বিস্ময় অ্যানসারস এ আপনাকে সুস্বাগতম। এখানে আপনি প্রশ্ন করতে পারবেন এবং বিস্ময় পরিবারের অন্যান্য সদস্যদের নিকট থেকে উত্তর পেতে পারবেন। বিস্তারিত জানতে এখানে ক্লিক করুন...
192 জন দেখেছেন
"ইন্টারনেট" বিভাগে করেছেন (31 পয়েন্ট)

3 উত্তর

0 টি পছন্দ
করেছেন (13,708 পয়েন্ট)
সম্পাদিত করেছেন
বর্তমানে তা বন্ধ আছে। 
করেছেন (3,418 পয়েন্ট)
কছে কি ??????
0 টি পছন্দ
করেছেন (426 পয়েন্ট)
আপনি প্রথমে ফ্রি বেসিকে add more service এ যান। সেখানে সার্চ বক্সে গিয়ে লিখুন chotodip.tk । তারপর এটি ফ্রি বেসিক্সে যোগ করুন। এরপর দেখবেন এটিতে ফ্রি ইন্টারনেট চালানোর অপশন আছে। আমি নিজে এই সার্ভারে গিয়ে ইন্টারনেট চালাচ্ছি। আর হ্যাঁ, ছবি দেখতে চাইলে উপরের show imagine অপশনে তীর চিহ্ন দিন। এভাবে ফ্রিতে আপনি google.com ব্রাউজ করতে থাকুন।
করেছেন (3,418 পয়েন্ট)
আপনার উল্লেখিত সেবাটি বন্ধ করে দিয়েছে।
0 টি পছন্দ
করেছেন (341 পয়েন্ট)
এটা সব মোবাইলে নাও হতে পারে।ট্রাই করে দেখুন।আমিও এভাবেই চালাই।১.প্রথমে ফ্রী বেসিক্স দিয়ে Bing নামক সার্চ ইঞ্জিনে যান।বিঙ্গেও আপনি গুগোলের মত কোনকিছু সার্চ করতে পারবেন।২.Bing এ http://www.google.com/search লিখে সার্চ করুন।ফলাফলে গুগোলের মতই বিভিন্ন উয়েব সাইটের তালিকা আসবে।৩.ফলাফল মধ্য খুজে বের করুন উপরে Google Search আর নিচে হালকা কালিতে গুগোলের লিঙ্ক কোথাই দেওয়া আছে।৪.নির্ভয়ে সেটাতে ক্লিক করুন।গুগোলে ঢুকে যাবে।বি.দ্র. এভাবে আপনি গুগোলে সার্চ করতে পারবেন।তবে সার্চ করার পর যেসব উয়েব সাইট আসবে তা যদি ফ্রী বেসিক্সে অ্যাড না করা থাকে তাহলে আপনি সেই উয়েব সাইটে যেতে পারবেন না (ফটোস এর ক্ষেত্রে আপনি Full Size ক্লিক করতে পারবেন না)।তাহলে টাকা কাটবে।আর এভাবে আপনি Google Translate-এও যেতে পারবেন।

সম্পর্কিত প্রশ্নগুচ্ছ

2 টি উত্তর
15 মার্চ "ইন্টারনেট" বিভাগে জিজ্ঞাসা করেছেন vaugheu (16 পয়েন্ট)
1 উত্তর
0 টি উত্তর
27 সেপ্টেম্বর 2018 "ইন্টারনেট" বিভাগে জিজ্ঞাসা করেছেন Arefin Masud (93 পয়েন্ট)

312,404 টি প্রশ্ন

401,999 টি উত্তর

123,441 টি মন্তব্য

173,109 জন নিবন্ধিত সদস্য

বিস্ময় বাংলা ভাষায় সমস্যা সমাধানের একটি নির্ভরযোগ্য মাধ্যম। এখানে আপনি আপনার প্রশ্ন করার পাশাপাশি অন্যদের প্রশ্নে উত্তর প্রদান করে অবদান রাখতে পারেন অনলাইনে বিভিন্ন সমস্যার সমাধানের জন্য সবথেকে বড় এবং উন্মুক্ত তথ্যভাণ্ডার গড়ে তোলার কাজে।
...