বিস্ময় অ্যানসারস এ আপনাকে সুস্বাগতম। এখানে আপনি প্রশ্ন করতে পারবেন এবং বিস্ময় পরিবারের অন্যান্য সদস্যদের নিকট থেকে উত্তর পেতে পারবেন। বিস্তারিত জানতে এখানে ক্লিক করুন...
153 জন দেখেছেন
"ইন্টারনেট" বিভাগে করেছেন (4,429 পয়েন্ট)

1 উত্তর

0 টি পছন্দ
করেছেন (8,479 পয়েন্ট)
লাইট অ্যাপসে আপনি নিম্নমানের ফোনে দ্রুত গতিতে ফেসবুক ব্যবহার করতে পারবেন কিন্তু ফেসবুক অ্যাপসে স্লো হবে চালাতে বিরক্তবোধ করবেন।ফেসবুক অ্যাপসে মোবাইলের ব্যাটারি ড্রেন হয় বেশি লাইটে হবে না।ফেসবুক অ্যাপস মোবাইলের র্যামের জায়গা দখল করে মোবাইল ধীরগতি করে দেয় কিন্তু লাইটে অ্যাপসে হবে না।ফেসবুক অ্যাপস ফোন মেমরির অনেক জায়গা দখল করে যা ফেসবুক লাইট করে না ।তাছাড়া বড় পার্থক্য হল ফেসবুক লাইটের থেকে ফেসবুক অ্যাপসে বেশি এমবি খরচ হয়।
রবিন আহমেদ দেশের বাহিরে থেকেও দেশের প্রতি অভাবনীয় টানে দেশের মানুষকে উপকার করার জন্য বেছে নিয়েছেন বিস্ময় অ্যানসারসকে। নতুন কিছু জানতে এবং অন্যকে জানাতে সুদূর ওমানে থেকেও বাংলার মানুষের প্রতি ভালোবাসার টানে তিনি বিস্ময়ের সাথে কাজ করে যাচ্ছেন এবং তিনি ওমানে ডলার/ভয়েস ব্যবসার সাথে জড়িত আছেন। বিস্ময়ের সঙ্গে রয়েছেন একজন সমন্বয়ক হিসেবে।
করেছেন (5,575 পয়েন্ট)
ফেসবুক লাইটের কি কোনো অসুবিধা বা ফেসবুকের কোনো আলাদা সুবিধা নেই?
করেছেন (8,479 পয়েন্ট)

লাইটে কোন অসুবিধা নেই ফেসবুক অফিসিয়াল অ্যাপসে লাইভে আসা, ফেসবুকের ইউজার নেম,পেজ ইউজার নেম, কমেন্ট র্যাংকিং চালু করা সুবিধা পাওয়া যাবে যা লাইটে পাবেন না।

সম্পর্কিত প্রশ্নগুচ্ছ

0 টি উত্তর
2 টি উত্তর
27 জুন "খেলা" বিভাগে জিজ্ঞাসা করেছেন জাওয়াদ জামিল (582 পয়েন্ট)

311,549 টি প্রশ্ন

401,164 টি উত্তর

123,145 টি মন্তব্য

172,720 জন নিবন্ধিত সদস্য

বিস্ময় বাংলা ভাষায় সমস্যা সমাধানের একটি নির্ভরযোগ্য মাধ্যম। এখানে আপনি আপনার প্রশ্ন করার পাশাপাশি অন্যদের প্রশ্নে উত্তর প্রদান করে অবদান রাখতে পারেন অনলাইনে বিভিন্ন সমস্যার সমাধানের জন্য সবথেকে বড় এবং উন্মুক্ত তথ্যভাণ্ডার গড়ে তোলার কাজে।
...