বিস্ময় অ্যানসারস এ আপনাকে সুস্বাগতম। এখানে আপনি প্রশ্ন করতে পারবেন এবং বিস্ময় পরিবারের অন্যান্য সদস্যদের নিকট থেকে উত্তর পেতে পারবেন। বিস্তারিত জানতে এখানে ক্লিক করুন...
224 জন দেখেছেন
"প্রেম-ভালোবাসা" বিভাগে করেছেন (4,429 পয়েন্ট)

4 উত্তর

0 টি পছন্দ
করেছেন (3,792 পয়েন্ট)
অর্থাৎ অর্থের পিছনে অযথা সময় নষ্ট না করে যোগ্যতা অর্জন করো, অর্থ সময়মত তোমার কাছে ধরা দিবেই৷
0 টি পছন্দ
করেছেন (260 পয়েন্ট)
আপনি কারো পিছনে না ছুটে নিজের পায়ে দাড়ান বা প্রতিষ্ঠিত হন দেখবেন অন্যরা আপনার পিছনে ছুটবে ।
0 টি পছন্দ
করেছেন (25 পয়েন্ট)
আপনি এখন যে বয়সে অবস্থান করছেন(১৮-১৯//++//--) অর্থাৎ আপনার জীবন গঠনের একটা উপযোক্ত সময়।এখনি আপনার ক্যারিয়ার কী হবে তা আপনাকেই নির্বাচন করতে হবে।এই বয়স ই হচ্ছে জীবনের সেরস একটা সময়।

কিন্তু এই বয়সে আসে নানা প্রকার কুমন্ত্রণা ।মনে উদিত হয় প্রেম নামক জীবানূর।আপনি জড়িয়ে যাবেন কুনো একটা রিলেশন এ। I mean LOVE,,,,,.। আমি এই রিলেশনশিপ কে খারাপ বলছিনা,কিন্তু অধিকাংশ সময়ই এর প্রতিফল খারাপ হয়।এজন্য আমি বলি এটা একান্ত এক্ষনি করা উচিত না।কারন জীবন অনেক বাকি

আপনি পাবেন আর ও আনেক মেয়ে/ছেলে পাবেন।কিন্তু এক্ষনি কেন? আগে আপনি সফল হোন দেখবেন মেয়ে/ ছেলে কেনো অদের মা বাবা চৌদ্দ গোস্টি আপনার পিছু ছুটবে!!!

তখন আপনাকে পাবার জন্য আকুল হবে সবাই।

মোটকথা হলো স্পনি একটি মেয়ে নামক প্রজাপতি কে এখন খুজেছেন/পেছনে ছুটেছেন  কিন্তু আপনি যখন ইস্টাব্লিশ হবেন তখন ঐ মেয়ে প্রজাপতি শুধু নয় ও অর মা বাবা সহ সমস্ত পরিবার (বাগান) আপনার পিছু ছুটবে।।।

ধন্যবাদ,,,,,,,
0 টি পছন্দ
করেছেন (3,570 পয়েন্ট)
সফলতা অথবা সফল ব্যক্তির পিছনে দৌড়ে কোন লাভ নেই।এরচেয়ে পরিশ্রম করলে সাফল্য এমনিতেই ধরা দেবে।আর সফল ব্যক্তি অন্য মানুষকে অনুসরণ করে না।বরং অন্য মানুষেরাই সফল ব্যক্তিকে অনুসরণ করে।

সম্পর্কিত প্রশ্নগুচ্ছ

311,813 টি প্রশ্ন

401,404 টি উত্তর

123,265 টি মন্তব্য

172,833 জন নিবন্ধিত সদস্য

বিস্ময় বাংলা ভাষায় সমস্যা সমাধানের একটি নির্ভরযোগ্য মাধ্যম। এখানে আপনি আপনার প্রশ্ন করার পাশাপাশি অন্যদের প্রশ্নে উত্তর প্রদান করে অবদান রাখতে পারেন অনলাইনে বিভিন্ন সমস্যার সমাধানের জন্য সবথেকে বড় এবং উন্মুক্ত তথ্যভাণ্ডার গড়ে তোলার কাজে।
...