58 জন দেখেছেন
"স্বাস্থ্য ও চিকিৎসা" বিভাগে করেছেন (4 পয়েন্ট)

image

বন্ধ

2 উত্তর

3 পছন্দ 0 জনের অপছন্দ
করেছেন (4,426 পয়েন্ট)
নির্বাচিত করেছেন
 
সর্বোত্তম উত্তর
দেখে যা মনে  হচ্ছে তা হলো- এটি এলার্জি জাতীয় সমস্যা। আপনি দ্রুত কোনো চর্ম রোগ বিশেষজ্ঞ ডাক্টারের শরনাপন্ন হন।
0 পছন্দ 0 জনের অপছন্দ
করেছেন (5 পয়েন্ট)

এটা তেমন কোন সমস্যা না।




এলার্জি।

ওষুদ
cetril বা histasin
খুব কম দাম কিন্তু অনেক উপকারি। 
ফার্মেসিতে গিয়ে কিনে নিবেন।
 হিস্টাসিনের পরিবর্তে সিনামিন দিতে পারে নিবেন না কিন্তু।

টি উত্তর
২১ জানুয়ারি ২০১৯ "ক্যারিয়ার" বিভাগে উত্তর দিয়েছেন Ariful (৬৩৭৩ পয়েন্ট )
টি উত্তর

সম্পর্কিত প্রশ্নগুচ্ছ

282,929 টি প্রশ্ন

367,224 টি উত্তর

110,581 টি মন্তব্য

152,581 জন নিবন্ধিত সদস্য



বিস্ময় বাংলা ভাষায় সমস্যা সমাধানের একটি নির্ভরযোগ্য মাধ্যম। এখানে আপনি আপনার প্রশ্ন করার পাশাপাশি অন্যদের প্রশ্নে উত্তর প্রদান করে অবদান রাখতে পারেন অনলাইনে বিভিন্ন সমস্যার সমাধানের জন্য সবথেকে বড় এবং উন্মুক্ত তথ্যভাণ্ডার গড়ে তোলার কাজে।
* বিস্ময়ে প্রকাশিত সকল প্রশ্ন বা উত্তরের দায়ভার একান্তই ব্যবহারকারীর নিজের, এক্ষেত্রে কোন প্রশ্নোত্তর কোনভাবেই বিস্ময় এর মতামত নয়।
...