1,627 জন দেখেছেন
"যৌন" বিভাগে করেছেন (8 পয়েন্ট)
করেছেন (1,359 পয়েন্ট)
উত্তেজনা হলে আঠালো তরল পদার্থ বের হওয়াটা স্বাভাবিক।  দুশ্চিন্তা না করে মনোযোগ অন্য সব গঠন মূলককাজে নিবিষ্ট করুন। 

4 উত্তর

2 পছন্দ 0 জনের অপছন্দ
করেছেন (2,044 পয়েন্ট)
সামান্য উত্তেজনায় যে কামরস বের হয় তা কামরস নামে পরিচিত। কামরস কামভাব বা কামোউদ্দীপক কোন কিছুর ফলে বেরিয়ে আসে। এটার প্রতিকার নেই কারণ এটা কোন সমস্যা নয়। অতিরিক্ত টিপস - যৌন কার্যকলাপ থেকে দূরে থাকুন। - অশ্লীল কোন কিছুর কাছে যাবেন না এর ফলে কামরস বের হয়। - সাইবার সেক্স এবং হট ভিডিও দেখা থেকে বিরত থাকবেন। - সব সময় কোন কাজে ব্যস্ত থাকুন এবং হাসি খুসি থাকার চেষ্টা করুন। তবে মাত্রাতিরিক্ত হলে ডাক্তারের পরামর্শ নিবেন। আশা করি দ্রুত সমাধান পাবেন।
করেছেন (8 পয়েন্ট)
আপনাকে বিশেষ ধন্যবাদ...
1 টি পছন্দ 0 জনের অপছন্দ
করেছেন (2,214 পয়েন্ট)
উত্তেজিত অবস্থায় যে আঠালো পদার্থ বের হয় সেটাকে কামরস বলে। এটা কোন অসুখ বা সমস্যা না। আপনি নিশ্চিন্তে থাকতে পারেন।
1 টি পছন্দ 0 জনের অপছন্দ
করেছেন (7,682 পয়েন্ট)
লিঙ্গ উত্তেজিত হলে  পানির মত তরল(যাকে বলে কামরস)  বের হবে স্বাভাবিক। কিন্তু শরির দুর্বল হলে এটা দ্রুত বের হয়। তাই আপনি ডা: এর পরামর্শ নিন। যা হোমিওপ্যাথিক ডা:
0 পছন্দ 0 জনের অপছন্দ
করেছেন (199 পয়েন্ট)

প্রস্রাবের ফলে মুত্রনালীতে কিছুটা রাসায়নিক পদার্থ থেকে যায়। কাম রস সেসব অপ্রয়জোনীয় রাসায়নিক পদার্থকে নিষ্ক্রিয় করে শুক্রানুর জন্য নিরাপদ রাস্তা তৈরি করে। তবে পুরুষের ক্ষেত্রে যদি কাম রস খুব দ্রুত চলে আসে তা হলে এটি সমস্যা ।এর জন্য স্থায়ী এবং পার্শ্ব প্রতিক্রিয়া মুক্ত হোমিওপ্যাথি চিকিৎসা নিতে পারেন ।


ডাঃ মোঃ শামীম তালুকদার: এল.এইচ.এম.পি.(খুলনা), ডি.এইচ.এম.এস(ঢাকা) সাধারণ মানব যন্ত্র বিশারদ। নিজে কম ঘুমাই, রোগীর নিশ্চিন্ত ঘুমের আশায়। যৌন ও স্ত্রীরোগ, লিভার, কিডনি, পাইলস সহ সকল প্রকার রোগের চিকিৎসা দেওয়া হয়। আপনি ফোনে কথা বলে অথবা ইমেইল করে চিকিৎসা নিতে পারবেন। HomeoPathybd.com শেরপুর, বগুড়া, বাংলাদেশ। ফোন: ০১৯৫১ ৫৩৫৩৫৩ (বাংলাদেশ সময় সকাল ১০ টা থেকে বিকেল ৫ টা)
টি উত্তর
২১ জানুয়ারি ২০১৯ "ক্যারিয়ার" বিভাগে উত্তর দিয়েছেন Ariful (৬৩৭৩ পয়েন্ট )
টি উত্তর

সম্পর্কিত প্রশ্নগুচ্ছ

1 উত্তর
20 জানুয়ারি 2015 "যৌন" বিভাগে জিজ্ঞাসা করেছেন md_emon (4 পয়েন্ট)
2 টি উত্তর

277,253 টি প্রশ্ন

360,806 টি উত্তর

107,850 টি মন্তব্য

148,517 জন নিবন্ধিত সদস্য



বিস্ময় বাংলা ভাষায় সমস্যা সমাধানের একটি নির্ভরযোগ্য মাধ্যম। এখানে আপনি আপনার প্রশ্ন করার পাশাপাশি অন্যদের প্রশ্নে উত্তর প্রদান করে অবদান রাখতে পারেন অনলাইনে বিভিন্ন সমস্যার সমাধানের জন্য সবথেকে বড় এবং উন্মুক্ত তথ্যভাণ্ডার গড়ে তোলার কাজে।
* বিস্ময়ে প্রকাশিত সকল প্রশ্ন বা উত্তরের দায়ভার একান্তই ব্যবহারকারীর নিজের, এক্ষেত্রে কোন প্রশ্নোত্তর কোনভাবেই বিস্ময় এর মতামত নয়।
...