28 জন দেখেছেন
"সাধারণ" বিভাগে জিজ্ঞাসা করেছেন (679 পয়েন্ট)
আমার স্বভাবটা কেমন জানি।সব সময় প্রতিবাদী মনোভাব থাকে।কেউ অন্যায় করলে সে অনেক বড় হোক অথবা ক্ষমতার অধিকারি হোক আমি তার প্রতিবাদ করবো।মেয়েরা মেকাপ করে ফালতু জামা পরে সেটাতেও আমার প্রতিবাদী স্বাভাব থাকে।তাই কেউ আমাকে পছন্দ করে না।আমি গরিব ঘরের ছেলে।আমার বড়লোক বন্ধুদের সাথে মিশি না।শুধু বলি বড়লোক এবং গরিব এক হতে পারে না।আমার কি হয়েছে?আমি কি মানসিক ভাবে অসুস্থ?

2 উত্তর

0 পছন্দ 0 জনের অপছন্দ
উত্তর প্রদান করেছেন (510 পয়েন্ট)
প্রতিবাদী হওয়া ভালো,ইহা উওম চরিত্রের প্রতি ফলক।তবে সব বিষয়ে প্রতিবাদ করা বিপদ জনক।মনের ভাষায় ও প্রতিবাদ করা যায়। আর আপনি অবশ্যই সুস্থ্য ব্যক্তি, সন্দিহান বোদ করলে মানসিক ডাক্তার দেখাতে পারেন।
0 পছন্দ 0 জনের অপছন্দ
উত্তর প্রদান করেছেন (2,773 পয়েন্ট)
প্রতিবাদী মানসিকতা খারাপ কিছু নয়।প্রকৃতপক্ষে আমাদের সবার উচিত অন্যায়ের প্রতিবাদ করা।তবে অনেক সময় যুগের সাথে তাল মিলিয়ে চলতে হয়।যেমন আপনি মেকাপ ও খোলামেলা জামা পড়ার কথা বলেছেন।আপনি কিভাবে জানলেন তারা মেকাপ করেছে,অশালীন পোষাক পড়েছে?নিশ্চই তাদের দিকে তাকিয়েছেন।এটাতে কিন্তু ধর্মীয়ভাবে নিষেধ রয়েছে।যাহোক প্রতিবাদ করাটা মানসিক রোগ নয়।আর মানুষকে তার মনুষ্যত্ব দ্বারা বিচার করতে হয়।ধনী-গরিব হিসেবে নয়।
মন্তব্য করা হয়েছে করেছেন (679 পয়েন্ট)
প্রকৃতপক্ষে পড়াশুনার জন্য বিদ্যালয় থেকে শুরু করে কসিং ইত্যাদি বিভিন্ন জায়গায় যেতে হয়।তো তাতে যে এসব বিষয় চোখে পড়বে এটাই স্বাভাবিক।চোখ বন্ধ করে তো আর চলাফেরা পড়াশুনা করা যায় না।
মন্তব্য করা হয়েছে করেছেন (2,773 পয়েন্ট)
চেহারার দিকে ভালভাবে না তাকালে তো আর বোঝা যাবে না কেউ মেকাপ করেছে কিনা?যাহোক আমি বলেছি কিছু বিষয়ে কম্প্রোমাইজ না করলে চলা মুশকিল।তাই এ নিয়ে অযথা তর্ক না করাই উত্তম হবে।
মন্তব্য করা হয়েছে করেছেন (679 পয়েন্ট)
যাদের সাথে বিদ্যালয় কসিং পড়ি তাদের মুখের দিকে একবার না একবার চোখ পড়বেই
closeWe

সম্পর্কিত প্রশ্নগুচ্ছ

1 উত্তর
12 অক্টোবর 2015 "ক্যারিয়ার" বিভাগে জিজ্ঞাসা করেছেন Saiful Islam Noyon (7 পয়েন্ট)

259,331 টি প্রশ্ন

338,293 টি উত্তর

98,708 টি মন্তব্য

135,657 জন নিবন্ধিত সদস্য



বিস্ময় বাংলা ভাষায় সমস্যা সমাধানের একটি নির্ভরযোগ্য মাধ্যম। এখানে আপনি আপনার প্রশ্ন করার পাশাপাশি অন্যদের প্রশ্নে উত্তর প্রদান করে অবদান রাখতে পারেন অনলাইনে বিভিন্ন সমস্যার সমাধানের জন্য সবথেকে বড় এবং উন্মুক্ত তথ্যভাণ্ডার গড়ে তোলার কাজে।
closeWe
* বিস্ময়ে প্রকাশিত সকল প্রশ্ন বা উত্তরের দায়ভার একান্তই ব্যবহারকারীর নিজের, এক্ষেত্রে কোন প্রশ্নোত্তর কোনভাবেই বিস্ময় এর মতামত নয়।
...