্য হতে হবে এমনটা উল্লেখ নেই । তাই প্লীজ সবার উদ্দেশ্যে বলছি আমাকে বিশেষ সদস্য পদে উন্নিত করার যথার্থতা বিবেচনা না করে আমার বিশেষজ্ঞ পদ দ্বায়িত্ব পাওয়ার ভুলগুলো উল্ল্যেখ করুন । ধন্যবাদ
0 পছন্দ 0 জনের অপছন্দ
করেছেন (8,265 পয়েন্ট)
আপনার অভিযোগটি গ্রহণ করা সম্ভব নয়|কারণ সময়ের বিবেচনা করে কাউকে বিশেষ সদস্য পদ দেওয়া হয়না|

বিস্ময়ে নিয়মিত একটিভ সদস্যদের পারফরমেন্সের উপর বিবেচনা করে বিশেষ পদ দেওয়া হয়ে থাকে|

যদি কোন নতুন সদস্য ১০ দিনের তার পারফরমেন্সে বিস্ময়ের বিশেষ সদস্য হওয়ার যৌগ্যতা অর্জন করে তাহলে তাকে সদস্য পদ দেওয়া হয়ে থাকে|

অন্যদিকে, যদি কোন সদস্য ১ বছরেও সেরকম পারফরমেন্স দেখাতে না পারে তাহলে বিশেষ সদস্যপদ পাবে না|

উনাদের পারফরমেন্স বিবেচনা করে বিশেষপদ দেওয়া হয়েছে|আশা করি বুঝেছেন|
করেছেন (-92 পয়েন্ট)
এক মাসে কিভাবে বুঝা সম্ভব? যে সে কেমন এক্টিভ থাকবে? এমন ও হতে পারে সে প্রথম মাস জন্য বেশি এক্টিভ ছিলেন। তাই আমি মনে এই সিদ্ধান্ত টা সঠিক হয়নি।
করেছেন (8,265 পয়েন্ট)
কোন সদস্যকে হুট করেই বিশেষ সদস্য পদ দেওয়া হয় না|যাচাই বাছাই করে আস্থাভাজন সদস্যদের বিশেষ পদ দেওয়া হয়|

আবার কোন বিশেষ সদস্য আস্থা হারালে বা নীতিমালা বিরোধী কার্যকলাপ করলে বিশেষ সদস্য পদ বাতিল করা হয়|
0 পছন্দ 0 জনের অপছন্দ
করেছেন (4,199 পয়েন্ট)
বিশেষজ্ঞ বা অন্যান্য পদ দেওয়া হয় ইউজারদের অ্যাক্টিভিটি এবং যোগ্যতার ভিত্তিতে। এটা প্রশাসক এবং সম্বনয়কদের ব্যক্তিগত ব্যপার। এ ব্যপারে সংশ্লিষ্ট কর্তৃপক্ষ ব্যতীত অন্য কারো কথা বলার সুযোগ নেই। যাদের অ্যাক্টিভিটি ভালো এবং বিশেষজ্ঞ হওয়ার যোগ্যতা রাখে তাদের প্রমোশন দেওয়া হয়।তবে কেউ ইচ্ছাকৃত ভুল করলে তাকে ডিমোশন দেওয়া হয়।
করেছেন (-92 পয়েন্ট)
তাহলে কি এটা বলাটা আমার অপরাধ হলো?
করেছেন (6,940 পয়েন্ট)
আক্রমণাত্বক অভিযোগ অবশ্যই বাঞ্চনীয়। এমন আক্রমণাত্বক প্রশ্ন না করার অনুরোধ রইল।
টি উত্তর
২১ জানুয়ারি ২০১৯ "ক্যারিয়ার" বিভাগে উত্তর দিয়েছেন Ariful (৬৩৭৩ পয়েন্ট )
টি উত্তর

সম্পর্কিত প্রশ্নগুচ্ছ

1 উত্তর
1 উত্তর
1 উত্তর

283,383 টি প্রশ্ন

367,859 টি উত্তর

110,874 টি মন্তব্য

152,899 জন নিবন্ধিত সদস্য



বিস্ময় বাংলা ভাষায় সমস্যা সমাধানের একটি নির্ভরযোগ্য মাধ্যম। এখানে আপনি আপনার প্রশ্ন করার পাশাপাশি অন্যদের প্রশ্নে উত্তর প্রদান করে অবদান রাখতে পারেন অনলাইনে বিভিন্ন সমস্যার সমাধানের জন্য সবথেকে বড় এবং উন্মুক্ত তথ্যভাণ্ডার গড়ে তোলার কাজে।
* বিস্ময়ে প্রকাশিত সকল প্রশ্ন বা উত্তরের দায়ভার একান্তই ব্যবহারকারীর নিজের, এক্ষেত্রে কোন প্রশ্নোত্তর কোনভাবেই বিস্ময় এর মতামত নয়।
...